ঢাকা, বাংলাদেশ

বুধবার, কার্তিক ৬ ১৪৩১, ২৩ অক্টোবর ২০২৪

English

বিনোদন

 ভিডিওর ‘ভাষা’ নিয়ে দুঃখ প্রকাশ করলেন সুনেরাহ

উইমেনআই২৪ প্রতিবেদক

প্রকাশিত: ১৪:৫৫, ৭ জুন ২০২৩

 ভিডিওর ‘ভাষা’ নিয়ে দুঃখ প্রকাশ করলেন সুনেরাহ

অভিনেত্রী সুনেরাহ বিনতে কামাল

বর্তমানে দেশীয় শোবিজ অঙ্গনে যাকে নিয়ে এত আলোচনা ও সমালোচনা তিনি হচ্ছেন অভিনেত্রী সুনেরাহ বিনতে কামাল। সপ্তাহখানেক আগে ফাঁস হওয়া কিছু ভিডিওচিত্রে ‘অশ্লীল’ ভাষার প্রয়োগ করতে দেখা যায় তাকে। ভিডিওগুলো নেটিজনদের  নজরে আসতেই দেশজুড়ে সমালোচনার ঝড় ওঠে।

অবশেষে ভাইরাল হওয়া সেই ভিডিওর ভাষা নিয়ে দুঃখ প্রকাশ করলেন সুনেরাহ। সুনেরাহর কথা বন্ধুমহলে দুষ্টুমির ছলে করা ভিডিও এভাবে প্রকাশ্যে আসবে তা কোনো দিন কল্পনাতেও ভাবতে পারেনি।

সোমবার (৫ জুন) রাজধানীর বারিধারায় ‘অন্তর্জাল’ সিনেমা নিয়ে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভার আয়োজন করা হয়। সেখানে উপস্থিত ছিলেন সুনেরাহ। ‘অন্তর্জাল’ নিয়ে কথা বলার পাশাপাশি সাম্প্রতিক এই ইস্যু নিয়েও কথা বলেন এই অভিনেত্রী।

সুনেরাহ বলেন, “যাদের কমনসেন্স আছে, তারা আমাকে দোষ দিয়ে কথা বলবে না। আমি কিছুই করিনি। আমি আগে যে সুনেরাহ ছিলাম, এখন আর তা নেই। আমি ভাইরাল ভিডিওতে যে ভাষা ব্যবহার করেছি, তার জন্য সবার কাছে ‘সরি’। পরীমণি আমাকে দোষারোপ করছে, এটা একটা স্টুপিডিটি। দরকার হলে রাজের আইডির লোকেশন চেক করা হোক। আর সেই সময়ে আমি কোথায় ছিলাম সেই লোকেশনটাও মিলিয়ে দেখা হোক।”

ব্যক্তিজীবন নিয়ে সমালোচনা না করে কাজ নিয়ে করতে বললেন নায়িকা। সুনেরাহর কথায়, ‘সিনেমা নিয়ে আলোচনা-সমালোচনা করুন। ব্যক্তিগত জীবন নিয়ে না। বর্তমান ভাইরাল প্রসঙ্গ নিয়ে আগেই বক্তব্য ক্লিয়ার করেছি। নতুন করে কিছু বলতে চাই না। আমি কাজ নিয়ে বিজি থাকি, পড়াশুনা করি, কাজকে ভালোবাসি। এর বাইরে সময় পেলে সিনেমা দেখি আর ঘুমাই। শুরুর দিকে আমি হয়তো একটু এলোমেলো ছিলাম। তবে এখন সব গুছিয়ে নিয়েছি।’

ভিডিও নিয়ে কোনো আইনি পদক্ষেপ নেবেন না জানিয়ে সুনেরাহ বলেন ‘কোনো আইনি পদক্ষেপ নেব না। আমি আমার অবস্থান ক্লিয়ার করে দিয়েছি। এটাই যথেষ্ট।’

প্রসঙ্গত, আসন্ন ঈদুল আজহায় মুক্তি পেতে যাচ্ছে সুনেরাহ বিনতে কামাল অভিনীত সিনেমা ‘অন্তর্জাল’। ওয়ালটন নিবেদিত সিনেমাটি পরিচালনা করেছেন দীপংকর দীপন। এতে সুনেরাহ ছাড়া আরও অভিনয় করেছেন সিয়াম আহমেদ, বিদ্যা সিনহা মিম, এবিএম সুমন, মাশরুর ইনান, অমিত সিনহা, মোহাম্মদ আলী হায়দার ও রওনক হাসান প্রমুখ।
 

//জ//

দুই দিনের মধ্যে নতুন রাষ্ট্রপতি চূড়ান্ত হবে: হাসনাত আব্দুল্লাহ

দুই দিনের মধ্যে নতুন রাষ্ট্রপতি চূড়ান্ত হবে: হাসনাত আব্দুল্লাহ

বঙ্গভবনের সামনে বিক্ষোভে আহত ৩

বঙ্গভবনের সামনে সাউন্ড গ্রেনেড নিক্ষেপ

রাষ্ট্রপতিকে অপসারণের কোনো সিদ্ধান্ত হয়নি

প্রধান বিচারপতির সঙ্গে ২ উপদেষ্টার রুদ্ধদ্বার বৈঠক

স্বর্ণের দাম বেড়ে ফের রেকর্ড, বুধবার থেকে কার্যকর

ব্যারিকেড ভেঙে বঙ্গভবনে ঢোকার চেষ্টা আন্দোলনকারীদের

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের নতুন কেন্দ্রীয় কমিটি ঘোষণা

ডেঙ্গুতে নতুন ৭ মৃত্যু

বাধ্যতামূলক অবসরে সমাজকল্যাণ সচিব, পিএসসি সচিব ওএসডি

সেন্টমার্টিন ভ্রমণে সরকারের নতুন সিদ্ধান্ত

হজ প্যাকেজ ঘোষণা ৩০ অক্টোবর

শুল্ক কমলেও উল্টো বেড়েছে চিনির দাম

জুলাই অভ্যুত্থানে হত্যার তদন্ত-বিচারের এখতিয়ার শুধুই ট্রাইব্যুনাল