ঢাকা, বাংলাদেশ

শনিবার, শ্রাবণ ৫ ১৪৩১, ২০ জুলাই ২০২৪

English

বিনোদন

 ভিডিওর ‘ভাষা’ নিয়ে দুঃখ প্রকাশ করলেন সুনেরাহ

উইমেনআই২৪ প্রতিবেদক

প্রকাশিত: ১৪:৫৫, ৭ জুন ২০২৩

 ভিডিওর ‘ভাষা’ নিয়ে দুঃখ প্রকাশ করলেন সুনেরাহ

অভিনেত্রী সুনেরাহ বিনতে কামাল

বর্তমানে দেশীয় শোবিজ অঙ্গনে যাকে নিয়ে এত আলোচনা ও সমালোচনা তিনি হচ্ছেন অভিনেত্রী সুনেরাহ বিনতে কামাল। সপ্তাহখানেক আগে ফাঁস হওয়া কিছু ভিডিওচিত্রে ‘অশ্লীল’ ভাষার প্রয়োগ করতে দেখা যায় তাকে। ভিডিওগুলো নেটিজনদের  নজরে আসতেই দেশজুড়ে সমালোচনার ঝড় ওঠে।

অবশেষে ভাইরাল হওয়া সেই ভিডিওর ভাষা নিয়ে দুঃখ প্রকাশ করলেন সুনেরাহ। সুনেরাহর কথা বন্ধুমহলে দুষ্টুমির ছলে করা ভিডিও এভাবে প্রকাশ্যে আসবে তা কোনো দিন কল্পনাতেও ভাবতে পারেনি।

সোমবার (৫ জুন) রাজধানীর বারিধারায় ‘অন্তর্জাল’ সিনেমা নিয়ে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভার আয়োজন করা হয়। সেখানে উপস্থিত ছিলেন সুনেরাহ। ‘অন্তর্জাল’ নিয়ে কথা বলার পাশাপাশি সাম্প্রতিক এই ইস্যু নিয়েও কথা বলেন এই অভিনেত্রী।

সুনেরাহ বলেন, “যাদের কমনসেন্স আছে, তারা আমাকে দোষ দিয়ে কথা বলবে না। আমি কিছুই করিনি। আমি আগে যে সুনেরাহ ছিলাম, এখন আর তা নেই। আমি ভাইরাল ভিডিওতে যে ভাষা ব্যবহার করেছি, তার জন্য সবার কাছে ‘সরি’। পরীমণি আমাকে দোষারোপ করছে, এটা একটা স্টুপিডিটি। দরকার হলে রাজের আইডির লোকেশন চেক করা হোক। আর সেই সময়ে আমি কোথায় ছিলাম সেই লোকেশনটাও মিলিয়ে দেখা হোক।”

ব্যক্তিজীবন নিয়ে সমালোচনা না করে কাজ নিয়ে করতে বললেন নায়িকা। সুনেরাহর কথায়, ‘সিনেমা নিয়ে আলোচনা-সমালোচনা করুন। ব্যক্তিগত জীবন নিয়ে না। বর্তমান ভাইরাল প্রসঙ্গ নিয়ে আগেই বক্তব্য ক্লিয়ার করেছি। নতুন করে কিছু বলতে চাই না। আমি কাজ নিয়ে বিজি থাকি, পড়াশুনা করি, কাজকে ভালোবাসি। এর বাইরে সময় পেলে সিনেমা দেখি আর ঘুমাই। শুরুর দিকে আমি হয়তো একটু এলোমেলো ছিলাম। তবে এখন সব গুছিয়ে নিয়েছি।’

ভিডিও নিয়ে কোনো আইনি পদক্ষেপ নেবেন না জানিয়ে সুনেরাহ বলেন ‘কোনো আইনি পদক্ষেপ নেব না। আমি আমার অবস্থান ক্লিয়ার করে দিয়েছি। এটাই যথেষ্ট।’

প্রসঙ্গত, আসন্ন ঈদুল আজহায় মুক্তি পেতে যাচ্ছে সুনেরাহ বিনতে কামাল অভিনীত সিনেমা ‘অন্তর্জাল’। ওয়ালটন নিবেদিত সিনেমাটি পরিচালনা করেছেন দীপংকর দীপন। এতে সুনেরাহ ছাড়া আরও অভিনয় করেছেন সিয়াম আহমেদ, বিদ্যা সিনহা মিম, এবিএম সুমন, মাশরুর ইনান, অমিত সিনহা, মোহাম্মদ আলী হায়দার ও রওনক হাসান প্রমুখ।
 

//জ//

সংলাপে রাজি না, যে ঘোষণা দিলেন সমন্বয়ক নাহিদ

নরসিংদীতে সংঘর্ষে স্কুলছাত্র নিহত

কোটা সংস্কারে প্রয়োজনে সংসদে আইন পাস: জনপ্রশাসনমন্ত্রী

কোটা নিয়ে আপিল বিভাগের শুনানি রবিবার

নিরাপত্তার স্বার্থে শিক্ষার্থীদের নিজগৃহে অবস্থানের অনুরোধ

বাংলাদেশের শিক্ষার্থীদের সমর্থনে কলকাতায় বিক্ষোভ

নোয়াখালীতে ছাত্রলীগের সঙ্গে আন্দোলনকারীদের ধাওয়া -পাল্টা ধাওয়া

সারাদেশে সহিংসতায় নিহত ১১

দিনাজপুরে ত্রিমুখী ধাওয়া পাল্টা ধাওয়া চলছে, আহত অর্ধশত

আজ আর মেট্রোরেল চলবে না

সারাদেশে রেল যোগাযোগ বন্ধ

আলোচনার সিদ্ধান্ত পরে: বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন

সাংবাদিক নাদিয়া শারমিন আহত

আরো ৩ দিনের এইচএসসি পরীক্ষা স্থগিত

সরকারের পক্ষ থেকেও আলোচনার দরজা খোলা: তথ্য প্রতিমন্ত্রী