ঢাকা, বাংলাদেশ

শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪

English

রাজনীতি

টিটু ছিল দলের জন্য নিবেদিত প্রাণ: বেগম রওশন এরশাদ

উইমেনআই২৪ প্রতিবেদক

প্রকাশিত: ২১:৪৫, ৭ জুন ২০২৩; আপডেট: ১৯:২৩, ৮ জুন ২০২৩

টিটু ছিল দলের জন্য নিবেদিত প্রাণ: বেগম রওশন এরশাদ

ছবি: বেগম রওশন এরশাদ...

জাতীয় পার্টির প্রধান পৃষ্টপোষক ও জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদ বলেছেন, ‘মরহুম সারোয়ার হোসেন টিটু’র জাতীয় পার্টিতে সংগ্রাম ও আন্দোলনের ভূমিকা জাতীয় পার্টির নেতা-কর্মীরা ও অঙ্গ সংগঠনগুলোর কাছে চিরস্মরণীয় হয়ে থাকবে। টিটু ছিল দলের জন্য একজন নিবেদিত প্রাণ। আমরা দেশপ্রেমিক নেতাকে ২৩ বছর আগে হায়িয়েছি। বেগম রওশন এরশাদ মরহুম সারোয়ার হোসেন টিটুর বিদেহী আত্মার জন্য পরম করুণাময় আল্লাহ তায়ালার কাছে মাগফেরাত কামনা করেন।

বৃহস্পতিবার (৭ জুন) বিকাল ৩টায় জাতীয় পার্টির গুলশানের দলীয় কার্যালয়ে সাবেক ছাত্রনেতা সারোয়ার হোসেন টিটু’র ২৩ তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আলোচনা সভায় এক টেলিকনফারেন্সে বেগম রওশন এরশাদ এসব কথা বলেন।

ছাত্র সমাজের সাবেক সভাপতি অধ্যাপক ইকবাল হোসেন রাজুর সভাপতিত্বে স্মরণ সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন- সাবেক রাষ্ট্রদূত ও বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদের রাজনৈতিক সচিব -গোলাম মসীহ্ । 

প্রধান অতিথির বক্তৃতায় গোলাম মসীহ্ বলেন, ‘ছাত্র-রাজনীতিতে টিটু ছিল একজন ডায়নামিক চরিত্র যা বর্তমানে ছাত্রনেতাদের অনুসরন করা উচিত। টিটু সবসময়ই ছাত্রদের ন্যায্য দাবি আদায়ে সোচ্ছার ছিলেন। 

সভাপতির বক্তৃতায় ইকবাল হোসেন রাজু বলেন, ‘টিটু ছিল আমার দীর্ঘদিনের সহকর্মী, টিটুর মত একজন নিবেদিত ছাত্র নেতাকে অকালে হারিয়েছি। আমি আজও তার অভাব অনুভব করি।’

সভায় আরো বক্তব্য রাখেন সাবেক ছাত্রনেতা-আজিজ চৌধুরী, মুজিবুর রহমান মুজিব, ওয়াহিদুল ইসলাম তরুণ, কামাল হোসেন, আজমল হোসেন জিতু, এড. ইমদাদুল হক ও প্রমুখ। উল্লেখ্য যে, সারোয়ার হোসেন টিটু ছিলেন সোহরোয়ার্দী কলেজ ছাত্র সংসদের ভিপি, কেন্দ্রীয় জাতীয় ছাত্র সমাজের সাধারণ সম্পাদক ও জাতীয় পার্টির কেন্দ্রীয় ছাত্র বিষয়ক যুগ্ম সম্পাদক।

ইউ

বৃষ্টি কবে হবে, জানাল আবহাওয়া অফিস

নারীর প্রতি বৈষম্য দূর করতে সরকার নিরন্তর কাজ করছে

গরমে চা খাওয়া কি ঠিক?

তাপমাত্রা কমাতে হিট অফিসারের নতুন উদ্যোগ

কোথায় হবে অনন্ত এবং রাধিকার বিয়ে?

ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

বেড়েছে সবজি-মাংসের দাম

উনার মনে হয় ডাক্তার দেখানো উচিত, বুবলীকে অপু 

চলমান তাপপ্রবাহ রেকর্ড ভেঙেছে ৭৬ বছরের

৭৫ নেতাকে বিএনপি থেকে বহিষ্কার

ইসলামী ব্যাংকের কর্মকর্তা সম্মেলন অনুষ্ঠিত

চিকিৎসা খাতে থাইল্যান্ডের বিনিয়োগ চেয়েছেন প্রধানমন্ত্রী

নরসিংদীতে ফেসবুক স্ট্যাটাস দিয়ে প্রেমিকের আত্মহত্যা

এক মিনিটের জন্য শেষ বিসিএসের স্বপ্ন

ধর্মীয় বিষয় নিয়ে বিদ্যা বালানের বিস্ফোরক মন্তব্য