ঢাকা, বাংলাদেশ

শনিবার, শ্রাবণ ১২ ১৪৩১, ২৭ জুলাই ২০২৪

English

বিনোদন

অভিনেত্রী জেরিন খানের বিরুদ্ধে পরোয়ানা

উইমেনআই ডেস্ক

প্রকাশিত: ১৫:৪৬, ১৮ সেপ্টেম্বর ২০২৩

অভিনেত্রী জেরিন খানের বিরুদ্ধে পরোয়ানা

ছবি: বলিউড অভিনেত্রী জেরিন খান...

লাখ লাখ টাকা নেওয়ার পরও অনুষ্ঠানে না যাওয়ার অভিযোগের মামলায় বলিউড অভিনেত্রী জেরিন খানকে গ্রেফতারের জন্য নির্দেশনা দিয়েছেন আদালত। প্রতারণার অভিযোগে ইভেন্ট ম্যানেজমেন্ট গ্রুপের দায়ের করা মামলায় এই গ্রেপ্তারি পরোয়ানা জারি করা হয়েছে। চার্জশিট দাখিলের পর এ রায় দিয়েছেন শিয়ালদহ আদালত।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, ২০১৮ সালে এক ইভেন্ট ম্যানেজমেন্ট গ্রুপের থেকে ১২ লক্ষ রুপি নিয়েছিলেন জেরিন খান। উত্তর ২৪ পরগনার বারাসত ও কলকাতার ৬টি কালী পূজার উদ্বোধন করার চুক্তি হয়েছিল। তবে জেরিনের ম্যানেজার কাড়ি কাড়ি টাকা নিলেও কলকাতায় আসেননি। উল্টো যেদিন কলকাতায় আসার কথা ছিল, সেদিন একের পর এক বিমান বাতিল করে শিডিউল পেছাতে থাকেন। ওই ইভেন্ট সংস্থার দাবি, ফোনে জেরিন খান হুমকি দেন, ‘কেন যাব বাংলায়? তোমাদের সংস্থা মুম্বাইয়ে কী করে কাজ পায়, দেখে নেব!’

জেরিনের এই হুমকির পর মুম্বাইয়ে কাজ পেতেও বেশ অসুবিধা হয় সংস্থাটির। এরপর ভারতের নারকেলডাঙা থানায় জেরিনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন তারা। এবার শিয়ালদহ আদালতে চার্জশিট পেশ হলো জেরিন ও তার ম‌্যানেজারের বিরুদ্ধে। কলকাতায় গ্রেফতারি পরোয়ানা জারি হয়েছে নায়িকার বিরুদ্ধে।

উল্লেখ্য, ২০১০ সালে ‘ভীর’ সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক হয় জেরিন খানের। সালমান খানের হাত ধরেই নায়িকা হন তিনি। গুঞ্জন আছে ক্যাটরিনার সঙ্গে সম্পর্ক বিচ্ছেদের পর সালমান এমন কাউকে খুঁজছিলেন, যে কিনা অবিকল তার মতো দেখতে হবে। সেসময় তিনি পেয়ে যান জেরিন খানের দেখা। হঠাৎ করে দেখলে যে কেউই জেরিনকে ক্যাটরিনার সঙ্গে গুলিয়ে ফেলতে পারেন। সালমানের সঙ্গে জেরিনের প্রথম সিনেমা বেশ প্রশংসিত হয়।

ইউ

নারী এশিয়া কাপের ফাইনালে শ্রীলঙ্কা 

প্যারিসে নদীর বুকে পর্দা উঠলো অলিম্পিকের

ছাত্রলীগের রাজনীতি ছাড়ার ঘটনা নিয়ে যা জানালেন সারজিস

আহতদের দেখতে পঙ্গু হাসপাতালে প্রধানমন্ত্রী

এক দফা দাবিতে ‘জাতীয় ঐক্যের’ ডাক বিএনপির

নিরাপত্তার জন্য ডিবি হেফাজতে তিন সমন্বয়ক

৬ দিন পর ঢাকা-বরিশাল রুটে লঞ্চ চলাচল শুরু

সজীব ওয়াজেদ জয়ের ৫৩তম জন্মবার্ষিকী আজ

আজও বিকেল ৫টা পর্যন্ত কারফিউ শিথিল

দক্ষিণ আফ্রিকার প্রথম নারী প্রধান বিচারপতি মান্দিসা মায়া

নারী সাংবাদিককে হামলার অভিযোগে বিএনপি নেতা গ্রেপ্তার

দেশব্যাপী সন্ত্রাস ও নৈরাজ্যের বিরুদ্ধে ১৭৯ নাগরিকের বিবৃতি

মেট্রো স্টেশনে হামলা: ছয়জন রিমান্ডে

সহিংসতায় ঢাকায় ২০৯ মামলা, গ্রেপ্তার ২৩৫৭

শনিবার কারফিউ নিয়ে নির্দেশনা