ঢাকা, বাংলাদেশ

মঙ্গলবার, আষাঢ় ৩ ১৪৩১, ১৮ জুন ২০২৪

English

বিনোদন

অভিনেত্রী জেরিন খানের বিরুদ্ধে পরোয়ানা

উইমেনআই ডেস্ক

প্রকাশিত: ১৫:৪৬, ১৮ সেপ্টেম্বর ২০২৩

অভিনেত্রী জেরিন খানের বিরুদ্ধে পরোয়ানা

ছবি: বলিউড অভিনেত্রী জেরিন খান...

লাখ লাখ টাকা নেওয়ার পরও অনুষ্ঠানে না যাওয়ার অভিযোগের মামলায় বলিউড অভিনেত্রী জেরিন খানকে গ্রেফতারের জন্য নির্দেশনা দিয়েছেন আদালত। প্রতারণার অভিযোগে ইভেন্ট ম্যানেজমেন্ট গ্রুপের দায়ের করা মামলায় এই গ্রেপ্তারি পরোয়ানা জারি করা হয়েছে। চার্জশিট দাখিলের পর এ রায় দিয়েছেন শিয়ালদহ আদালত।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, ২০১৮ সালে এক ইভেন্ট ম্যানেজমেন্ট গ্রুপের থেকে ১২ লক্ষ রুপি নিয়েছিলেন জেরিন খান। উত্তর ২৪ পরগনার বারাসত ও কলকাতার ৬টি কালী পূজার উদ্বোধন করার চুক্তি হয়েছিল। তবে জেরিনের ম্যানেজার কাড়ি কাড়ি টাকা নিলেও কলকাতায় আসেননি। উল্টো যেদিন কলকাতায় আসার কথা ছিল, সেদিন একের পর এক বিমান বাতিল করে শিডিউল পেছাতে থাকেন। ওই ইভেন্ট সংস্থার দাবি, ফোনে জেরিন খান হুমকি দেন, ‘কেন যাব বাংলায়? তোমাদের সংস্থা মুম্বাইয়ে কী করে কাজ পায়, দেখে নেব!’

জেরিনের এই হুমকির পর মুম্বাইয়ে কাজ পেতেও বেশ অসুবিধা হয় সংস্থাটির। এরপর ভারতের নারকেলডাঙা থানায় জেরিনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন তারা। এবার শিয়ালদহ আদালতে চার্জশিট পেশ হলো জেরিন ও তার ম‌্যানেজারের বিরুদ্ধে। কলকাতায় গ্রেফতারি পরোয়ানা জারি হয়েছে নায়িকার বিরুদ্ধে।

উল্লেখ্য, ২০১০ সালে ‘ভীর’ সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক হয় জেরিন খানের। সালমান খানের হাত ধরেই নায়িকা হন তিনি। গুঞ্জন আছে ক্যাটরিনার সঙ্গে সম্পর্ক বিচ্ছেদের পর সালমান এমন কাউকে খুঁজছিলেন, যে কিনা অবিকল তার মতো দেখতে হবে। সেসময় তিনি পেয়ে যান জেরিন খানের দেখা। হঠাৎ করে দেখলে যে কেউই জেরিনকে ক্যাটরিনার সঙ্গে গুলিয়ে ফেলতে পারেন। সালমানের সঙ্গে জেরিনের প্রথম সিনেমা বেশ প্রশংসিত হয়।

ইউ

উত্তরে শতভাগ, দক্ষিণে ৮৫ শতাংশ বর্জ্য অপসারণ

গণভবনে ঈদ শুভেচ্ছা বিনিময় করলেন প্রধানমন্ত্রী

বৃষ্টিতে ডুবলো সিলেট, ঈদ আনন্দ ম্লান

রাত ৮টার মধ্যেই পরিষ্কার হবে ডিএনসিসির বর্জ্য: আতিকুল ইসলাম

ঈদের নামাজে দেশ ও মুসলিম উম্মাহর শান্তি কামনা

হজের দিনে আরাফাতের ময়দানে নারীর সন্তান প্রসব

জাতীয় ঈদগাহে নামাজ পড়লেন রাষ্ট্রপতি

ঈদের নামাজ শেষে ফিলিস্তিনের জন্য বিশেষ মোনাজাত

মহল্লায় মহল্লায় চলছে পশু কোরবানি

ইতিহাস গড়ে সুপার এইটে বাংলাদেশ

নেপালের বিপক্ষে টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ

বায়তুল মোকাররমে ঈদুল আজহার প্রথম জামাত অনুষ্ঠিত

জাতীয় ঈদগাহে ঈদুল আজহার প্রধান জামাত অনুষ্ঠিত

পবিত্র ঈদুল আজহা আজ

ঈদের আগে রিজার্ভ বেড়ে ১৯ বিলিয়ন ডলার ছাড়িয়েছে