ঢাকা, বাংলাদেশ

বৃহস্পতিবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪

English

রাজনীতি

ইভিএম-এ সুষ্ঠু ভোট সম্ভব হবে না: চুন্নু

প্রকাশিত: ০০:০০, ২৮ মে ২০২২

ইভিএম-এ সুষ্ঠু ভোট সম্ভব হবে না: চুন্নু

শাহীন  মোলহেম : জাতীয় পার্টি মহাসচিব মোঃ মুজিবুল হক চুন্নু এমপি বলেছেন, ইভিএম-এ সুষ্ঠু ভোট সম্ভব হবে না। তিনি বলেন, ইভিএম ভালো কিন্ত যারা পরিচালনা করবেন তারা তো নিরপেক্ষ নয়। তাই ইভিএম-এ নির্বাচন গ্রহণযোগ্য হবে না। ইভিএম-এ ভোট হলে আমরা নির্বাচনে যাবো কি যাবো না তা দলীয় ফোরামে আলোচনা করে সিদ্ধান্ত নেবে জাতীয় পার্টি। 
শনিবার বিকেলে মোহাম্মদপুরে মোহাম্মদী হাউজিং এর প্রধান সড়কে ৩৩ নম্বর ওয়ার্ড জাতীয় পার্টির সম্মেলনে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন। প্রধান অতিথির বক্তব্যে জাতীয় পার্টির মহাসচিব আরো বলেন, হঠাৎ করেই ১১৬ জন আলেমের বিরুদ্ধে কেন দুদকে অভিযোগ করেছে একটি গোষ্ঠি এটা খতিয়ে দেখা জরুরী। এই কর্মকান্ডের সাথে যারা জড়িত তাদের আয়-ব্যায় এবং সম্পদের অনুসন্ধান করতে হবে। তিনি বলেন, ২০০৯ থেকে ২০১৬ পর্যন্ত ৪ লাখ কোটি টাকা পাচার হয়েছে তার অনুসন্ধান কেন হচ্ছে না? আমরা আবারো পাচারকারীদের তালিকা প্রকাশ করে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নিতে সরকারের প্রতি আহ্বান জানাচ্ছি। 
এ সময় মুজিবুল হক চুন্নু বলেন, দেশে মেগা প্রকল্পের নামে তিনগুন খরচ হচ্ছে। উন্নয়নের নামে  লুটপাট হচ্ছে। আমরা চাচ্ছি উন্নয়ন হোক কিন্তু উপজেলা পর্যায়ে যেনো স্পেশালাইজড হাসপাতাল তৈরী করা হয়। যেখানে হত দরিদ্র ও খেটে খাওয়া মানুষ বিনা খরচে সু-চিকিৎসা পাবে। তিনি বলেন, দুর্নীতি ও দুঃশাসনের পরিমাপে আওয়ামী লীগ ও বিএনপির মধ্যে কোন পার্থক্য নেই। জাতীয় পার্টিকে আরো শক্তিশালী করতে নেতা-কর্মীদের প্রতি আহবান জানান তিনি।
এসময় ৩৩নং ওয়ার্ড জাতীয় পার্টির আহ্বায়ক মোঃ নজরুল ইসলাম মুকুলের সভাপতিত্বে ও ঢাকা মহানগর উত্তর জাতীয় পার্টির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ভুইয়া মোঃ আব্দুর রব রাজুর সঞ্চালনায় সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মীর আব্দুস সবুর আসুদ, শফিকুল ইসলাম সেন্টু, আলমগীর সিকদার লোটন প্রমুখ বক্তব্য রাখেন। সম্মেলনে মোঃ নজরুল ইসলাম মুকুলকে সভাপতি ও ইঞ্জিনিয়ার কামরুজ্জামান কে সাধারণ সম্পাদকের দায়িত্ব প্রদান করে ৩৩ নং ওয়ার্ড জাতীয় পার্টির কমিটি ঘোষণা করা হয়।

উইমেনআই২৪ডটকম//এল//8.13 pm

বিরোধীদলকে প্রধানমন্ত্রীর সতর্কবার্তা

ঢাক-ঢোল বাজিয়ে মেয়ের ডিভোর্স উদযাপন করলেন বাবা

হবিগঞ্জে ট্রাকচাপায় প্রাইভেটকারের ৫ যাত্রীর প্রাণহানি

ভারতের বিপক্ষে সিরিজ হার টাইগ্রেসদের

৩ জেলায় বজ্রপাতে প্রাণহানি ৬

স্বর্ণের দাম আবারো কমলো

নাগরপুরে বেল পাড়া নিয়ে সংঘর্ষ, নিহত ১

ইসলামী ব্যাংকের মাধ্যমে রেমিট্যান্স গ্রহণ করে গাড়ি জিতলেন মুঞ্জিল

বগুড়ায় তিন উপজেলার প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ

বগুড়ায় ছাত্রলীগের দুই পক্ষের সংঘর্ষে আহত ৮

কসবা ট্রেনে কাটা পড়ে স্কুলশিক্ষকের মৃত্যু

 পূর্ণিমা শীল গণধর্ষণ মামলার আসামি ২৩ বছর পর গ্রেপ্তার

নিষেধাজ্ঞা শেষে নদীতে নেমে মেলেনি কাঙ্ক্ষিত ইলিশ

চলতি মাসে ঘূর্ণিঝড়ের আশঙ্কা

সহকারি সচিব হলেন ক্যাডার বহির্ভূত ৭ কর্মকর্তা