ঢাকা, বাংলাদেশ

শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪

English

রাজনীতি

জাতীয় পার্টিকে নতুন বার্তা দিলেন রওশন এরশাদ 

উইমেনআই২৪ প্রতিবেদক

প্রকাশিত: ১৫:১৮, ৪ ডিসেম্বর ২০২২

জাতীয় পার্টিকে নতুন বার্তা দিলেন রওশন এরশাদ 

জাতীয় পার্টিকে নতুন বার্তা দিলেন রওশন এরশাদ 

জাতীয় পার্টির সবস্তরের নেতাকর্মী ও নবাগতদের উদ্দেশ্যে দলের প্রধান পৃষ্ঠপোষক ও সংসদের বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদ বলেন, পার্টি শক্তিশালী করতে পল্লীবন্ধুর আদর্শ মেনে গ্রামবাংলার মানুষের সেবায় নিজেদের আত্মনিয়োগ করতে হবে। তিনি বলেন, মনে রাখতে হবে গ্রামের মানুষের কল্যাণের জন্যই এরশাদ জাতীয় পার্টি প্রতিষ্ঠা করেছিলেন।

রওশন এরশাদ আরও বলেন, তিনি আমাদের মাঝে নেই কিন্তু আল্লাহর অশেষ রহমতে পার্টির লাখ লাখ নেতাকর্মীর মাঝে পল্লীবন্ধু এরশাদ ও তাঁর আদর্শ বেচে আছে। রওশন এরশাদের আহবানে সাড়া দিয়ে ৩ ডিসেম্বর রাতে রাজধানীর হোটেল ওয়েস্টিনে তাঁর সঙ্গে শুভেচ্ছা বিনিময় ও জাতীয় পার্টিতে যোগ দিতে আসা নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি এসব কথা বলেন। 

এসময় জাতীয় পার্টির সরকারের সাবেক প্রতিমন্ত্রী গোলাম সারোয়ার মিলন, প্রয়াত রাষ্ট্রপতির সাবেক ছাত্র ও শিক্ষা বিষয়ক উপদেষ্টা রফিকুল হক হাফিজ, সাবেক সচিব ড. রফিকুল ইসলাম মাহমুদ, বাংলাদেশ ইউনিয়ন সদস্য সংস্থা-বাইসসের সিনিয়র সহ সভাপতি হাসান রকীব আজাদ ও বাংলাদেশ ইউনিয়ন সদস্য সংস্থা-বাইসসের মহাসচিব এম সাইফুল ইসলাম মোয়াজ্জেমের নেতৃত্বে মানিকগঞ্জ বিকল্পধারা ও বিভিন্ন স্তরের অর্ধশতাধিক জনপ্রতিনিধি বিরোধী দলীয় নেতার হাতে ফুল দিয়ে জাতীয় পার্টিতে যোগ দেন। 

যোগদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পার্টির সিনিয়র নেতা ও সাবেক প্রেসিডিয়াম সদস্য এসএমএম আলম, বিরোধী দলীয় নেতার রাজনৈতিক সচিব গোলাম মসীহ্, সাবেক এমপি এমএ গোফরান, জাতীয় পার্টি ও প্রধান পৃষ্ঠপোষকের মূখপাত্র কাজী মামুনূর রশীদ, সাবেক প্রেসিডিয়াম সদস্য ফখরুজ্জামান জাহাঙ্গীর, পার্টির সাবেক ভাইস চেয়ারম্যান অধ্যাপক ইকবাল হোসেন রাজু, পার্টির সিনিয়র নেতা ও সাবেক ছাত্রনেতা খন্দকার মনিরুজ্জামান টিটু, জাপা নেতা নুরুল ইসলাম নরু মিজানুর রহমান দুলাল প্রমূখ। গণমাধ্যমকে এক বিবৃতিতে জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষকের প্রেস উইং কাজী লুৎফুল কবীর এতথ্য জানিয়েছেন।

//জ//

পালিয়ে আসা ২৮৫ সীমান্তরক্ষীকে ফেরত নিচ্ছে মিয়ানমার

গরম আরও বাড়ার আভাস 

বাড়ছে বীর মুক্তিযোদ্ধাদের সম্মানী

ইরানে হামলার খবরে বেড়েছে তেল ও স্বর্ণের দাম

পর্তুগালে বাংলাদেশি স্থপতি মেরিনা তাবাসসুমের স্থাপত্য প্রদর্শনী

হাসপাতালের কার্ডিয়াক আইসিইউ পুড়ে ছাই, রক্ষা পেল ৭ শিশু

গরমে কষ্ট হচ্ছে হাসপাতালের বাইরে থাকা অসুস্থ শিশুদের

সরিষাবাড়ীতে উজ্জ্বল হত্যাকারীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন 

সবজির বাজার চড়া, কমেনি মুরগির দাম

সারা দেশে তিন দিনের হিট অ্যালার্ট জারি

কৃষক লীগ নেতাদের গণভবনের শাক-সবজি উপহার দিলেন প্রধানমন্ত্রী

চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪১ দশমিক ৫ ডিগ্রি, হিট এলার্ট জারি 

‘মানুষ এখন ডাল-ভাত নয়, মাছ-মাংস নিয়ে চিন্তা করে’

কানাডার ভ্যাঙ্কুভারে  বৈশাখী মেলা অনুষ্ঠিত 

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে ১০ কিলোমিটার যানজট