ঢাকা, বাংলাদেশ

বৃহস্পতিবার, ১৩ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪

English

সারাদেশ

ঠাকুরগাঁও সিএম আইয়ুব বালিকা উচ্চ বিদ্যালয়ে দোয়া মাহফিল

মনসুর আহাম্মেদ, ঠাকুরগাঁও থেকে

প্রকাশিত: ১৬:৩৮, ২১ মার্চ ২০২৩; আপডেট: ১৬:৪১, ২১ মার্চ ২০২৩

ঠাকুরগাঁও সিএম আইয়ুব বালিকা উচ্চ বিদ্যালয়ে দোয়া মাহফিল

ছবি: ঠাকুরগাঁও সিএম আইয়ুব বালিকা উচ্চ বিদ্যালয়ে দোয়া মাহফিল চলাকালে...

ঠাকুরগাঁও সিএম আইয়ুব বালিকা উচ্চ বিদ্যালয়ে বার্ষিক মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে বিদ্যালয়ের শিক্ষার্থীদের পুরস্কারও বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (২১ মার্চ) বেলা ১০ টায় বিদ্যালয়ের প্রাঙ্গনে মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। মাহফিলের শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করে অষ্টম শ্রেণীর শিক্ষার্থী মারজি আক্তার। স্বাগত বক্তব্য রাখেন- বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব দীপেন্দ্রনাথ ঝাঁ, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- ঠাকুরগাঁও জেলা শাখার মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মো. মোজাম্মেল হক,চৌধুরী সাজ্জাদ হায়দার মুন, চৌধুরী মাসুদুর রহমান ও রিভারভিউ উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো. নজরুল ইসলাম।

অনুষ্ঠান সঞ্চালনা করেন বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মো. শফিকুল ইসলাম দুলাল। 

এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন- ঠাকুরগাঁও কেন্দ্রীয় জামে মসজিদের খতিব আলহাজ মাওলানা মো. খলিলুর রহমান। তিনি মিলাদের গুরুত্ব ও তাৎপর্য সম্পর্কে বিশেষ আলোচনা করেন।

অনুষ্ঠানে বিদ্যালয়ের শিক্ষার্থীরা হামদ, নাত ও কেরাত প্রতিযোগিতায় অংশগ্রহণ করে । অংশগ্রহণকারীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়। 

শেষে আলহাজ মাওলানা মো. খলিলুর রহমান মোনাজাত পরিচালনা করেন। মোনাজাতে বিদ্যালয়ের শিক্ষার্থী, শিক্ষক, কর্মচারী, ম্যানেজিং কমিটিসহ প্রতিষ্ঠানের সার্বিক উন্নতি ও কল্যাণ কামনা করা হয় এবং প্রতিষ্ঠাতা, জমি দাতা ও শিক্ষক, কর্মচারী যারা মৃত্যুবরণ করেছেন তাদের আত্মার মাগফেরাত কামনা করা হয়। 
 

ইউ