ঢাকা, বাংলাদেশ

বৃহস্পতিবার, ১৩ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪

English

নারী নির্যাতন

সাবলেট থাকা গৃহবধূকে ধর্ষণ, যুবক গ্রেফতার

প্রকাশিত: ০০:০০, ২৪ মে ২০২২

সাবলেট থাকা গৃহবধূকে ধর্ষণ, যুবক গ্রেফতার

নারায়ণগঞ্জ থেকে: টিভি দেখার কথা বলে সাবলেট (উপ ভাড়াটে) থাকা গৃহবধূকে (২২) নিজ কক্ষে ডেকে নিয়ে জোরপূর্বক ধর্ষণের অভিযোগে এক যুবক গ্রেফতার হয়েছেন। এ ঘটনায় পুলিশ মো. রাসেল রানা (২১) নামক ওই যুবককে গ্রেফতার করেছে।

ফতুল্লা মডেল থানার ইসদাইর গাবতলী নতুন বাজার ছোট মসজিদ সংলগ্ন আকবরের বাড়ির চতুর্থ তলার উত্তর ফ্ল্যাটে এ ঘটনা ঘটে। রাসেল রানা সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া থানার নেওকারগাছার বাসিন্দা। পরিবারের সঙ্গে ইসদাইর নতুন বাজার ছোট মসজিদ সংলগ্ন আকবরের বাড়িতে ভাড়ায় বসবাস করে আসছিলো রানা।

প্রসঙ্গত, ঘটনার ২৫ দিন পর সোমবার (২৩ মে) রাতে ধর্ষণের শিকার ওই গৃহবধূ ফতুল্লা মডেল থানায় মামলা করেন। মামলার পরপর পুলিশ ইসদাইর নতুন বাজার এলাকায় অভিযান চালিয়ে মো. রাসেল রানাকে গ্রেফতার করে।

মামলায় উল্লেখ করা হয়, অভিযুক্ত রাসেল রানার পরিবারের সঙ্গে সাবলেট হিসেবে ওই গৃহবধূ (বাদী) স্বামী ও তিন বছর বয়সী সন্তানকে নিয়ে গত তিন মাস ধরে বসবাস করে আসছেন। এর আগেও তারা একই বাসায় ভাড়া ছিলেন। সে সুবাদে উভয় পরিবারের মাঝে সুসম্পর্কের পাশাপাশি পরিবারের সদস্যদের মতোই  যাতায়াত ছিলো। তিন মাস আগে সাবলেট ভাড়া আসার পর থেকেই রানা ওই গৃহবধূকে কুপ্রস্তাব দিয়ে আসছিলেন। ঈদের আগে গত ২৭ এপ্রিল রানার মা গ্রামের বাড়িতে বেড়াতে যান। ২৮ এপ্রিল ওই গৃহবধূর (বাদী) স্বামী ও রানার (অভিযুক্ত) বাবা নিজ নিজ কর্মস্থলে ছিলেন। এ সুযোগে রানা টিভি দেখার কথা বলে নিজ কক্ষে ডেকে নিয়ে ওই গৃহবধূর ইচ্ছার বিরুদ্ধে তাকে জোরপূর্বক ধর্ষণ করেন। এ  সময় বাসায় অন্য কেউ ছিল না এবং বাদীর তিন বছরের মেয়ে ঘুমিয়েছিলো। এ ঘটনার ২/৩ দিন পর রানা পুনরায় বাদীকে কুপ্রস্তাব দেন। এতে সে রাজি না হয়ে নিজ বাবার বাড়িতে চলে যান।

মামলার তদন্তকারী কর্মকতা ও ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক হুমায়ুন কবির(টু) জানায়, মামলা হয়েছে। অভিযুক্ত ধর্ষককে সোমবার (২৩ মে) রাতেই নিজ বাসা থেকে গ্রেফতার করা হয়েছে। গৃহবধূকে স্বাস্থ্য পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

উইমেনআই২৪//ইউ//২৪-০৫-২০২২//৮:২৮ পিএম//