ঢাকা, বাংলাদেশ

শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪

English

খেলাধুলা

মেসির বিদায়ে বন্ধু নেইমার যা বললেন

উইমেনআই২৪ ডেস্ক

প্রকাশিত: ১৪:৫৭, ৫ জুন ২০২৩; আপডেট: ১৫:০০, ৫ জুন ২০২৩

মেসির বিদায়ে বন্ধু নেইমার যা বললেন

ছবি সংগৃহীত

ফরাসি ক্লাব পিএসজি থেকে লিওনেল মেসির বিদায়ের বিষয়টি আগেই থেকেই আন্দাজ করছিল সমর্থকরা। তারপরও প্যারিসিয়ান সমর্থকরা আর্জেন্টাইন মহাতারকাকে আনুষ্ঠানিকভাবে বিদায়ের অপেক্ষায় ছিল। লিওনেল মেসির পিএসজি অধ্যায় লিগ ওয়ানে ক্লেমোর বিপক্ষে ম্যাচ দিয়েই শেষ হলো। এমনক্ষণে ক্লাব সতীর্থ ও বন্ধু নেইমার জুনিয়র আবেগি হয়ে পড়েছেন।

জাতীয় দলে তারা দুজনে একে অপরের চিরপ্রতিদ্বন্দ্বী। ব্রাজিল-আর্জেন্টিনার ম্যাচ হলে তো মেসি-নেইমারকে নিয়ে রীতিমত যুদ্ধ লেগে যায় সমর্থকদের। তবে মাঠের বাইরে তাদের মধ্যে সম্পর্ক ঘনিষ্ঠ বন্ধু, কখনও কখনও যে ভাইয়ের মতো তা আবারও ফুটে উঠেছে মেসির বিদায়ে নেইমারের আবেগঘন স্ট্যাটাস।রবিবার (৪ জুন) সামাজিকমাধ্যমে দুইজনের আলিঙ্গনের একটি ছবি আপলোড করে নেইমার লিখেছেন, 'ভাই আমার... আমরা যেমন চেয়েছিলাম তেমনটা হয়নি কিন্তু আমরা সব চেষ্টা করেছি। তোমার সঙ্গে আরও দুই বছর ভাগ করে নিতে পারাটা দারুণ ছিল। তোমার নতুন অধ্যায়ের জন্য শুভকামনা এবং ভালো থেকো। আমি তোমাকে ভালোবাসি লিও।'

পিএসজির আগে বার্সেলোনাতেও একসঙ্গে খেলেছেন মেসি-নেইমার। সান্তোস ছেড়ে নেইমার যখন বার্সেলোনায় যোগ দেন তখন থেকেই তাদের সম্পর্কের শুরু। এরপর দিনে দিনে তা আরও গভীর হয়েছে। ২০২১ সালে ফরাসি ক্লাবে মেসির যোগ দেওয়ার অন্যতম কারণও ছিল তাদের এই বন্ধুত্ব। জানা গেছে, চলতি মৌসুম শেষে পিএসজি ছাড়তে পারেন নেইমারও।

ধারণা করা হচ্ছে, পিএসজির সঙ্গে চুক্তি নবায়ন না করে সৌদি আরবের প্রো লিগে যোগ দিতে যাচ্ছেন মেসি। তাকে চার বছরে দুই বিলিয়ন ইউরোর লোভনীয় প্রস্তাব দিয়েছে আল-হিলাল। অবশ্য জোর গুঞ্জন রয়েছে বার্সেলোনায় ফেরারও। তবে শেষ পর্যন্ত ক্লাবটির আর্থিক দুর্গতির কারণে স্পেনে নাও ফেরা হতে পারে তার মেসির।

ইউ

২৪ ঘণ্টার মধ্যে ইন্টারনেট ও ডিসের তার অপসারণের নির্দেশ

ভারতের ভূতুড়ে ৫ শহর

বাংলাদেশের টি-টোয়েন্টি দল ঘোষণা

কানাডার কুইন্স পার্কে বাংলাদেশের লাল সবুজের পতাকা উত্তোলন

ইফতার পার্টি করে মিথ্যাচার চালাচ্ছে বিএনপি : কাদের

বুবলীর পর মাহির ছেলের জন্মদিনে সরব পরীমণি 

বন্ধ্যাত্বের অন্যতম কারণ এন্ডোমেট্রিয়োসিস, সতর্ক হোন

এভারকেয়ারে চাকরি, লাগবে না অভিজ্ঞতা 

ভিকারুননিসায় আরও ৩৬ ছাত্রীর তথ্য ফাঁস!

টাঙ্গাইলে শাড়ি তৈরিতে ব্যস্ত সময় পার করছেন তাঁতীরা

নারী শিক্ষার্থীদের ঝরে পড়ার হার ৩৪.৮৭ শতাংশ

বঙ্গবন্ধু রেল সেতুর পৌনে ৪ কিলোমিটার দৃশ্যমান

সেতু থেকে খাদে পড়ে বাসে আগুন, নিহত ৪৫

রাজধানীতে ঝাল কমতে শুরু করেছে পেঁয়াজের

৮ এপ্রিলের ট্রেনের টিকিট পাওয়া যাচ্ছে আজ