ঢাকা, বাংলাদেশ

বৃহস্পতিবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪

English

বিনোদন

সালমান খানকে ফের হুমকি

উইমেনআই২৪ ডেস্কঃ

প্রকাশিত: ১২:২৩, ২০ মার্চ ২০২৩

সালমান খানকে ফের হুমকি

সালমান খানকে ফের হুমকি

গতবছর জুনের পর এবার ফের হুমকি পেলেন বলিউড ‘ভাইজান’ সালমান খান। শনিবার একটি ইমেল এসেছে অভিনেতার ম্যানেজারের কাছে। মুম্বাই পুলিশ সূত্রের খবর, সেই মেলটি পাঠিয়েছে কানাডা প্রবাসী ডন গোল্ডি ব্রার-এর এক সহযোগী।
মেলটিতে উল্লেখ করা হয়েছে তিহাড় জেল থেকে দেয়া গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইয়ের হুমকির কথাও। মেইলে বলা হয়েছে, সালমান খানের সঙ্গে মুখোমুখি কথা বলতে চায় গোল্ডি।
ওই মেলের কথা জানতেই লরেন্স বিষ্ণোই, গোল্ডি ব্রার ও মোহিত গর্গ নামে অন্য এক মাফিয়ার বিরুদ্ধে এফআইআর করেছে পুলিশ। ভারতীয় সংবাদমাধ্যম জি-২৪ ঘন্টার এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।
শনিবার বিকেলে সালমানের ম্যানেজারের কাছে আসা ওই হুমকি মেলটি করা হয়েছে মোহিত গর্গ নামে একজনরে মেল থেকে। সেখানে লেখা হয়েছে, ‘গোল্ডি ভাই কথা বলতে চায় তোর বস সালমানের সঙ্গে। কিছু হিসাব চোকাতে হবে। সময় আছে। খবর দিয়ে দিলাম। পরের বার ঝটকা লাগবে।’

ওই ইমেলে সাফ জানিয়ে দেয়া হয়েছে কথা না শুনলে পরিণাম ভালো হবে না। মেলটি পাওয়ার পরই বান্দ্রা পুলিশে অভিযোগ করেন সালমানের ম্যানেজার। এনিয়ে বান্দ্রা পুলিশের তরফ থেকে জানানো হয়েছে, ওই খবর পাওয়ার পরই সালমানের নিরাপত্তা বাড়িয়ে দেয়া হয়েছে। আগেই সালমান বিষ্ণোই গ্যাংয়ের নিশানায় ছিলেন। বিষয়টি তদন্ত করে দেখছে পুলিশ।
গত বছর জুন মাসে প্রাতঃভ্রমণে বেরিয়ে একটি হুমকি চিঠি পান সালমানের বাবা সেলিম খান। বাড়ির সামনের একটি বেঞ্চে এই চিঠি রাখা ছিল। তাতে স্পষ্ট বলা হয়েছে, সিধু মুসেওয়ালার (পাঞ্জাবী র‍্যাপার, যাকে খুন করা হয়েছে) মতো পরিণতি হবে সালমান খান এবং তার বাবা সেলিম খানের। এরপরই বান্দ্রা থানার দ্বারস্থ হয় খান পরিবার।

//এল//

বৃহস্পতিবার সারা দেশের স্কুল-কলেজ বন্ধ

আজও দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গা ও যশোরে

ফের হাসপাতালে খালেদা জিয়া

বিএনপি ক্ষমতায় এলে রক্ত বন্যায় ভাসাবে দেশ: কাদের

বিচার বিভাগের সব ক্ষেত্রে ওয়ান স্টপ সার্ভিস চালু হচ্ছে

ফারিণের সফলতায় যা বললেন তাহসান 

আলোচিত মিল্টন সমাদ্দার গ্রেপ্তার

যেসব বিভাগে ৪৮ ঘণ্টার হিট অ্যালার্ট

ন্যায্য অধিকারের দাবিতে রাজপথে শ্রমিকরা

আওয়ামী লীগ প্রতিবারই মজুরি বাড়িয়েছে: প্রধানমন্ত্রী

বৃহস্পতিবার প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন

করোনা টিকায় পার্শ্বপ্রতিক্রিয়া, অ্যাস্ট্রাজেনেকার সমবেদনা

বিকালে নয়াপল্টনে বিএনপির শ্রমিক সমাবেশ

এশিয়া কাপ ক্যারমে বাংলাদেশের হাফিজের ব্রোঞ্জ জয়

জায়েদ খানের মোবাইল পানিতে ছুড়ে ফেললেন সাকিব!