ঢাকা, বাংলাদেশ

শনিবার, শ্রাবণ ৫ ১৪৩১, ২০ জুলাই ২০২৪

English

জব/ক্যারিয়ার

বিএসএমএমইউ সুপার স্পেশালাইজড হাসপাতালের নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত

উইমেনআই২৪ প্রতিবেদক:

প্রকাশিত: ১৭:১৭, ১৭ নভেম্বর ২০২৩

বিএসএমএমইউ সুপার স্পেশালাইজড হাসপাতালের নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত

বিএসএমএমইউ সুপার স্পেশালাইজড হাসপাতালের নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত ছবি: সংগৃহীত

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের সুপার স্পেশালাইজড হাসপাতালের সিনিয়ার স্টাফ নার্সসহ বিভিন্ন পদের নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। 

শুক্রবার (১৭ নভেম্বর ) সকাল ১০ থেকে সকাল ১১টা পর্যন্ত এই নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত হয়।

রাজধানীর সিটি কলেজ, ইডেন মহিলা কলেজ, গার্হস্থ্য অর্থনীতি কলেজ, সিদ্ধেশ্বরী কলেজ, হাবিবুল্লাহ বাহার কলেজ এবং বিসিপিএস ৬টি কেন্দ্রে অত্যন্ত শান্তিপূর্ণ ও সুশৃঙ্খলভাবে নিয়োগ পরীক্ষায় প্রার্থীরা অংশগ্রহণ করেন।  

শুক্রবার সকালে বৃষ্টিসহ বৈরী আবহাওয়া উপেক্ষা করে বিএসএমএমইউ’র অধীন সুপার স্পেশালাইজড হাসপাতালের ১০ম থেকে ১৫তম গ্রেডের ১৭টি বিভিন্ন মূল পদের চাকরি প্রত্যাশীদের নিয়োগ পরীক্ষার বিভিন্ন কেন্দ্র পরিদর্শন করেন অত্র বিশ্বদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা. মোঃ শারফুদ্দিন আহমেদ। 

এসময়ে তিনি পরীক্ষা কার্যক্রম সুষ্ঠু ও সুন্দরভাবে আয়োজনের জন্য সন্তোষ প্রকাশ করেন। উপাচার্য’র  সঙ্গে সার্জারি অনুষদের ডিন অধ্যাপক ডা. মোহাম্মদ হোসেন, মেডিসিন অনুষদের ডিন অধ্যাপক ডা. আবু নাসার রিজভী,  নার্সিং অনুষদের ডিন অধ্যাপক ডা. দেবব্রত বনিক, রেজিস্ট্রার অধ্যাপক ডা. মোহাম্মদ হাফিজুর রহমান, প্রক্টর অধ্যাপক ডা. মোঃ হাবিবুর রহমান দুলাল, সুপার স্পেশালাইজড হাসপাতালের পরিচালক ব্রি. জেনা. ডা. মোঃ আব্দুল্লাহ আল হারুন, পরীক্ষা নিয়ন্ত্রক (অতিঃদাঃ) মোঃ আব্দুল হাকিম, উপ- রেজিস্ট্রার মোঃ আব্দুল আলীম, উপ-পরীক্ষা নিয়ন্ত্রক দেবাশীষ বৈরাগী প্রমুখ উপস্থিত ছিলেন। 

সিনিয়র স্টাফ নার্স পদের ২২৫টি সংখ্যার বিপরীতে চাকরি প্রত্যাশী নার্সের সংখ্যা ছিল ১৮ হাজার ৩ শত ৯৪ জন। অন্যান্য ১৬টি মূল পদের ৩৬টি সংখ্যা বিপরীতে প্রার্থী সংখ্যা ছিল ২ হাজার ৩৩ জন। সকল পদে চাকরী প্রত্যাশীদের সংখ্যা ছিল ২০ হাজার ৪ শত ২৭ জন।  এই পরীক্ষায় Ñসিনিয়র স্টাফ নার্স, ইকোল্যাব টেকনিশিয়ান, ইলেকট্রোফিজিওলজি টেকনিশিয়ান, ইটটি টেকনিশিয়ান, সিনিয়র মেডিক্যাল টেকনোলজিস্ট, উপ-সহকারী প্রকৌশলী (বায়োমেডিক্যাল), সহকারী নিউট্রিশনিস্ট, কম্পিউটার অপারেটর, রেসপিরেটরি থেরাপিস্ট, মেডিক্যাল টেকনোলজিস্ট, অফিসসহকারী কাম কম্পিউটার অপারেটর, সহকারী শেফ,হেমোডায়ালাইসিস টেকনিশিয়ান, ল্যাব টেকনিশিয়ান, সহকারী কম্পিউটার অপারেটর, পেস মেকার টেকনিশিয়ান, সহকারী স্টুয়ার্ড ইত্যাদি। 

এসময়ে উপচার্য বলেন, পরীক্ষার ফলাফল সম্পূর্ণ মেধার ভিত্তিতে নিখুঁত ও নির্ভুলভাবে প্রকাশের কার্যক্রম গ্রহণ করা হয়েছে। যত দ্রুত সম্ভব নিয়োগ পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের ফলাফল বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের ওয়েব সাইটে প্রকাশ করা হবে এবং বিশ্ববিদ্যালয়ের নোটিশ বোর্ডে টানিয়ে দেয়া হবে।

//জ//

সংলাপে রাজি না, যে ঘোষণা দিলেন সমন্বয়ক নাহিদ

নরসিংদীতে সংঘর্ষে স্কুলছাত্র নিহত

কোটা সংস্কারে প্রয়োজনে সংসদে আইন পাস: জনপ্রশাসনমন্ত্রী

কোটা নিয়ে আপিল বিভাগের শুনানি রবিবার

নিরাপত্তার স্বার্থে শিক্ষার্থীদের নিজগৃহে অবস্থানের অনুরোধ

বাংলাদেশের শিক্ষার্থীদের সমর্থনে কলকাতায় বিক্ষোভ

নোয়াখালীতে ছাত্রলীগের সঙ্গে আন্দোলনকারীদের ধাওয়া -পাল্টা ধাওয়া

সারাদেশে সহিংসতায় নিহত ১১

দিনাজপুরে ত্রিমুখী ধাওয়া পাল্টা ধাওয়া চলছে, আহত অর্ধশত

আজ আর মেট্রোরেল চলবে না

সারাদেশে রেল যোগাযোগ বন্ধ

আলোচনার সিদ্ধান্ত পরে: বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন

সাংবাদিক নাদিয়া শারমিন আহত

আরো ৩ দিনের এইচএসসি পরীক্ষা স্থগিত

সরকারের পক্ষ থেকেও আলোচনার দরজা খোলা: তথ্য প্রতিমন্ত্রী