ঢাকা, বাংলাদেশ

শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪

English

ফেসবুক থেকে

সুনীল শেট্টির মেয়ের বিয়েতে সালমান-ভিরাটের আর্শীবাদ

মিলি সুলতানা

প্রকাশিত: ১৪:৪৮, ৫ ফেব্রুয়ারি ২০২৩; আপডেট: ১৪:৫১, ৫ ফেব্রুয়ারি ২০২৩

সুনীল শেট্টির মেয়ের বিয়েতে সালমান-ভিরাটের আর্শীবাদ

ফাইল ছবি

সুনীল শেট্টির মেয়ে আথিয়া শেট্টির কিছু ইউনিক ফটোশুট দেখেছিলাম ম্যাগাজিনের পাতায়। ঝলমলে সেই ফটোশুটে ব্রাইডাল সাজে সেজেছিলেন আথিয়া। লাল লেহেঙ্গার সঙ্গে জমকালো গয়না পরেছিলেন। চওড়া নেকলেসের সঙ্গে টিকলি, নথ, ঝুমকা, বালা ও আংটি ছিল। আরেকটি লুকে দক্ষিণ ভারতীয় কনের সাজে দেখা গিয়েছিল আথিয়াকে।  কমলা রঙের কাতান সিল্কের শাড়ি, সোনালি ব্লাউজ ও স্বর্ণের গয়নায় সেজেছিলেন তিনি। চুল ও কোমরের ভারি গয়না ছিল সাজের অন্যতম বৈশিষ্ট্য। এবং এটাই খুব আকর্ষিত করেছে মানুষকে। সুনীল শেট্টি ভারতীয় চলচ্চিত্রের "জেন্টেলম্যান"! গাদ্দার, টক্কর, মোহরা'তে এ্যাংগ্রি অ্যাকশন হিরো, হেরা ফেরি এবং ফির হেরা ফেরি'তে হাসির অভিনয়ে ভীষণ ফ্লেক্সিবল ছিলেন সুনীল শেট্টি। তার ফিল্মি ইমেজ ভীষণ নিট অ্যান্ড ক্লিন। দেখতে হ্যান্ডসাম ছিলেন। তাকে "ওল্ড ওয়াইন" বলা হয়। অনেক নায়িকা তাকে পছন্দ করতেন। কিন্তু তিনি কোনো নায়িকার সাথেই সম্পর্কে জড়াননি। সুনীল শেট্টির অসামান্য পার্সোনালিটির জন্য সিনিয়র জুনিয়ররা তাকে সম্মান করে। 

অনেকেই বলেন এত বিলাসবহুল জীবন কাটান কীভাবে সুনীল? আসলে ছবি থেকে দূরে থাকলেও আয়ের অনেক উৎস রয়েছে তার। হোটেল, রেস্তোরাঁর ব‍্যবসা তো রয়েছেই, পাশাপাশি ফ‍্যাশন বুটিকও রয়েছে সুনীলের। সেখান থেকেই কোটি কোটি টাকা কামান তিনি। বলা হয়ে থাকে, অভিনয় ছেড়ে দিলেও তার বার্ষিক আয় ৯০ কোটি টাকার বেশি। সালমান খানের সাথে তার গভীর বন্ধুত্ব। সুনীল ১৯৯১ সালে বিয়ে করেন মানা শেট্টিকে। বিয়ের আগে ৯ বছর প্রেম করেছেন দু'জনে। সূনীল -মানা দম্পতির দুই ছেলেমেয়ে, আথিয়া শেট্টি এবং আহান শেট্টি। গত সপ্তাহে বিয়ে করেছেন সুনীলের মেয়ে আথিয়া। বর তরুণ ক্রিকেটার কেএল রাহুল।একমাত্র আদূরে কন্যাকে ৫০ কোটি রুপি মূল্যের আলিশান অ্যাপার্টমেন্ট বাসভবন দিয়েছেন সুনীল শেট্টি। 

মেয়ের বিয়েতে বহু মূল্যবান উপহার দিয়েছেন সালমান খান, ভিরাট কোহলি, এমএস ধোনি, জ্যাকি শ্রফরা। সালমান খান শেট্টি পরিবারের অন্তরঙ্গ বন্ধু। সালমান খান নবদম্পতিকে ১.৬৪ কোটি রুপির বিলাসবহুল অডি গাড়ি উপহার দিয়েছেন। ক্রিকেট সুপারস্টার ভিরাট কোহলি দম্পতিকে ২.১৭ কোটি রুপির একটি বিএমডব্লিউ গাড়ি উপহার দিয়েছেন। প্রাক্তন অধিনায়ক মহিন্দর সিং ধোনি ৮০ লাখ রুপির কাওয়াসাকি নিনজা বাইক উপহার দিয়েছেন! অভিনেতা জ্যাকি শ্রফ তিনি ৩০ লক্ষ টাকার একটি চোপার্ড ঘড়ি উপহার দিয়েছেন। শ্রীদেবীর সৎছেলে অর্জুন কাপুর আথিয়াকে ১.৫ কোটি টাকার একটি দুর্দান্ত হীরার ব্রেসলেট দিয়েছেন। আথিয়া তার মা মানা শেট্টির কাছ থেকে বিয়ের উপহার হিসেবে পেয়েছেন, প্রায় ১০০ ক্যারেট হীরার ভারি গয়নার সেট।

মিলি সুলতানার ফেসবুক পোস্ট থেকে সংগৃহীত...

ইউ

বৃষ্টি কবে হবে, জানাল আবহাওয়া অফিস

নারীর প্রতি বৈষম্য দূর করতে সরকার নিরন্তর কাজ করছে

গরমে চা খাওয়া কি ঠিক?

তাপমাত্রা কমাতে হিট অফিসারের নতুন উদ্যোগ

কোথায় হবে অনন্ত এবং রাধিকার বিয়ে?

ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

বেড়েছে সবজি-মাংসের দাম

উনার মনে হয় ডাক্তার দেখানো উচিত, বুবলীকে অপু 

চলমান তাপপ্রবাহ রেকর্ড ভেঙেছে ৭৬ বছরের

৭৫ নেতাকে বিএনপি থেকে বহিষ্কার

ইসলামী ব্যাংকের কর্মকর্তা সম্মেলন অনুষ্ঠিত

চিকিৎসা খাতে থাইল্যান্ডের বিনিয়োগ চেয়েছেন প্রধানমন্ত্রী

নরসিংদীতে ফেসবুক স্ট্যাটাস দিয়ে প্রেমিকের আত্মহত্যা

এক মিনিটের জন্য শেষ বিসিএসের স্বপ্ন

ধর্মীয় বিষয় নিয়ে বিদ্যা বালানের বিস্ফোরক মন্তব্য