ঢাকা, বাংলাদেশ

মঙ্গলবার, ১৬ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪

English

প্রবাস

টরন্টতে কানাডা বিএনপির সভা

লায়লা সেরনিয়াবাত, কানাডা থেকে:

প্রকাশিত: ১০:৪০, ১৬ এপ্রিল ২০২৪

টরন্টতে কানাডা বিএনপির সভা

সংগৃহীত ছবি

বাংলাদেশ জাতীয়তাবাদী যুব দল কেন্দীয় নির্বাহী কমিটির অন্যতম সহ সভাপতি,ঢাকা জেলা যুবদলের সংগ্রামী সভাপতি রেজাউল কবির পল এর কানাডা আগমন উপলক্ষে এক মতবিনিময় সভা বাংলাদেশ জাতীয়তাবাদী দল ও জাতীয়তাবাদী যুব দল কানাডা শাখার উদ্দোগে  টরন্টোর  একটি রেষ্টুরেন্টে অনুষ্টিত হয়েছে।


টরন্টো শহরের  সমাজ সেবক এবং কানাডা বিএনপির অন্যতম নেতা  আখলাক হোসেনের সভাপতিত্বে ও বি এন পি কানাডা শাখার সাবেক সাংগঠনিক সম্পাদক ও সাবেক ছাত্র নেতা জাকারিয়া চৌধুরী পরিচালনায় এ সভায় প্রধান অতিথি ছিলেন কানাডা বিএনপির তিনবারের সফল সভাপতি,কেন্দীয় নির্বাহী কমিটির অন্যতম সদস্য জনাব ফয়সল আহমেদ চৌধুরী। ,বিশেষ অতিথি ছিলেন কানাডা বিএনপির উপদেষ্টা  মঈন চৌধুরী ও কুইবেক বিএনপির সহসভাপতি নওশাদ উল্লাহ ।

সভার শুরুতে শহিদ রাষ্টপতি জিয়াউর রহমান ও আরফাত রহমানের আত্বার মাগফেরাত কামনা ও দেশমাতা বেগম খালেদা জিয়া ও মজলুম জননেতা  তারেক রহমানের সুস্বাস্থ্য  কামনা করে বিশেষ দোয়া পরিচালনা করেন হাফিজ মৌলানা তাহের আহমদ। 

 সাগ্বত বক্তব্য রাখেন বিএনপি নেত্নী অধ্যপিকা তাহমিনা চৌধুরী আরও বক্তব্য রাখেন বিশিষ্ট কলামিষ্ট মিসেস্ রোকেয়া পারভিন,বিএনপি নেতা সাবেক কমিশনার মনজুর আলম চৌধুরী খোকন,ছাত্র দল নেতা শাহ মোহাম্মদ নিশাত,যুবদল নেতা বেলাল চৌধুরী, যুবদল নেতা সারওয়ার হোসেন সুমন, সমাজ সেবক এম আর আজিজ। যুবদল নেতা আবদুল আলিম, আল এমরান সাকিব, আল হামজা ইমন।

মতবিনিময় সভায় রেজাউল করিম পল আয়োজকদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন হাজারও নির্যাতন অত্যাচারের পরও বিএনপি বাংলাদেশর মানুষের অধিকার প্রতিষ্ঠার সংগ্রাম  থেকে পিছু হটে নাই। ভারপ্রাপ্ত চেয়ারপারসন তারেক রহমানের নেতৃত্বে  চলছে এই সংগ্রাম চলবে।

প্রধান অতিথির বক্তব্যে ফয়সল চৌধুরী পবিত্র ঈদ ও নববর্ষের শুভেচ্ছা জানিয়ে বলেন জাতীর এই গভীর সংকট কালে কেনেডিয়ান-বাংলাদেশিদের দায়িত্ব অপরিসীম নিজেদের মধ্যে কঠিন ঐক্য বজায় রেখে স্বৈরশাসক হাসিনার অপশাসন উচ্ছেদ করতে হবে।সারা বিশ্বের নির্যাতিত মানুষের পাশে কানাডা সরকারকে কঠিন আবস্হানেরও আহব্বান জানান।
টরন্টোর নেতা কর্মীদের উদ্যোগে সফল অনুষ্ঠান করার জন্য ও ধন্যবাদ জানান।

//এল//

সারাদেশে হিটস্ট্রোকে আরও ৩ জনের মৃত্যু

প্রবীণ সাংবাদিক জিয়াউল হক জিয়া আর নেই

প্রতিপক্ষের জালে সাবিনা-মারিয়াদের ১৯ গোল!

‘অস্ত্র নয়, কৃত্রিম বুদ্ধিমত্তার প্রয়োগ হোক মানুষের কল্যাণে’

কক্সবাজারে বাস-মাইক্রোর সংঘর্ষে নিহত ৪

বৃষ্টি ও গরম নিয়ে আবহাওয়ার সবশের্ষ বিজ্ঞপ্তিতে যা জানা গেল

মার্কিন বিশ্ববিদ্যালয়গুলোতে বিক্ষোভ, গ্রেপ্তার ৯০০

নেত্রকোণা  ৪০০ বস্তা ভারতীয় চিনিসহ আটক ৩

৪০০ কেজির মিষ্টি কুমড়ায় নৌকা বানিয়ে ভাসালেন নদীতে

ফের ৪০ ডিগ্রি ছাড়াল ঢাকার তাপমাত্রা

সোনারগাঁওয়ে বৈশাখীমেলা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের সমাপ্তি

নারী ক্রিকেটের প্রচারণায় তিন স্কুলে জ্যোতি-মারুফারা

গাজীপুরে এএসআইয়ের বিরুদ্ধে সংবাদ সম্মেলন

বঙ্গবন্ধুর হত্যা ‘প্রতিরোধ যোদ্ধাদের’ চিহ্নিত করতে কমিটি

নোয়াখালীতে পুকুরে ডুবে ২ ভাইয়ের প্রাণহানি