ঢাকা, বাংলাদেশ

শুক্রবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪

English

সারাদেশ

সরিষাবাড়ীতে উজ্জ্বল হত্যাকারীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন 

মোস্তাক আহমেদ মনির, সরিষাবাড়ী (জামালপুর) থেকে:

প্রকাশিত: ১৯:০১, ১৯ এপ্রিল ২০২৪

সরিষাবাড়ীতে উজ্জ্বল হত্যাকারীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন 

সংগৃহীত ছবি

জামালপুরের সরিষাবাড়ীতে স্কুলছাত্র উজ্জ্বল হত্যার মূল পরিকল্পনাকারী ইউপি সদস্য আব্দুল মালেকসহ সকল আসামীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সকালে উপজেলার ডোয়াইল ইউনিয়নের বালিয়া ব্রীজপাড় এলাকায় এলাকাবাসীর আয়োজনে ঘন্টাব্যাপী এ  মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।  

মানববন্ধনে বক্তারা বলেন, গত ২৭ মার্চ সন্ধায় মোবাইলে ডেকে নেয় আসামীরা৷ রাতে বাড়ীতে না ফিরলে পরিবারের লোকজন খুঁজতে থাকে।নিখোঁজের ৫ দিন পর দুপুরে বাড়ীর পাশে প্রতিবেশি আপেল মিয়ার পরিত্যক্ত টয়লেটের সেফটি ট্যাংক থেকে উজ্জ্বলের মরদেহ দেখতে পায়। এ ঘটনায় স্থানীয় ইউপি সদস্য আব্দুল মালেকসহ ৯ জনকে আসামি করে থানায় হত্যা মামলা দায়ের করেন নিহতের বাবা উশর আলী। এ ঘটনায় মামলা হলেও হত্যার সঙ্গে জড়িত কয়েকজন আসামিকে আটক করলেও মূল পরিকল্পনাকারী ইউপি সদস্য আব্দুল মালেক ও বাকী আসামীদের এখনো গ্রেপ্তার করেতে পারেনি পুলিশ। মুল পরিকল্পনাকারী ও বাকী সকল আসামীদের গ্রেপ্তার করে তাদের ফাঁসির দাবী জানিয়ে দ্রুত সময়ের মধ্যে আসামিদের গ্রেপ্তার না করলে কঠোর কর্মসূচির হুঁশিয়ারি দেন এলাকাবাসী। 

নিহতের বাবা উশর আলী অভিযোগ করে বলেন, দীর্ঘদিন পেরিয়ে গেলেও হত্যার সাথে সরাসরি জড়িত অনেক আসামিকে গ্রেপ্তারে করতে পারেনি পুলিশ। 

এসময় মানববন্ধনে বক্তব্য রাখেন, নিহত উজ্জ্বলের বাবা উশর আলী, বোন কল্পনা আক্তার, এলাকাবাসীর পক্ষে রফিকুল ইসলাম, মিজানুর রহমান, সাবেক ইউপি সদস্য আব্দুস সাত্তার, সোহেল রানা, আব্দুল হাই প্রমুখ বক্তব্য রাখেন।

এ ব্যাপারে সরিষাবাড়ি থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ মুশফিকুর রহমান বলেন, থানায় মামলা দায়েরের পর অভিযান চালিয়ে উজ্জ্বল হত্যার প্রধান আসামি পরানসহ ৫ জনকে আটক করেছে পুলিশ।  বাকি আসামীদের আটকের অভিযান চলমান রয়েছে বলেও তিনি জানান।

//এল//

স্বস্তির বৃষ্টিতে ভিজলো ঢাকা

জনগণ এখন মর্যাদা নিয়ে বিশ্ব দরবারে চলতে পারে : প্রধানমন্ত্রী

শনিবার শিক্ষাপ্রতিষ্ঠান চালু রাখলে কঠোর কর্মসূচির হুঁশিয়ারি

ঢাকায় বৃষ্টি নিয়ে দুঃসংবাদ

বিরোধীদলকে প্রধানমন্ত্রীর সতর্কবার্তা

ঢাক-ঢোল বাজিয়ে মেয়ের ডিভোর্স উদযাপন করলেন বাবা

হবিগঞ্জে ট্রাকচাপায় প্রাইভেটকারের ৫ যাত্রীর প্রাণহানি

ভারতের বিপক্ষে সিরিজ হার টাইগ্রেসদের

৩ জেলায় বজ্রপাতে প্রাণহানি ৬

স্বর্ণের দাম আবারো কমলো

নাগরপুরে বেল পাড়া নিয়ে সংঘর্ষ, নিহত ১

ইসলামী ব্যাংকের মাধ্যমে রেমিট্যান্স গ্রহণ করে গাড়ি জিতলেন মুঞ্জিল

বগুড়ায় তিন উপজেলার প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ

বগুড়ায় ছাত্রলীগের দুই পক্ষের সংঘর্ষে আহত ৮

কসবা ট্রেনে কাটা পড়ে স্কুলশিক্ষকের মৃত্যু