ঢাকা, বাংলাদেশ

শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪

English

অপরাধ

শুধু বিবাহিত সুন্দরী নারী টার্গেট তার

উইমেনআই প্রতিবেদক

প্রকাশিত: ১৪:২৫, ২৮ মার্চ ২০২৪

শুধু বিবাহিত সুন্দরী নারী টার্গেট তার

ছবি সংগৃহীত

সামাজিক যোগাযোগ মাধ্যমে (ফেসবুক) পরিচিত হয়ে বিয়ের নামে নানা রকম প্রতিশ্রুতি দিয়ে প্রেম; তারপর অন্তরঙ্গ ভিডিও ধারণ করে করতেন ব্ল্যাকমেইল। এভাবে বিবাহিত সুন্দরী নারীদের থেকে টাকা হাতিয়ে নেয়ার ফাঁদ পেতেছিলেন যুবক সেলিম রেজা (২৯)।

বুধবার (২৭ মার্চ) দুপুরে ঘটনার সত্যতা পাওয়ায় পাবনা শহর থেকে তাকে গ্রেফতার করেছে পুলিশ। এরপর গণমাধ্যমকে সেলিম রেজা বলেন, ‘আমার টার্গেট ছিলো বিবাহিত সুন্দরী নারী। প্রেমের ফাঁদে ফেলে তাদের সঙ্গে শারীরিক সম্পর্ক করা হতো।’

সেলিম আরো জানান, অন্তরঙ্গ ভিডিও ধারণ করে তাদের ব্ল্যাকমেইল করতেন তিনি। বিয়ে করার নামে নানা রকম প্রতিশ্রুতি দিয়ে প্রেম করে তাদের থেকে হাতিয়ে নিতেন টাকা। গ্রেফতার সেলিম উপজেলার মশুরিয়াপাড়া এলাকার আব্দুল গফুরের ছেলে।

র‍্যাব-১২ পাবনা ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর এহতেশামুল হক খান এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, এক বছর আগে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এক তরুণীর (১৮) সঙ্গে পরিচয় ও প্রেমের সম্পর্ক হয় সেলিম রেজার। এরপর তাকে বিয়ে করার প্রলোভন দেখিয়ে ঢাকায় বাসা ভাড়া নিয়ে তারা স্বামী-স্ত্রী পরিচয়ে থাকতেন। পরে বিয়ের জন্য চাপ দিলে সেখান থেকে পালিয়ে নিজ গ্রামে চলে যান সেলিম।

শুধু তাই নয়, বাড়িতে গিয়ে অন্য একটি মেয়ের সঙ্গে গত ২২ মার্চ বিবাহবন্ধনে আবদ্ধ হন সেলিম। এ ঘটনা শুনে ভুক্তভোগী ওই তরুণী গত ২৩ মার্চ অভিযুক্ত সেলিম রেজার বাড়িতে যান। তাদের সম্পর্কের কথা পরিবারের সদস্যদের জানালে তারা ওই তরুণীকে জানিয়ে দেন সেলিম রেজাকে অন্য জায়গায় বিয়ে দেয়া হয়েছে। এখন আর তাকে বিয়ে করানো সম্ভব নয়।

এসব কথা শোনার পর বিয়ের দাবিতে সেলিমের বাড়ির সামনে অনশন শুরু করেন ওই তরুণী। তখন তিনি সাংবাদিকদের বলেন, তাকে বিয়ে না করলে তিনি ওই বাড়ি থেকে যাবেন না। বিষপানে আত্মহত্যা করবেন বলেও হুমকি দেন।

বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক আলোড়ন সৃষ্টি করে। সেলিমের পরিবার থেকে কোনো সমাধান না পেয়ে পরবর্তীতে ভুক্তভোগী তরুণী থানায় ধর্ষণ মামলা করেন। এরপর সেলিম রেজাকে গ্রেফতার করে পুলিশ। পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য তাকে ঈশ্বরদী থানায় হস্তান্তর করা হয়েছে।

ইউ

গরমে প্রশান্তি দেবে তেঁতুল গুড়ের শরবত

তীব্র গরমে ট্রেনের ব্রেকে আগুন, আহত ১০

স্ত্রীকে ২০০ টুকরার পর গুগলে জানতে চাইলেন লাভ-ক্ষতি

‘শেরে বাংলার কর্মপ্রচেষ্টা নতুন প্রজন্মকে অনুপ্রাণিত করবে’

রাজধানীর যেসব এলাকায় ১২ ঘণ্টা গ্যাস থাকবে না আজ

গুচ্ছের ভর্তি পরীক্ষা আজ

শেরে বাংলা এ কে ফজলুল হকের মাজারে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

বৃষ্টি কবে হবে, জানাল আবহাওয়া অফিস

নারীর প্রতি বৈষম্য দূর করতে সরকার নিরন্তর কাজ করছে

গরমে চা খাওয়া কি ঠিক?

তাপমাত্রা কমাতে হিট অফিসারের নতুন উদ্যোগ

কোথায় হবে অনন্ত এবং রাধিকার বিয়ে?

ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

বেড়েছে সবজি-মাংসের দাম

উনার মনে হয় ডাক্তার দেখানো উচিত, বুবলীকে অপু