ঢাকা, বাংলাদেশ

মঙ্গলবার, ৯ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪

English

বিনোদন

শুটিংয়ে দগ্ধ অভিনেত্রী শারমিন আঁখি

উইমেনআই২৪ ডেস্ক

প্রকাশিত: ২৩:৪০, ২৯ জানুয়ারি ২০২৩

শুটিংয়ে দগ্ধ অভিনেত্রী শারমিন আঁখি

অভিনেত্রী শারমিন আঁখি

শুটিং চলাকালীন ভয়াবহ দুর্ঘটনার শিকার হয়েছেন ছোট পর্দার অভিনেত্রী শারমিন আঁখি। বৈদ্যুতিক শর্ট সার্কিটে দগ্ধ হয়ে শরীরের ৩৫ শতাংশ পুড়ে গেছে তার। বর্তমানে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসা চলছে এই অভিনেত্রীর।

শনিবার (২৮ জানুয়ারি) রাজধানীর মিরপুরে একটি টেলিফিল্মের শুটিংয়ে শারমিন আঁখি আহত হয়েছেন বলে জানিয়েছেন তার স্বামী নির্মাতা রাহাত কবির।

ঘটনার বর্ণনা দিয়ে তিনি বলেন, ‘সজলের সঙ্গে একটি টেলিফিল্মের শুটিং ছিল মিরপুর সাড়ে এগারোতে। দুপুরের দিকে আঁখি মেকআপ নিয়ে ওয়াশরুমে যায় চুল ঠিক করতে। হেয়ার স্টেটমেন্ট অন কিংবা অফ করতে গিয়ে এ ঘটনাটি ঘটে।’ পুলিশের ধারণা, কেউ বডি স্প্রে ব্যবহার করেছে ওটার গ্যাস থেকে বিস্ফোরণের ঘটনাটি ঘটতে পারে।

রাহাত আরও বলেন, ‘শুটিং হাউজটি সম্পূর্ণ নতুন। এটি এই হাউজের দ্বিতীয় কাজ। পেইন্টিংয়ের স্মেল থেকেও হতে পারে। তবে কেউ নির্দিষ্ট করে কিছু বলতে পারছে না। বিস্ফোরণে বাথরুমের দরজা ভেঙে যায়। চিৎকার করে আঁখি বেরিয়ে আসে। ততক্ষণে দুই হাত, পা ও কপালের একাংশ, চুলসহ ৩৫ শতাংশ বার্ন হয়ে যায়।’

গুরুতর কিছু আশঙ্কা করা যাচ্ছে কিনা তা এখনই বলা যাচ্ছে না জানিয়ে এই নির্মাতা বলেন, ‘আজ (রবিবার) ডাক্তার অনেকগুলো পরীক্ষা দিয়েছে। সেগুলোর ফলাফলের পর বলা যাবে পরিস্থিতি। হাসপাতালে প্রায় এক মাস থাকতে হবে। আর সম্পূর্ণ সুস্থ হয়ে স্বাভাবিক জীবনে ফিরতে প্রায় ১ বছর সময় লাগবে। সবার কাছে আঁখির জন্য দোয়া চাই।’

চট্টগ্রামে বেড়ে ওঠা আঁখি’র মঞ্চে যাত্রা শুরু ‘অরিন্দম নাট্য সম্প্রদায়’র মধ্যদিয়ে। এই দলের নিয়মিত প্রযোজনা তারাশঙ্কর বন্দ্যোপাধ্যায়ের ‘কবি’ নাটকের মূল চরিত্র ‘বসন’ করেই আলোচনায় আসেন তিনি। পরবর্তীতে টিভি নাটকে আলোচনায় আসেন তিনি শিহাব শাহীনের ‘অনামিকা’ ও ইয়ামিন ইলানের ‘আজ বাবার বিয়ে’ নাটকে অভিনয় করে। ‘ইতি তোমারই ঢাকা’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক হয় তার।

//জ//

এক বছরে কৃষিতে এডিপি বাস্তবায়ন বেড়েছে ৮ শতাংশ

সরিষাবাড়ীতে চিনাবাদাম প্রদর্শনীর মাঠ দিবস অনুষ্ঠিত

স্বর্ণের দাম আরো কমলো 

পদ্মায় নিখোঁজ ৩ মাদরাসাছাত্রের মরদেহ উদ্ধার

এমপি একরামুলের শাস্তি দাবি করল জেলা আওয়ামী লীগ

বেনজীরের দুর্নীতি অনুসন্ধানের অগ্রগতি প্রতিবেদন দেয়ার নির্দেশ

স্ত্রীসহ নিজেকে নির্দোষ দাবি সাবেক চেয়ারম্যানের

ঢাকা ছাড়লেন কাতারের আমির

হিটস্ট্রোক: স্বাস্থ্য অধিদপ্তরের ৪ নির্দেশনা

নোয়াখালীতে রেজাল্ট শীট আনতে গিয়ে শিশুর প্রাণহানি

বান্দরবানের তিন উপজেলায় নির্বাচন স্থগিত

রাজধানীর শ্যামবাজার ঘাটে লঞ্চে আগুন

রাজধানীর সড়কে ‘হিট স্ট্রোকে’ চাকরিজীবীর মৃত্যু

মামলা লড়তে আইনজীবী নিয়োগ দিলেন বেনজীর আহমেদ

নবাবগঞ্জে প্রতিবন্ধী পরিবারকে মারপিটের অভিযোগ