ঢাকা, বাংলাদেশ

বৃহস্পতিবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪

English

অপরাধ

নগদের ২ ডিস্ট্রিবিউটারকে গুলি করে ৬০ লক্ষ টাকা ছিনতাই

তন্ময় সাহা, নরসিংদী থেকে

প্রকাশিত: ১৩:৩০, ৪ এপ্রিল ২০২৪; আপডেট: ১৩:৩১, ৪ এপ্রিল ২০২৪

নগদের ২ ডিস্ট্রিবিউটারকে গুলি করে ৬০ লক্ষ টাকা ছিনতাই

ছবি সংগৃহীত

নরসিংদীর রায়পুরায় নগদের ২ ডিস্ট্রিবিউটারকে গুলি করে তাদের কাছ থেকে প্রায় ৬০ লক্ষ টাকা  ছিনতাই করে নিয়েছে দূর্বৃত্তরা। 

বৃহস্পতিবার (০৪ এপ্রিল) সকালে নরসিংদী হেমন্দ্র সাহার মোড় থেকে রায়পুরা যাওয়ার পথে সকালে নরসিংদী-রায়পুরা আঞ্চলিক সড়কের মির্জানগর ইউনিয়নের ১০ নাম্বার ব্রীজের নিচে শিমুল তুলার গাছের নিচে এ ঘটনা ঘটে।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন, আমিরগঞ্জ পুলিশ ফাঁড়ির ইনচার্জ এস আই আমিনুর রহমান। 

তিনি জানান, শুনেছি সকালে নগদের ২ জন ডিস্ট্রিবিউটরকে গুলি করে ৬০ লক্ষ টাকা নিয়ে দূর্বৃত্তরা পালিয়ে গেছে। আমরা ঘটনাস্থলে আছি।

গুলিবিদ্ধ হয়ে আহত হওয়া নগদের ০২ জন ডিস্ট্রিবিউটাররা হলেন, পলাশ উপজেলার চরনগরদী গ্রামেী রশিদ পাঠানের ছেলে ও নগদের সুপারভাইজার দেলোয়ার হোসেন (৫০) ও ইছাখালি গ্রামের মৃত আমির চাঁন মিয়ার ছেলে ও নগদের মাঠ কর্মী মোঃ শাহিন মিয়া (২৫)। ঘটনার সময় দেলোয়ার হোসেন বাইক চালাচ্ছিলেন।

নগদের নরসিংদী ব্রাঞ্চের ডিস্ট্রিবিউটর শহিদ মিয়া  জানান, সকাল সাড়ে ৯টার দিকে নগদের নরসিংদী ব্রাঞ্চ থেকে রায়পুরা ব্রাঞ্চে টাকা নিয়ে যাওয়ার সময় নরসিংদী-রায়পুরা আঞ্চলিক সড়কের মির্জানগর ইউনিয়নের ১০ নং ব্রীজ সংলগ্ন শিমুল তুলা গাছের নিচে পৌঁছালে দূর্বৃত্তরা নগদের দুই কর্মীর মোটরসাইকেল রোধ করে দেলোয়ার পেটে  ও শাহিনের হাতে গুলি করে প্রায় ৬০ লক্ষ টাকার ভর্তি ব্যাগটি ছিনিয়ে নিয়ে মোটরসাইকেল যোগে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে আসে। 

নরসিংদী সদর হাসপাতালের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. নুসরাত শারমীন জানান, দুইজনকেই গুলিবিদ্ধ অবস্থায় আনা হলে তাদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। পরে তাদের সহকর্মীদের পরামর্শে দিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছি। 

রায়পুরা থানার অফিসার ইনচার্জ (ওসি) সাফায়েত হোসেন পলাশ জানান, আমি ঘটনাস্থলে এসেছি।  তদন্ত চলছে বিস্তারিত পরে জানানো হবে। 

ইউ

কর্ণফুলীতে বিমানবাহিনীর প্রশিক্ষণ বিমান বিধ্বস্ত

নারী শিল্পীদের জাদুঘর

সুবর্ণচর উপজেলা চেয়ারম্যান হলেন এমপি পুত্র

এসি, ফ্যান না চালিয়ে ঘর ঠান্ডা রাখার উপায়

জুলাইয়ে বেইজিং যাবেন প্রধানমন্ত্রী

৯৬ হাজার ৭৩৬ শিক্ষক নিয়োগ

উপজেলা পরিষদ নির্বাচনে জয়ী যারা

 ঢাকার সঙ্গে উত্তরবঙ্গের রেল যোগাযোগ স্বাভাবিক

ওড়না নিয়ে খেলার সময় ফাঁস লেগে শিশুর মৃত্যু

হজের প্রথম ফ্লাইটে ঢাকা ছাড়লেন ৪১৯ যাত্রী

দোহারে মা-মেয়ের মরদেহ উদ্ধার

রবীন্দ্রনাথ কে নিয়ে যা বললেন তসলিমা নাসরিন

‘গণমাধ্যমের তথ্য প্রাপ্তির অধিকার নিশ্চিত করা হবে’

ইসলামী ব্যাংকের হজ বুথ উদ্বোধন 

ব্যালট বইয়ে একের পর এক সিল, ভিডিও ভাইরাল