ঢাকা, বাংলাদেশ

রোববার, আষাঢ় ২ ১৪৩১, ১৬ জুন ২০২৪

English

জাতীয়

হত্যাকাণ্ডের সত্যিকারের ‘মোটিভ’ জানা যাবে শীঘ্রই: স্বরাষ্ট্রমন্ত্রী

উইমেনআই প্রতিবেদক

প্রকাশিত: ১৬:১০, ২৩ মে ২০২৪; আপডেট: ১৬:১৩, ২৩ মে ২০২৪

হত্যাকাণ্ডের সত্যিকারের ‘মোটিভ’ জানা যাবে শীঘ্রই: স্বরাষ্ট্রমন্ত্রী

ছবি সংগৃহীত

ঝিনাইদহ-৪ আসন থেকে তিনবারের নির্বাচিত সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনার হত্যাকাণ্ডের সত্যিকারের ‘মোটিভ’ সম্পর্কে শীঘ্রই জানা যাবে বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

বৃহস্পতিবার সাংবাদিকদের তিনি বলেন, এমপি আনারের হত্যার রহস্য ও হত্যাকারীদের প্রায় সবকিছুই চিহ্নিত। শুধু ঘোষণা দেয়া বাকি। আরও কিছুটা সুনিশ্চিত হয়ে খুব শিগগিরই ঘোষণা করা হবে।

সংসদ সদস্য খুন হওয়ার বিষয়টি সরকার সরকার খুব ‘সিরিয়াসলি’ দেখছে জানিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, সংসদ সদস্যকে হত্যা করা হয়েছে। সরকার ও প্রধানমন্ত্রী বিষয়টি সিরিয়াসলি দেখছেন। সত্যিকারের মোটিভ খুব শিগগিরই জানা যাবে।।

আনারের মরদেহ উদ্ধার না হওয়া পর্যন্ত আনুষ্ঠানিকভাবে কিছু বলা যাচ্ছে না বলেও মন্তব্য করেন তিনি। আসাদুজ্জামান কামাল বলেন, সম্পূর্ণ তথ্য আসে নাই। তদন্ত গুছিয়ে নিয়ে আপনাদের জানাবো। মৃতদেহ উদ্ধার করতে চেষ্টা করছি।

বাংলাদেশের পাশাপাশি ভারতের কেউ এই হত্যাকাণ্ডে জড়িত কিনা তা এখনই বলা যাচ্ছে না বলেও মন্তব্য করেন তিনি। বলেন, ভারতীয়রা জড়িত নয়, এটা কিন্তু উড়িয়ে দেইনি। সব তদন্ত হচ্ছে।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, এখনও পর্যন্ত কোনো আপডেট নেই। তবে পুলিশ ও গোয়েন্দা সংস্থা একসাথে কাজ করছে। যারা হত্যা করেছে, তারা স্বীকারও করেছে।

চিকিৎসার কথা বলে গত ১২ মে ঝিনাইদহের কালীগঞ্জ থেকে ভারতের কলকাতায় যাওয়ার দুইদিন পর রহস্যজনকভাবে নিখোঁজ হয়ে যান আনোয়ারুল আজিম।

২২ মে (বুধবার) সকালের দিকে তার খুনের খবর প্রকাশ্যে আসে। পুলিশ বলছেন, কলকাতার উপকণ্ঠে নিউটাউনের অভিজাত আবাসন সঞ্জীভা গার্ডেনের একটি ফ্ল্যাটে আনারকে খুন করা হয়।

আনারকে হত্যা করে মরদেহ টুকরো টুকরো করে অন্য কোথাও ফেলে দেওয়া হয়েছে বলে পুলিশের দাবি। হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে পুলিশ চারজনকে গ্রেপ্তার করে। তবে নিহত এমপির মরদেহ উদ্ধার করা যায়নি এখনো।

ইউ

যেভাবে থামবে ইউক্রেন যুদ্ধ, জানালেন পুতিন

ঢাকায় কখন কোথায় ঈদের জামাত

ঈদের ছুটিতে ঘুরে বেড়াতে পারেন ঢাকার কাছেই

ঢাকায় ‌নিষিদ্ধ চেতনানাশক উদ্ধার, মন্ত্রীর কড়া বার্তা

গরুর ভুঁড়ি পরিষ্কার করুন মাত্র ১০ মিনিটে

জাতীয় ঈদগাহ ময়দানে ৫ স্তরের নিরাপত্তা: ডিএমপি কমিশনার

ফিরছেন মিলা, থাকছে চমক 

কুড়িগ্রামে বাড়ছে সব নদ-নদীর পানি, নিম্নাঞ্চল প্লাবিত

বোট ক্লাবের সভাপতির পদ ছেড়েছেন বেনজীর

বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১০ কিলো‌মিটার যানজট

রাজধানীতে কোরবানির পশুর ‘সংকট’,  বড় গরুর অভাব নেই

আজ চাঁদপুরের অর্ধশত গ্রামে পালিত হচ্ছে ঈদ

প্রধানমন্ত্রীকে ঈদের শুভেচ্ছা জানালেন নরেন্দ্র মো‌দি

প্রধানমন্ত্রীর ডাকে ছুটে এলো খরগোশের দল

কঠোর নজরদারিতে রয়েছে বাংলাদেশ-মিয়ানমার সীমান্ত: সেনাপ্রধান