ঢাকা, বাংলাদেশ

সোমবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪

English

বিনোদন

শাকিবের ‘তুফান’র পূর্বাভাস দিলেন নির্মাতা!

উইমেনআই প্রতিবেদকঃ

প্রকাশিত: ১১:১২, ৮ মে ২০২৪

শাকিবের ‘তুফান’র পূর্বাভাস দিলেন নির্মাতা!

সংগৃহীত ছবি

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়ক শাকিব খান। প্রেক্ষাগৃহে চলছে তার অভিনীত ‌‘রাজকুমার’ সিনেমা। আসছে ঈদে মুক্তির পাচ্ছে তার অভিনীত নতুন সিনেমা ‘তুফান’।

এটি পরিচালনা করেছেন রায়হান রাফী। এরই মধ্যে নতুন তুফানের পূর্বাভাস দিলেন জনপ্রিয় নির্মাতা রায়হান রাফী! এমনকি সবাইকে করলেন সতর্ক!

যৌথপ্রযোজনায় নির্মিতব্য সিনেমার শুটিং চলছে গত মাস থেকেই। প্রথম দফায় ভারতে এর শুটিং হয়েছে। সেইসব শুটিং মুহূর্তের কিছু সিনেমা এরই মধ্যে নেট দুনিয়ায় ভাইরাল! তারকাবহুল এ সিনেমাটি নিয়ে মঙ্গলবার নতুন আপডেট দিলেন রাফী।

এদিন দুপুরে এক ফেসবুক স্ট্যাটাসে রাফী লেখেন, “আবহাওয়া কেমন আজ বাহিরে? ঝড় ‘তুফান’- তুফান আসবে নাকি?” এমন স্ট্যাটাসের পর কারও আর বুঝতে বাকি থাকে না যে, ‘তুফান’ এর নতুন কিছু আসছে!

এমন স্ট্যাটাসের ঘণ্টাখানেকের মধ্যেই বিষয়টি আরও পরিস্কার হলো! রাফী ‘তুফান’-এ শাকিবের আরও একটি দুর্দান্ত লুক প্রকাশ করে সবাইকে সতর্ক করে লিখেছেন, ‘বাংলার আকাশে বাতাসে এক ভয়ংকর তুফানি ঝড়ের সম্ভাবনা দেখা দিয়েছে! সবাইকে নিরাপদ দূরত্বে দরজা জানালা বন্ধ করে ঘরের ভেতরে অবস্থান করার জন্য সতর্ক করছে তুফান কর্তৃপক্ষ! আজ যেকোনো সময় আসতে পারে ভয়ংকর কোনো ঝড়।’

শেয়ার করা পোস্টারে লেখা ‘তুফানি টিজ লোডিং’! নাটকীয় কায়দায় পুরো বিষয়টি উপস্থাপন করায় দর্শকও মজা পেয়েছে। এরই মধ্যে সেখানে অনেক মানুষের মন্তব্য! সবাই জানিয়েছেন, অপেক্ষায় আছেন সেই তুফানি ঝড়ের!

আলফা আই, চরকি এবং ভারতীয় এসভিএফ এর যৌথপ্রযোজনায় ‘তুফান’সিনেমায় শাকিব খান ছাড়াও অভিনয় করছেন চঞ্চল চৌধুরী, মিমি চক্রবর্তী, নাবিলা, মিশা সওদাগর প্রমুখ। আসন্ন ঈদুল আজহায় প্রেক্ষাগৃহে সিনেমাটি মুক্তির কথা রয়েছে।
 

//এল//

মসলা চা পানে মিলবে যেসব উপকার

ডেঙ্গু থেকে দ্রুত সুস্থ হতে যে খাবার খাবেন

হেনা দাস এর লেখা প্রবন্ধের উপর আলোচনা সভা

ইরানের প্রেসিডেন্টকে বহনকারী হেলিকপ্টার দুর্ঘটনার কবলে 

আরেক দফা বাড়ল স্বর্ণের দাম

বাবার খোঁজে এমপি আনারের মেয়ে ডিবিতে

বিশ্ববিদ্যালয় থেকে বিড়াল পেল ডক্টরেট ডিগ্রি

আত্মহত্যা করা জবি শিক্ষার্থী অবন্তিকা স্নাতকে তৃতীয়

উপজেলা নির্বাচনে ৪৫৭ প্লাটুন বিজিবি মোতায়েন

ভোটের হার কম হওয়ার কারণ অনেক: ইসি আলমগীর

পুণ্ড্র ইউনিভার্সিটিতে এইচএসসি জিপিএ-৫ প্রাপ্তদের সংবর্ধনা

কারাগারে বিএনপি নেতা ইশরাক

মে‌ট্রো‌রেলে এন‌বিআরের ভ্যাট ভুল সিদ্ধান্ত: কা‌দের 

ইসলামী ব্যাংকের সঙ্গে ড্যাফোডিল ইউনিভার্সিটির চুক্তি

বাংলাদেশি শিক্ষার্থীদের ওপরও হামলা চালাচ্ছে কিরগিজরা