ঢাকা, বাংলাদেশ

সোমবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪

English

অর্থনীতি

ওয়ালটন ফ্রিজ কিনে লাখ টাকা ক্যাশ ভাউচার পেলেন এনামুল

উইমেনআই প্রতিবেদক

প্রকাশিত: ১৯:৪০, ৯ মে ২০২৪

ওয়ালটন ফ্রিজ কিনে লাখ টাকা ক্যাশ ভাউচার পেলেন এনামুল

ছবি সংগৃহীত

দেশব্যাপী উৎসবের আমেজে চলছে ইলেকট্রনিক্স জায়ান্ট ওয়ালটনের ডিজিটাল ক্যাম্পেইন সিজন-২০। এর আওতায় সুপারব্র্যান্ড ওয়ালটনের ফ্রিজ কিনে ১ লাখ টাকার ক্যাশ ভাউচার পেয়েছেন কুষ্টিয়া ভেড়ামারার ধরমপুর শিশু একাডেমির শিক্ষক এনামুল হক। ওয়ালটন ফ্রিজ কিনে এক লাখ টাকা ক্যাশ ভাউচার পেয়ে মহাখুশি এনামুলের পরিবার। ক্যাশ ভাউচারের বিপরীতে ওয়ালটন শোরুম থেকে ওয়াশিং মেশিন, এলইডি টিভি, ফ্যানসহ ঘরভর্তি পণ্য নিয়েছেন এনামুল।

৮ মে (বুধবার) উপজেলার গোডাউন মোড়ে ওয়ালটনের ডিস্ট্রিবিউটর শোরুম ‘সানরাইজ এন্টারপ্রাইজ’-এ আয়োজিত এক অনুষ্ঠানে এনামুল হকের হাতে ১ লাখ টাকার ক্যাশ ভাউচার তুলে দেন জনপ্রিয় চিত্রনায়ক ও ওয়ালটন হাইটেক ইন্ডাস্ট্রিজের সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর আমিন খান।

ঈদ উৎসবকে কেন্দ্র করে দেশব্যাপী চলমান ডিজিটাল ক্যাম্পেইন সিজন-২০ এ ক্রেতাদের ‘ননস্টপ মিলিয়নিয়ার’ হওয়ার সুবিধা দিচ্ছে ওয়ালটন। সিজন-২০ চলাকালীন দেশের যেকোনো ওয়ালটন প্লাজা, পরিবেশক শোরুম ও অনলাইন সেলস প্ল্যাটফর্ম ‘ই-প্লাজা’ থেকে ফ্রিজ, এসি, টিভি, ওয়াশিং মেশিন এবং ফ্যান কিনে মিলিয়নিয়ার হওয়ার সুযোগ পাচ্ছেন ক্রেতারা। এছাড়াও রয়েছে কোটি কোটি টাকার নিশ্চিত উপহার।

এরই আওতায় গত ৩০ এপ্রিল বাসায় ব্যবহারের জন্য ওয়ালটনের ডিস্ট্রিবিউটর শোরুম ‘সানরাইজ এন্টারপ্রাইজ’ থেকে ২৯ হাজার ৫০০ টাকা দিয়ে ২১৩ লিটারের একটি ফ্রিজ কেনেন শিক্ষক এনামুল হক। ফ্রিজটি কেনার পর তার নাম, মোবাইল নাম্বার এবং ক্রয়কৃত ফ্রিজের মডেল নাম্বার ডিজিটাল রেজিস্ট্রেশন করা হয়। ফ্রিজ নিয়ে বাড়ি যাওয়ার আগেই তার মোবাইলে ওয়ালটনের কাছ থেকে একটি ম্যাসেজ যায়। জানতে পারেন, ওয়ালটন ফ্রিজ কিনে ১ লাখ টাকার ক্যাশ ভাউচার পেয়েছেন তিনি।

শিক্ষক এনামুল হক বলেন, ওয়ালটন ফ্রিজ কিনে পাওয়া এক লাখ টাকার ক্যাশ ভাউচারের দিয়ে ওয়াশিং মেশিন, এলইডি টিভি, ফ্যান, গ্রিন্ডার, ইন্ডাকশন কুকার ও ইস্ত্রিসহ আরো অনেক ইলেকট্রনিক্স পণ্য কিনেছি। ওয়ালটনের একটি ফ্রিজ কেনার সুবাদে আমার ঘরের প্রয়োজনীয় সব ইলেকট্রনিক্স পণ্যের চাহিদা পূরণে হয়ে গেছে। এতে আমি ও আমার পরিবার খুব খুশি। ওয়ালটনকে ধন্যবাদ। অনুষ্ঠানে অন্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের

চেয়ারম্যান হাজী আক্তারুজ্জামান মিঠু, জেলা পরিষদের সাবেক প্যানেল চেয়ারম্যান আবু হেনা মোস্তফা কামাল, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামীমুল হক, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আমজাদ হোসেন, ওয়ালটনের রেজিওনাল সেলস ম্যানেজার আবু সাঈদ এবং সানরাইজ শোরুমের স্বত্ত্বাবাধিকারী আব্দুল খালেক।

ইউ

ডিপজলের সম্পাদক পদে দায়িত্ব পালনে নিষেধাজ্ঞা

গুগল স্টোরেজ ফুল? জেনে নিন খালি করার উপায় 

ইরানের অন্তর্বর্তী প্রেসিডেন্ট মোহাম্মদ মোখবার

অভিজ্ঞতা ছাড়াই নারীদের চাকরি দেবে প্রাণ 

চিনি খাওয়া একেবারে ছেড়ে দিলে শরীরে যা ঘটে

কি ঘটেছিল রাইসির হেলিকপ্টারে 

লঘুচাপ ও বৃষ্টি নিয়ে আবহাওয়ার নতুন বার্তা

বানারীপাড়ায় কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা 

কান থেকে ফিরে হাসপাতালে ঐশ্বরিয়া

রামপুরায় অটোরিকশাচালকদের সড়ক অবরোধ

র‍্যাব হেফাজতে নারীর মৃত্যু: ক্যাম্প কমান্ডার প্রত্যাহার

বিধ্বস্ত রাইসির হেলিকপ্টারে কোনো আরোহী বেঁচে নেই

হেলিকপ্টার বিধ্বস্ত : ইরানের প্রেসিডেন্ট ও পররাষ্ট্রমন্ত্রী নিহত

কানাডার ক্যালগরিতে ফ্যাশন শো 

রাহুল, রাজনাথ ও স্মৃতির ভোটের পরীক্ষা আজ