ঢাকা, বাংলাদেশ

মঙ্গলবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪

English

অপরাধ

নরসিংদীতে নগদের এজেন্টকে গুলি করে ৬০ লক্ষ টাকা ছিনতাই, গ্রেপ্তার ৩

উইমেনআই প্রতিবেদক

প্রকাশিত: ১৮:৪৩, ৩০ এপ্রিল ২০২৪; আপডেট: ১৯:১২, ৩০ এপ্রিল ২০২৪

নরসিংদীতে নগদের এজেন্টকে গুলি করে ৬০ লক্ষ টাকা ছিনতাই, গ্রেপ্তার ৩

ছবি সংগৃহীত

নরসিংদীতে মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস নগদের দুই এজেন্টকে গুলি করে ৬০ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ।  এসময় তাদের কাছ থেকে ছিনতাইকৃত ১৬ লক্ষ টাকা উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার দুপুরে নরসিংদী পুলিশ সুপারের কার্য্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান। গ্রেপ্তারকৃতরা হলো- নরসিংদী শহরের শালিধা এলাকার মৃত অলি মিয়ার ছেলে বিধান মিয়া (৩০),  মাধবদী থানার জীতরামপুর (চরদিগলদী) এলাকার মৃত লিটন মিয়ার ছেলে মোঃ হৃদয় (২৪) ও পলাশ উপজেলার ইছাখালী (পশ্চিমপাড়া) এলাকার মোশারফ মিয়ার ছেলে মো. সোলাইমান মিয়া (৩৭)।

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান জানায়, গত ৪ এপ্রিল বৃহস্পতিবার  সকালে  নগদ এর নরসিংদী অফিস থেকে  দুই জন এজেন্ট  মোঃ দেলোয়ার হোসেন পাঠান (৪০) ও মো. শাহিন (২৫)  মটর সাইকেল যোগে ৬০ লাখ  টাকা  নিয়ে রায়পুরা অফিসে যাচ্ছিলো। তারা  রায়পুরা থানার আমিরগঞ্জ ইউনিয়নের মাহমুদ নগর এলাকার ১০ নং ব্রীজ পাকা রাস্তার উপর পৌঁছালে অজ্ঞাতনামা ব্যক্তিরা গুলি করে ৬০ লক্ষ টাকা ছিনতাই করে নিয়ে যায়। এসময় দেলোয়ার ও শাহীন গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত হয়। পরে তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়। এঘটনায় মামলা দায়েরের পর ডিবি পুলিশ তদন্ত শুরু করের। এরই ধারাবাহিকতায় বুধবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে মাধবদী থানার পাঁচদোনা মোড় হইতে ঘটনার সাথে জড়িত বিধান মিয়া নামে এক আসামিকে গ্রেপ্তার করেন। এসময় তার নিকট হইতে লুণ্ঠিত টাকার মধ্য হইতে নগদ ১৪ লক্ষ টাকা উদ্ধার করা হয়। এর আগে উক্ত ঘটনায় ১০ এপ্রিল রাতে  শিবপুর থানার  কলেজ গেট এলাকা থেকে  ঘটনার সাথে জড়িত হৃদয় ও সোলাইমান মিয়া নামে ০২ জন আসামীকে গ্রেপ্তার করা হয়। ওই সময় তাদের কাছ থেকে নগদের লুণ্ঠিত টাকার মধ্য থেকে নগদ ২ লাখ টাকা জব্দ করা হয়। তারা বিজ্ঞ আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তি মূলক জবানবিন্দ প্রদান করেন। এঘটনায় তিনজন আসামি গ্রেপ্তার ও সর্বমোট ১৬ লাখ টাকা উদ্ধার করা হয়।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন- অতিরিক্ত পুলিশ সুপার ফজলে-ই-খুদা, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবিÑ শামসুল আরেফিস, জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ  খোকন চন্দ্র সরকার।

ইউ

ইরানে প্রেসিডেন্ট নির্বাচনের তারিখ ঘোষণা

নতুন ঠিকানায় মা হারা শিশু জায়েদ

কাঁচা আম দিয়ে পুডিং তৈরি করবেন যেভাবে

এবার লোৎসে জয় করলেন বাবর আলী

সৌদি পৌঁছেছেন ৩২ হাজার ৭১৯ হজযাত্রী

ক্যানসার হবে কি না জানতে পারবেন ৭ বছর আগেই

নেতানিয়াহুর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা

টরন্টোতে শুরু হচ্ছে নাট্যকর্মশালা

ব্যায়াম কখন করা উচিত?

আজিজ আহমেদের ওপর যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞা

দ্বিতীয় ধাপে ১৫৬ উপজেলায় ভোটগ্রহণ চলছে

‘অপকার করতে চেয়ে আমার উপকার করে ফেলছে’

ভারতে পাচার ৮ বাংলাদেশি নারীকে ২ বছর পর হস্তান্তর

পেটে গজ রেখে সেলাই, সংকটাপন্ন নারী

শেষ সময়ে বাড়ি গিয়ে প্রার্থীদের ভোট প্রার্থনা