ঢাকা, বাংলাদেশ

শুক্রবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪

English

সারাদেশ

পিরোজপুরে কলেজছাত্র হত্যার আসামিদের গ্রেপ্তার দাবি এলাকাবাসীর

মো. তামিম সরদার, পিরোজপুর থেকে

প্রকাশিত: ১৭:৫৮, ৩০ এপ্রিল ২০২৪

পিরোজপুরে কলেজছাত্র হত্যার আসামিদের গ্রেপ্তার দাবি এলাকাবাসীর

ছবি সংগৃহীত

পিরোজপুরে পূর্ব শত্রুতার জের ধরে সৈয়দ রাসেল নামের এক কলেজ ছাত্রকে পিটিয়ে হত্যার ঘটনায় আসামিদের শাস্তির দাবিতে মানববন্ধন করেছে রাসেলের পরিবার ও এলাকাবাসী। 

মঙ্গলবার (৩০ এপ্রিল) দুপুরে শহরের টাউন ক্লাব রোড়ে পৌরসভার ১ নং ওয়ার্ড মুক্তরারকাঠি এলাকাবাসী ও পরিবারের আয়োজনে মানববন্ধনে আসামীদের শাস্তির দাবী জানানো হয়। এ ঘটনায় নিহত রাসেলের মা জাহানারা বেগম বাদি হয়ে চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে গতকাল মঙ্গলবার একটি মামলা করেন। 

ঘন্টাব্যাপী মানববন্ধনে বক্তব্য রাখেন ১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর জিয়াউল হাসান টিপু সরদার, নিহত রাসেলের মা জাহানারা বেগম, বোন রুমা বেড়ম,  রাসেলের বোন জামাই হজিরুল ইসলাম মল্লিক, লিটন প্রমুখ। 

মানববন্ধনে নিহত রাসেলের মা জাহানারা বেগম বলেন, রাসেলের পরিকল্পিত হত্যার সাথে জড়িত বায়জিদ হোসেন, ফারুক সেখ, ইফতেখার মাহামুদ সজল, রিয়াজুল সিকদার, আক্কাস সিকদার, গাঙ্গুয়া সহ আসামীদের অবিলম্বে গ্রেপ্তার করে সর্বোচ্চ শাস্তির দাবী জানাই। 

নিহত রাসেল (২২) পিরোজপুর পৌরসভার মুক্তারকাঠী এলাকার সৈয়দ ইদ্রিস মীরের ছেলে। সে পিরোজপুর সরকারি সোহরাওয়ার্দী কলেজের অনার্স দ্বিতীয় বর্ষের ছাত্র।

পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: আসিকুজ্জামান বলেন, এ ঘটনায় মামলার আসামিদের গ্রেপ্তারে চেষ্টা অব্যহত আছে। 

উল্লেখ্য, মঙ্গলবার (২৩ এপ্রিল) দুপুরে রাসেল এক চেয়ারম্যান প্রার্থী সাথে তার বাড়িতে দেখা করে ফেরার পথে কদমতলা ইউনিয়ন পরিষদের সামনের সড়কে এলে আগে থেকে ওৎ পেতে থাকা ফারুক ও গাঙ্গুয়া পিছন থেকে লাটিসোটা নিয়ে রাসেলের উপর হামলা চালায়। এতে সে মারাত্মক আহত হয়। গুরুতর আহত অবস্থায় রাসেলকে প্রথমে পিরোজপুর সদর হাসপাতালে ও পরে খুলনা সিটি মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে রাত ১২টার দিকে রাসেল মারা যান। 

ইউ

যুক্তরাষ্ট্রে যাচ্ছেন ৩০ ব্যাংকের এমডি

‘নিপুণের চিকিৎসার প্রয়োজন’

‘৪৪ বছরে সবচেয়ে সাহসী রাজনীতিকের নাম শেখ হাসিনা’

র‌্যাবের ওপর থেকে নিষেধাজ্ঞা প্রত্যাহার করেনি যুক্তরাষ্ট্র

এক মাছ ধরেই কোটিপতি তরুণ!

চার বিভাগে আরও ৪৮ ঘণ্টার হিট অ্যালার্ট জারি

স্নাতক পাসে ৫ জেলায় অফিসার নেবে সিটি ব্যাংক

১০ সহস্রাধিক বাংলাদেশিকে ফেরত পাঠাবে যুক্তরাজ্য

আওয়ামী লীগ সবচেয়ে শক্তিশালী দল: প্রধানমন্ত্রী

গণভবনে ফুলেল ভালোবাসায় সিক্ত শেখ হাসিনা

তাপপ্রবাহ অব্যাহত থাকবে যতদিন

নিপুণের রক্তে সমস্যা আছে, বললেন ডিপজল 

‘৬ জুন বাজেট দেবো, বাস্তবায়নও করবো’

মাদ্রিদে দেশী শাক সবজি আমদানি

দীপিকার ‘সোনোগ্রামের ছবি’ ভাইরাল!