ঢাকা, বাংলাদেশ

শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪

English

সারাদেশ

বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত

মনসুর আহাম্মেদ, ঠাকুরগাঁও থেকে

প্রকাশিত: ১৮:০৩, ১৮ মার্চ ২০২৩

বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত

ছবি: বালিয়াডাঙ্গীতে বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালনকালে...

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলা প্রশাসন, মুক্তিযোদ্ধা সংসদসহ বিভিন্ন দপ্তর, শিক্ষা প্রতিষ্ঠান, আওয়ামী লীগ ও তার সহযোগী অঙ্গ সংগঠন পৃথকভাবে ব্যাপক উৎসাহ উদ্দীপনা ও নানা কর্মসূচির মধ্যে দিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের ১০৩ তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালন করে।

শুক্রবার (১৭মার্চ) সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে বঙ্গবন্ধুর প্রতিকৃতে পুষ্প অর্পণ, আলোচনা সভা, চিত্রাঙ্কন প্রতিযোগিতা ও কেক কাটা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বালিয়াডাঙ্গী উপজেলা নির্বাহী অফিসার বিপুল কুমার এর সভাপতিত্বে অনুষ্ঠিত এ সময় এক আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য ঠাকুরগাঁ দুই আসনের মাননীয় সংসদ সদস্য পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব মোহাম্মদ দবিরুল ইসলাম এমপি 

এসময় অন্যন্যাদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলী আসলাম জুয়েল।

উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ আলী, বালিয়াডাঙ্গী থানার অফিসার ইনচার্জ খায়রুল আনাম, উপজেলা ভাইস চেয়ারম্যান মাজেদুর রহমান ও আলেয়া পারভীন, বীর মুক্তিযোদ্ধা আব্দুস সোবহান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সাইদুর রহমানসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।

এদিকে উপজেলা আওয়ামীলীগ উদ্যোগে বঙ্গবন্ধুর প্রতিকৃতে পুষ্প অর্পণ করেন। এসময়  উপস্থিত ছিলেন- জেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা প্রবীর কুমার রায়, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ আলী, সহ সভাপতি জুলফিকার আলী, সাধারন সম্পাদক এ্যাডভোকেট আবু হাসনাত বাবু, দপ্তর সম্পাদক আশরাফুল ইসলাম, আওয়ামীলীগের নেতা- সামশুল আলম, কৃষকলীগের সভাপতি মজিবর রহমান ও সাধারন সম্পাদক আজহার আলী মাষ্টার এবং অবসরপ্রাপ্ত শিক্ষক সাইদুর রহমান।

অপরদিকে উপজেলার বিভিন্ন দপ্তর ও শিক্ষা প্রতিষ্ঠান পৃথকভাবে ব্যাপক উৎসাহ উদ্দীপনা ও নানা কর্মসূচির মধ্যে দিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের ১০৩ তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালন করে।

ইউ

পালিয়ে আসা ২৮৫ সীমান্তরক্ষীকে ফেরত নিচ্ছে মিয়ানমার

গরম আরও বাড়ার আভাস 

বাড়ছে বীর মুক্তিযোদ্ধাদের সম্মানী

ইরানে হামলার খবরে বেড়েছে তেল ও স্বর্ণের দাম

পর্তুগালে বাংলাদেশি স্থপতি মেরিনা তাবাসসুমের স্থাপত্য প্রদর্শনী

হাসপাতালের কার্ডিয়াক আইসিইউ পুড়ে ছাই, রক্ষা পেল ৭ শিশু

গরমে কষ্ট হচ্ছে হাসপাতালের বাইরে থাকা অসুস্থ শিশুদের

সরিষাবাড়ীতে উজ্জ্বল হত্যাকারীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন 

সবজির বাজার চড়া, কমেনি মুরগির দাম

সারা দেশে তিন দিনের হিট অ্যালার্ট জারি

কৃষক লীগ নেতাদের গণভবনের শাক-সবজি উপহার দিলেন প্রধানমন্ত্রী

চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪১ দশমিক ৫ ডিগ্রি, হিট এলার্ট জারি 

‘মানুষ এখন ডাল-ভাত নয়, মাছ-মাংস নিয়ে চিন্তা করে’

কানাডার ভ্যাঙ্কুভারে  বৈশাখী মেলা অনুষ্ঠিত 

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে ১০ কিলোমিটার যানজট