ঢাকা, বাংলাদেশ

বৃহস্পতিবার, শ্রাবণ ৯ ১৪৩১, ২৫ জুলাই ২০২৪

English

প্রযুক্তি

৫জি স্মার্টফোন আনছে মটোরোলা

উইমেনআই২৪ ডেস্কঃ

প্রকাশিত: ১২:৩৭, ৬ জুলাই ২০২৪

৫জি স্মার্টফোন আনছে মটোরোলা

সংগৃহীত ছবি

লেনেভোর মালিকানাধীন মটোরোলা বাজেট ফেন্ডলি নতুন ৫জি স্মার্টফোন আনছে। যার মডেল মটো জি৮৫ ৫জি। এই লঞ্চ হতে এখনও এক সপ্তাহ বাকি থাকলেও, ইন্টারনেট ফাঁস হয়েছে ফোনের ফিচার্স। দারুণ ক্যামেরার পাশাপাশি এতে পাবেন ফাস্ট চার্জিং এবং ব্যাটারি ক্যাপাসিটি। চারটি রংয়ে পাওয়া যাবে এই স্মার্টফোন।

এই ফোনে মিলবে ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা, যা মটোরোলার তরফ থেকে একটি বড় চমক। এছাড়াও অন্যান্য ফিচারে ঠাসা থাকবে স্মার্টফোন।

চারটি রংয়ে পাওয়া যাবে এই মডেল। লঞ্চ হতে পারে দুটি ভ্যারিয়েন্ট - একটি ১২৮ জিবি, আর একটি ২৫৬ জিবি। এই স্মার্টফোনে ইন্টার্নাল ক্যাপাসিটি মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে বাড়াতে পারবেন। মিলবে ১২ জিবি ব়্যাম। বাজেট দামে দারুণ স্টোরেজ ক্যাপাসিটি দিতে চলেছে এই হ্যান্ডসেট।

এতে পাওয়া যাবে ৬.৬৭ ইঞ্চির ফুল এইচডি প্লাস অ্যামোলিড ডিসপ্লে। এই ফোনে কার্ভ ডিসপ্লে থাকবে বলে শোনা যাচ্ছে। মিলবে ১২০ হার্টজ রিফ্রেশ রেট এবং ১৬০০ নিটস পিক ব্রাইটনেস। ডিসপ্লে সুরক্ষিত রাখার জন্য কর্নিং গরিলা গ্লাসের সুবিধা পাওয়া যাবে।

স্মার্টফোনে প্রসেসর পাওয়া যাবে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬এস জেনারেশন ৩ চিপসেট। এই ফোনে আকর্ষণীয় ফিচার হতে পারে ক্যামেরা। সামনে পাবেন ৩২ মেগাপিক্সেল ক্যামেরা এবং পেছনে ডুয়াল ক্যামেরা সেটআপ। যার মধ্যে মূল ক্যামেরা ৫০ মেগাপিক্সেল এবং ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড লেন্স।

মটোরোলা জি ৮৫ মডেলে পাওয়া যাবে ৫০০০ এমএএইচ ব্যাটারি পাওয়া যাবে। যা চার্জ দেওয়ার জন্য ৩৩ ওয়াটের ফাস্ট চার্জার দেওয়া হয়েছে।

আইপি ৫২ রেটিংয়ের সঙ্গে আসতে চলেছে এই স্মার্টফোন। কানেক্টিভিটির ক্ষেত্রে ৫জি, ৪জি ভোল্টি, লেটেস্ট ব্লুটুথ ভার্সন এবং ইউএসবি টাইপ সি চার্জিং ক্যাবল থাকবে।

//এল//

ধারণা ছিল একটা আঘাত আসবে: প্রধানমন্ত্রী

ফুটেজ দেখে শনাক্ত ও গ্রেপ্তার করা হচ্ছে: ডিবিপ্রধান

 ‘বিএনপি-জামায়াত চক্র পাকিস্তান কমিউনিটির সহায়তা নিয়েছে’

ম্যানেজারের সঙ্গে প্রেম, ঘর ভাঙছে যীশুর

নরসিংদীতে ধীরে ধীরে স্বস্তি ফিরছে জনজীবনে

আপাতত বন্ধ এলিভেটেড এক্সপ্রেসওয়ে, ৫০ কোটি টাকা ক্ষতি

রাজধানীতে ১৩৩ মামলায় গ্রেপ্তার ১১১৭

তিন সংস্থার ১ হাজার ২০০ কোটি টাকা ক্ষতি

ফেসবুক চালু নিয়ে যা বললেন পলক

কোটা আন্দোলন: নাশকতাকারীদের তথ্য দিলে ‘পুরস্কার’

বাজারে সবজির দাম বেড়ে দ্বিগুণ

নরসিংদীতে আরো ১৫৬ বন্দির আত্মসমর্পণ

ঋণ-ক্রেডিট কার্ডের কিস্তির বিলম্ব ফি লাগবে না

হাসপাতালে ৬৯ পুলিশ, আইসিইউতে তিনজন

তালিকা হচ্ছে গা-ঢাকা দেয়া আওয়ামী লীগ নেতা-এমপিদের