ঢাকা, বাংলাদেশ

শনিবার, শ্রাবণ ৫ ১৪৩১, ২০ জুলাই ২০২৪

English

খেলাধুলা

বাবা হারালেন ক্রিকেটার রুবেল

উইমেনআই২৪ প্রতিবেদক:

প্রকাশিত: ১৩:২৪, ১৭ সেপ্টেম্বর ২০২৩

বাবা হারালেন ক্রিকেটার রুবেল

বাবা হারালেন রুবেল। ছবি : সংগৃহীত

বাংলাদেশ ক্রিকেটের পেসার রুবেল হোসেনের বাবা বাবা সিদ্দিকুর রহমান মারা গেছেন। আজ শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। বাবার মৃত্যুর খবর জানিয়ে রুবেল হোসেন তার ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন। তিনি লিখেছেন, ‘আমার বাবা আর নেই, সবাই আমার বাবার জন্য দোয়া কইরেন।’

জানা গেছে, বছর খানেকের বেশি সময় ধরেই অসুস্থতায় ভুগছিলেন রুবেলের বাবা। গত জুন মাসেও ফেসবুকে এক পোস্টে দোয়া চেয়ে রুবেল লিখেছিলেন, ‘আমার ক্রিকেটার রুবেল হোসেন হবার পেছনে যে মানুষটা আমার জীবনে সুপার-হিরোর মতো আমার মাথার ওপর হাত রেখে শক্ত পিলার হয়ে পাশে আছেন, তিনি হচ্ছেন আমার বাবা। আমার বাবার শরীরের বাম অংশটা এক বছরেরও বেশি যাবত প্যারালাইসিস হয়ে অবশ হয়ে আছে।

‘সবাই আমার বাবার জন্য দোয়া করবেন আল্লাহ যেন তাকে সুস্থ করে দেন (আমিন) মহান সৃষ্টিকর্তা চাইলে পৃথিবীতে সব কিছুই সম্ভব এবং মন থেকে দোয়া করি। পৃথিবীর সমস্ত বাবাদের যেন মহান আল্লাহ সুস্থ রাখেন।’

তবে শেষ পর্যন্ত বাস্তবতার কাছে হার মানতে হয়েছে এই পেসারকে। ক্যারিয়ারের খারাপ সময়ে বাবাকে হারালেন তিনি। দীর্ঘদিন ধরে আন্তর্জাতিক ক্রিকেটের বাইরে রয়েছেন রুবেল। জাতীয় দলের হয়ে ২০২১ সালে নিউজিল্যান্ডের বিপক্ষে সবশেষ ওয়ানডে খেলেছিলেন তিনি। আর একই বছরের এপ্রিলে খেলেন সবশেষ টি-টোয়েন্টি ম্যাচ। এরপরে আর জাতীয় দলের জার্সিতে তার মাঠে নামা হয়নি।

২০০৯ সালে বাংলাদেশ জাতীয় দলে অভিষেকের পর ২৭ টেস্ট, ১০৪ ওয়ানডে ও ২৮টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন রুবেল হোসেন। ২০২২ সালে তিনি টেস্ট থেকে অবসর নেন। সাদা পোশাকে রুবেল পেয়েছেন ৩৬ উইকেট। এছাড়া ওয়ানডেতে ১২৯ এবং টি-টোয়েন্টিতে তার শিকার ২৮টি উইকেট।

//জ//

সংলাপে রাজি না, যে ঘোষণা দিলেন সমন্বয়ক নাহিদ

নরসিংদীতে সংঘর্ষে স্কুলছাত্র নিহত

কোটা সংস্কারে প্রয়োজনে সংসদে আইন পাস: জনপ্রশাসনমন্ত্রী

কোটা নিয়ে আপিল বিভাগের শুনানি রবিবার

নিরাপত্তার স্বার্থে শিক্ষার্থীদের নিজগৃহে অবস্থানের অনুরোধ

বাংলাদেশের শিক্ষার্থীদের সমর্থনে কলকাতায় বিক্ষোভ

নোয়াখালীতে ছাত্রলীগের সঙ্গে আন্দোলনকারীদের ধাওয়া -পাল্টা ধাওয়া

সারাদেশে সহিংসতায় নিহত ১১

দিনাজপুরে ত্রিমুখী ধাওয়া পাল্টা ধাওয়া চলছে, আহত অর্ধশত

আজ আর মেট্রোরেল চলবে না

সারাদেশে রেল যোগাযোগ বন্ধ

আলোচনার সিদ্ধান্ত পরে: বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন

সাংবাদিক নাদিয়া শারমিন আহত

আরো ৩ দিনের এইচএসসি পরীক্ষা স্থগিত

সরকারের পক্ষ থেকেও আলোচনার দরজা খোলা: তথ্য প্রতিমন্ত্রী