ঢাকা, বাংলাদেশ

বৃহস্পতিবার, ১৩ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪

English

খেলাধুলা

খোলা ছাদে মাথায় আঘাত পেয়ে হাসপাতালে ঋতুপর্ণা

উইমেনআই২৪ প্রতিবেদক

প্রকাশিত: ১৯:২৫, ২১ সেপ্টেম্বর ২০২২; আপডেট: ১২:৪০, ২২ সেপ্টেম্বর ২০২২

খোলা ছাদে মাথায় আঘাত পেয়ে হাসপাতালে ঋতুপর্ণা

ফাইল ছবি

সাফ ফাইনালের আগে ছাদখোলা বাসে আনন্দ করার আকাঙ্ক্ষা জানিয়েছিলেন নারী ফুটবলাররা। শিরোপা জেতার পর পূরণ হয়েছে তাদের সেই স্বপ্ন। তবে আনন্দের মাঝেই কিছুটা দুঃখের খবর, ছাদখোলা বাসে উল্লাস করতে গিয়ে আঘাত পেয়েছেন নারী দলের ফুটবলার ঋতুপর্ণা চাকমা।

এরই মাঝে ঋতুপর্ণাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। স্বস্তির খবর, খুব গুরুতর কিছু হয়নি ঋতুর। কিছুক্ষণের মধ্যেই অ্যাম্বুলেন্স যোগে আবার বাফুফে ভবনের পথে রওনা হবেন তিনি।

জানা গেছে, বিমানবন্দর থেকে ঢাকা শহর প্রদক্ষিণ করে বাফুফে (বাংলাদেশ ফুটবল ফেডারেশন) ভবনের দিকে যাচ্ছিল ছাদখোলা বাসটি। খানিকটা গুমোট আবহাওয়া হলেও সবাই বেশ আনন্দ করছিলেন। বাস যখন ফ্লাইওভারে ওঠে তখন হঠাৎ আহত হন ঋতুপর্ণা চাকমা। গাড়ি থামিয়ে তাকে অ্যাম্বুলেন্সে করে সিএমএইচে নেয়া হয়। 

বাফুফের এক্সিকিউটিভ ও কোচিং এডুকেটর সাঈদ বলেন, ‘ফ্লাইওভারে ব্যানারের কাঠের কোনা বা ধাতব কিছু একটা ঋতুর কপালে লাগে। এতে তিনি বেশ আঘাতপ্রাপ্ত হন। কপাল থেকে তার রক্ত ঝরতে থাকে। এরপর গাড়ি থামিয়ে তাকে হাসপাতালে নেয়া হয়। তার কপালে তিনটি সেলাই লেগেছে।’

এর আগে বুধবার দুপুর ১টা ৩৫ মিনিটে সাফ চ্যাম্পিয়নশিপের ট্রফি নিয়ে দেশে এসেছে বাংলাদেশ নারী ফুটবল দল। হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পা রাখেন সাবিনারা। সেখান থেকে ছাদখোলা বাসে বাফুফে কার্যালয়ের দিকে যেতে থাকেন মেয়েরা।