Women Eye
প্রিন্টঃ ২৯ জুন ২০২২, ১২:৪৬ পি. এম.
 

গুজরাটকে গুঁড়িয়ে আশা জিইয়ে রাখল পাঞ্জাব

প্রকাশিতঃ ০৪ মে ২০২২
গুজরাটকে গুঁড়িয়ে আশা জিইয়ে রাখল পাঞ্জাব

উইমেনআই২৪ ডেস্ক: দ্বিতীয়বারের মতো পরাজয়ের তিক্ত স্বাদ পেল উড়তে থাকা গুজরাট কিংস। মঙ্গলবার রাতে পাঞ্জাব কিংসের সামনে দাঁড়াতেই পারেনি চলতি আসরের শীর্ষে থাকা আইপিএলের নবাগত দলটি। আর গুজরাটকে ৮ উইকেটে হারিয়ে সেরা চারে জায়গা করে নেয়ার আশা জিইয়ে রাখল পাঞ্জাব।

টুর্নামেন্টের চলতি আসরে দশম ম্যাচে এটা গুজরাটের দ্বিতীয় হার। তবু শীর্ষে থাকল তারা। আর পঞ্চম জয়ে পাঁচে উঠে এল পাঞ্জাব।

মঙ্গলবার মুম্বাইয়ের ডিওয়াই পাতিল স্টেডিয়ামে টস জিতে ব্যাটিংয়ে নেমে নির্ধারিত ওভারে ৮ উইকেটে ১৪৩ রানের পুঁজি জড়ো করে হার্দিক পান্ডিয়ার দল।

গুজরাট সম্মানজনক স্কোর পেয়েছে মূলত সাই সুদর্শনের ব্যাটে চড়েই। ৫০ বলে ৬৫ রানে অপরাজিত থাকেন তিনি। এ ছাড়া ঋদ্ধিমান সাহা ১৭ বলে ২১, ডেভিড মিলার ১৪ বলে ১১ এবং রাহুল তেওয়াটিয়া ১৩ বলে ১১ রান করেন। চার ওভারে ৩৩ রানে ৪ উইকেট নিয়েছেন পাঞ্জাবের প্রোটিয়া পেসার কাগিসো রাবাদা। তবে উইকেট না পেলেও চার ওভারে ১৭ রান দিয়েছেন সন্দীপ শর্মা।

মামুলী ওই রান তাড়া করতে নেমে ২৪ বল হাতে রেখেই লক্ষ্যে পৌঁছে যায় মায়াঙ্ক আগারওয়ালের পাঞ্জাব, মাত্র দুটি উইকেট হারিয়েই (১৪৫/২)।

যদিও শুরুটা ভালো ছিল না তাদের। দলীয় মাত্র ১০ রানে হারাতে হয় ওপেনার জনি বেয়ারস্টোর উইকেট। ৬ বলে মাত্র ১ রানে ফেরেন ইংলিশ ব্যাটার। পরে ভানুকা রাজাপাকশেকে নিয়ে ধাক্কাটা সামাল দেন শিখর ধাওয়ান। দলকে জিতিয়েই ২২ গজ ছেড়েছেন তিনি।

৫৩ বলে ৬২ রান করে অপরাজিত থাকেন পাঞ্জাব ওপেনার। আর তিনে নেমে ২৮ বলে ৪০ রানে ফেরেন তার সঙ্গী রাজাপাকশে। শেষ দিকে ১০ বলে ৩০ রানের বিস্ফোরক ক্যামিও ইনিংসে অজেয় থাকেন লিয়াম লিভিংস্টোন। পাঞ্জাবের পতন হওয়া ২টি উইকেট ভাগ করে নেন মোহাম্মদ শামি ও লোকি ফার্গুসন।

তবে দুর্দান্ত বোলিংয়ের সুবাদে ম্যাচ সেরা হয়েছেন পাঞ্জাবের প্রোটিয়া পেসারই।

আজকের খেলা
৪ মে (বুধবার): রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু-চেন্নাই সুপার কিংস, রাত ৮টা।

উইমেনআই২৪ডটকম// জে // ০৪-০৫-২০২২//১০.৪৮ এ এম