Women Eye
প্রিন্টঃ ২৭ জুন ২০২২, ১১:৫১ এ. এম.
 

প্রিয়জনদের নিয়ে পরীরমনির ঈদ

প্রকাশিতঃ ০২ মে ২০২২
প্রিয়জনদের নিয়ে পরীরমনির ঈদ

উইমেনআই২৪ ডেস্ক: এক মাসের সিয়াম সাধনার পর আগামীকাল ঈদ। বিশেষ এই দিনটি প্রিয়জনদের সঙ্গে উদযাপন করার চেষ্টা করেন সবাই। চিত্রনায়িকা পরীমনিও প্রিয়জনদের সঙ্গে এবারের ঈদ উদযাপন করবেন।

স্বামী শরিফুল রাজ ও নানা শামসুল হককে নিয়ে পরী উড়াল দিয়েছেন কক্সবাজার। আজ ২ মে সকালে ঢাকা আন্তর্জাতিক বিমানবন্দর থেকে কয়েকটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে পরীমনি শেয়ার করেছেন। সেখানে পরী ও রাজকে কালো পোশাকে দেখা যায়। যদিও নায়িকার নানার পরনে ছিল নীল রঙের পাঞ্জাবী। ছবিগুলোর ক্যাপশনে পরী লিখেছেন: ঈদের ছুটি।

যদিও এই নায়িকা কোথায় যাচ্ছেন সে কথা উল্লেখ করেননি। তবে তিনি বিমানের টিকিটের ছবি যুক্ত করেছেন পোস্টে। সেখানে গন্তব্য কক্সবাজার লেখা রয়েছে। অর্থাৎ এবারের ঈদ কাছের দুই মানুষকে নিয়ে সমুদ্রের তীরে কাটাবেন পরীমনি।

এটিই হতে যাচ্ছে পরীমনি ও রাজ দম্পতির প্রথম ঈদ। গত বছরের অক্টোবরে চুপিসারে বিয়ে করেন তারা। গত ১৪ এপ্রিল পহেলা বৈশাখও দারুণভাবে উদযাপন করেছেন রাজ ও পরীমনি। সেদিন তারা ইফতার করেছেন জলের ওপর নৌকায় বসে। ইচ্ছেমতো ঘুরেছেন চাঁদের আলো মাখা রাতে।

পরীমনি ও রাজ জুটি বেঁধে কাজ করেছেন ‘গুণিন’ সিনেমায়। এই সিনেমায় কাজ করতে গিয়েই একে অপরের প্রেমে পড়েন দুজন। বর্তমানে পরীমনি অন্তঃসত্ত্বা। গত ১০ জানুয়ারি খবরটি প্রকাশ করেন এই নায়িকা।

উইমেনআই২৪ডটকম// জে // ০২-০৫-২০২২//০৯.৫৫ পি এম