Women Eye
প্রিন্টঃ ২৭ জুন ২০২২, ১২:১৯ পি. এম.
 

৭ দিনের ঈদ ম্যাগাজিন ‘অন্যরকম ঈদ’

প্রকাশিতঃ ২৭ এপ্রিল ২০২২
৭ দিনের ঈদ ম্যাগাজিন ‘অন্যরকম ঈদ’

উইমেনআই২৪ ডেস্ক: সুস্থধারার তথ্য ও বিনোদনমূলক ঈদ ম্যাগাজিন ‘অন্যরকম ঈদ’।  বৈশাখী টিভিতে প্রচার হবে ঈদের ৭ দিন বিকেল ৫টা ১৫ মিনিটে। এছাড়াও ঈদের আগের দিন চাঁদ রাতে রাত ৮টা ৩০ মিনিটে প্রচার হবে ‘অন্যরকম ঈদ’ ম্যাগাজিনের বিশেষ পর্ব। পরিকল্পনা,পরিচালনা ও উপস্থাপনা এইচ এম বরকতুল্লাহ।

একটি বিশেষ স্কিডে অংশ নেবেন অভিনেতা ইলিয়াস কাঞ্চন, শফিক খান দিলু, হায়দার আলী ও শাহীন খান।  বিশেষ সংগীত পরিবেশন করবেন নকুল কুমার বিশ্বাস। এছাড়াও রয়েছে নানা হাস্যরসে ভরা মজার মজার স্কিড।

ঈদের ৭ দিনই সমাজ সচেতনতামূলক বিভিন্ন স্কিডে অংশ নেবেন অভিনেতা শফিক খান দিলু, কাজল, জিল্লুর, আবদুল আজীজ, হান্নান শেলী, আশরাফ কবির, লিটন খন্দকার, দিপু, আকাশসহ অনেকেই।

বর্তমানে বিনোদনের নামে অপসংস্কৃতি অশ্লীলতা অনাচার ক্রমশ গিলে খাচ্ছে আমাদের মানবিক মূল্যবোধকে। এ থেকে উত্তরণের উপায় এবং সত্য, সুন্দর মানবিক উপস্থাপনার নামই অন্যরকম ম্যাগাজিনের প্রতিপ্রাদ্য- এমনই বললেন অনুষ্ঠানের উপস্থাপক ও পরিচালনাক এইচ এম বরকতুল্লাহ।

তিনি আরও বলেন, সত্য সুন্দরের কথাই বিনোদনের মাধ্যমে তুলে ধরা হয়েছে এ ম্যাগাজিনে। আমরা জানি, একটি শিশুর প্রথম শিক্ষা কেন্দ্র তার পরিবার। আমাদের পরিবারগুলোতে এখন নৈতিক শিক্ষার অভাবে অনেক সন্তান  বড় হয়ে সমাজের অন্ধকার জগতে চলে যাচ্ছে এবং নিজেকে ধ্বংসের দিকে ঠেলে দিচ্ছে ও সমাজকে ক্ষতিগ্রস্ত  করছে। পারিবারিক শিক্ষার কারণেই একজন সন্তান যেমন আলোকিত মানুষ হতে পারে আবার সেই সন্তান হতে পারে অসৎ এবং বিপথগামী। এসব সচেতনতাই তুলে ধরা হয়েছে অন্যরকম  ঈদ ম্যাগাজিনে।

উইমেনআই২৪ডটকম// জে // ২৭-০৪-২০২২// ১২.১৪ পিএম