Women Eye
প্রিন্টঃ ২৯ জুন ২০২২, ১২:২১ পি. এম.
 

ঈদে আসছে শিলা দেবীর ‘মানসপটে তুমি’

প্রকাশিতঃ ২৬ এপ্রিল ২০২২
ঈদে আসছে শিলা দেবীর ‘মানসপটে তুমি’

উইমেনআই২৪ ডেস্ক: এবারের ঈদে ‘মানসপটে তুমি’ শিরোনামে নতুন মিউজিক ভিডিও নিয়ে হাজির হচ্ছেন সিলন সুপার সিঙ্গার খ্যাত সংগীতশিল্পী শিলা দেবী। ঈদের আগেই গানটি ব্যান্ড ধাঁচের এই মিউজিক ভিডিওটি শিল্পীর অফিশিয়াল ইউটিউব চ্যানেল ‘শিলা দেবী’তে রিলিজ দেয়া হবে।

গীতিকবি জয়ন্ত কর্মকারের কথায় গানটির সুর, সংগীত ও কম্পোজিশন করেছেন সুমন কল্যাণ। তিনি জানান, গানটির মিউজিক এবং কথা সবমিলে অসাধারণ ব্যঞ্জনা ফুটিয়ে তোলা হয়েছে।

এর আগে রাজধানীতে গানটির ভিডিওচিত্র ধারণ করা হয়। এতে মডেল হয়েছেন শিল্পী নিজেই। গানটির বিষয়ে শিলা দেবী জানান, ঈদকে কেন্দ্র ঘিরে নির্মিত এই গানটির কথা ও সুর শ্রোতাদের স্পর্শ করবে। একই সঙ্গে দৃশ্যায়নও চমৎকারভাবে ফুটিয়ে তোলা হয়েছে। বলা যায়, শ্রোতা-দর্শকরা ভালো একটা গান পেতে যাচ্ছে।

গানটির ব্যাপারে গীতিকবি জয়ন্ত কর্মকার জানান, প্রত্যেক মানুষেরই ভেতরে পছন্দ-অপছন্দ, ব্যক্ত-অব্যক্ত নানা বিষয় রয়েছে। রয়েছে আনন্দ-বেদনার নানা উপলক্ষ। কেউ কেউ সামনাসামনি প্রকাশ করতে না পারলেও ভালোলাগার মানুষটিকে আজীবন মনের মধ্যে ধারণ করে রাখেন। সে রকম অনুভূতি ধারণ ও প্রকাশ নিয়ে লেখা হয়েছে গানটি। আশা করছি শ্রোতাদের কাছে ভালো লাগবে গানটি।

উইমেনআই২৪ডটকম// জে // ২৬-০৪-২০২২// ১০.২১ পি এম