Women Eye
প্রিন্টঃ ২৯ জুন ২০২২, ০১:৩৮ পি. এম.
 

ফ্রিজের কম্প্রেসার বিস্ফোরণে বাবা-মা’র পর মেয়ের মৃত্যু

প্রকাশিতঃ ২৬ এপ্রিল ২০২২
ফ্রিজের কম্প্রেসার বিস্ফোরণে বাবা-মা’র পর মেয়ের মৃত্যু

উইমেনআই প্রতিবেদক: 
রাজধানীর যাত্রাবাড়ীর কোনাপাড়া এলাকার একটি বাসায় ফ্রিজের কম্প্রেসার বিস্ফোরণে দগ্ধ বাবা-মা’র মৃত্যুর পর এবার মারা গেলো দুই বছরের মেয়ে ফাতেমা আক্তার। মঙ্গলবার (২৬ এপ্রিল) সকাল সাড়ে ৭টার দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এর আগে গতকাল ২৫ এপ্রিল ভোরে সেহেরির পরপরই শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে মারা যান গৃহকর্তা আব্দুল করিম (৩০)। তার কিছু সময় পর স্ত্রী খাদিজা আক্তারও (২৫) মারা যান।

মুদি ব্যবসায়ী করিম পরিবার নিয়ে মাতুয়াইল এলাকার একটি বাসায় ভাড়া থাকতেন। গত ২১ এপ্রিল ভোরে সেহেরির সময় খাবার গরম করতে গেলে বিস্ফোরণ ঘটে এবং আগুন ধরে যায়। প্রতিবেশীরা ৩ জনকে দগ্ধ অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান।

চিকিৎসকরা জানিয়েছিলেন, ৩ জনের মধ্যে খাদিজার দেহের প্রায় ৯৫ শতাংশ, করিমের ৫৪ শতাংশ পুড়ে গিয়েছিল। আর তাদের মেয়ে ফাতেমার ৩৫ শতাংশ দগ্ধ হয়েছিলো।

আত্মীয় স্বজনরা প্রথমে বলেছিলেন, ফ্রিজের কম্প্রেসার বিস্ফোরিত হয়ে ওই বাসায় আগুন লেগেছে বলে তারা ধারণা করছেন। তবে পরে পুলিশ ও তিতাস গ্যাস কর্তৃপক্ষের তদন্তে জানা যায়, রান্নাঘরে জমে থাকা গ্যাস ওই বিস্ফোরণ আর অগ্নিকাণ্ডের কারণ।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ(পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে।


উইমেনআই২৪ ডটকম//এল//  11.30 am