Women Eye
প্রিন্টঃ ১৩ এপ্রিল ২০২১, ০৫:০০ পি. এম.
 

জামিন পেলেন সিকদার গ্রুপের এমডি রন হক সিকদার

প্রকাশিতঃ ১২ ফেব্রুয়ারী ২০২১
জামিন পেলেন সিকদার গ্রুপের এমডি রন হক সিকদার

উইমেনআই২৪ ডেস্ক: সিকদার গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) রন হক সিকদার জামিন পেয়েছেন। শুক্রবার বিকাল সোয়া ৩টার দিকে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আশেক ইমাম তাকে জামিন দেন। ৫ হাজার টাকা বেইল বন্ডে ১০ মার্চ পর্যন্ত জামিন পান রন হক সিকদার। জামিনে মুক্ত হওয়ায় এখন তিনি বাবার জানাজায় অংশ নিতে পারবেন।

দুপুর আড়াইটার দিকে মামলার তদন্ত কর্মকর্তা ডিবি পুলিশের গুলশান জোনাল টিমের এসআই রিপন উদ্দিন আসামি রন হককে আদালতে হাজির করে কারাগারে আটক রাখার আবেদন করেন। রন হকের পক্ষে তার আইনজীবী জামিন আবেদন করেন। বিকেলে আদালতে জামিন শুনানি অনুষ্ঠিত হয়।

এর আগে দেশে ফিরেই গ্রেফতার হন সিকদার গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) রন হক সিকদার। শুক্রবার সকাল ১০টার দিকে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে তাকে গ্রেফতার করে ডিবির গুলশান বিভাগের একটি দল।

বাবার মৃত্যুর কারণে ঢাকায় আসেন রন হক সিকদার। একটি হত্যাচেষ্টার মামলার আসামি হওয়ার পর থেকে তিনি পলাতক ছিলেন।

ডিবির অতিরিক্ত উপ কমিশনার গোলাম সাকলায়েন বলেন, এক্সিম ব্যাংকের করা একটি মামলায় তাকে গ্রেফতার দেখানো হয়েছে। এই মামলার অপর আসামি রন হক সিকদারের ভাই দিপু হক সিকদার দেশে ফেরেননি।

গত ১৯ মে এক্সিম ব্যাংকের দুই কর্মকর্তাকে নির্যাতন ও গুলি করে হত্যাচেষ্টার অভিযোগে সিকদার গ্রুপ অব কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক (এমডি) রন হক সিকদার ও তার ভাই দিপু হক সিকদারের বিরুদ্ধে রাজধানীর গুলশান থানায় মামলা করে ব্যাংক কর্তৃপক্ষ।