ঢাকা, বাংলাদেশ

বৃহস্পতিবার, ৪ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪

English

রাজনীতি

আওয়ামী লীগের যৌথ সভা আজ

উইমেনআই প্রতিবেদকঃ

প্রকাশিত: ১২:১৩, ১৬ ফেব্রুয়ারি ২০২৪

আওয়ামী লীগের যৌথ সভা আজ

সংগৃহীত ছবি

আওয়ামী লীগের নেতৃবৃন্দের সঙ্গে ঢাকা মহানগর উত্তর-দক্ষিণ আওয়ামী লীগ, ঢাকা জেলা আওয়ামী লীগ এবং সকল সহযোগী সংগঠনের সভাপতি-সাধারণ সম্পাদকদের যৌথসভা শুক্রবার (১৬ ফেব্রয়ারি) অনুষ্ঠিত হবে। বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) আওয়ামী লীগের দফতর সম্পাদক বিপ্লব বড়ুয়ার পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে একথা জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) সকাল ১১টায় ২৩ বঙ্গবন্ধু এভিনিউস্থ কেন্দ্রীয় কার্যালয়ে আওয়ামী লীগের নেতৃবৃন্দের সঙ্গে ঢাকা মহানগর উত্তর-দক্ষিণ আওয়ামী লীগ, ঢাকা জেলা আওয়ামী লীগ এবং সকল সহযোগী সংগঠনের সভাপতি-সাধারণ সম্পাদকগণের এক যৌথসভা অনুষ্ঠিত হবে।

সভায় সভাপতিত্ব করবেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। যৌথ সভায় সংশ্লিষ্ট সকলকে যথাসময়ে উপস্থিত থাকার জন্য অনুরোধ জানানো হয়েছে।

এদিকে হঠাৎ করেই আওয়ামী লীগের এই যৌথ সভা নিয়ে রাজনৈতিক মহলে আলোচনা উঠেছে, হঠাৎ করে সহযোগী ও অঙ্গসংগঠনের শীর্ষ নেতাদের সঙ্গে আওয়ামী লীগের যৌথসভা। জানা গেছে, একুশে ফেব্রুয়ারি ও মুক্তিযুদ্ধের স্মৃতিবিজড়িত মার্চ মাসকে ঘিরে নানা অনুষ্ঠান ও সভা সমাবেশ বিষয়ে এই সভায় আলোচনা হবে।

তবে এর বাইরে ভিন্ন কথা নিয়েও রাজনৈতিক মহলে জোর গুঞ্জন চলছে। বর্তমানে প্রধানমন্ত্রী জার্মানির সফরে রয়েছেন। এসময় বিএনপির কর্মসূচি, মির্জা ফখরুলের জামিন ও তার সরকার বিরোধী আন্দোলন চালিয়ে যাওয়ার ঘোষণা ও ড. ইউনূসের বিষয়টি সমসাময়িক রাজনীতে মাঠ উত্তপ্ত করেছে। এছাড়া সামনেই উপজেলা নির্বাচন, ধারণা করা হচ্ছে সে নির্বাচনে বিএনপি ও তার জোট অংশগ্রহণ করতে পারে। সেক্ষেত্রে দলীয় প্রার্থীকে জয়ী করতে নেতাকর্মীদের ভূমিকা বিষয়ে আলোচনা হবে।

তবে আওয়ামী লীগের একাধিক সূত্র বলছে, এটি একটি নিয়মিত সভা ছাড়া আর কিছু নয়। এই যৌথ সভায় মূল একুশে ফেব্রুয়ারি ও মার্চ মাসের কর্মসূচি নিয়ে আলোচনা হবে।

//এল//

সয়াবিন তেলের নতুন দাম নির্ধারণ

ঠাকুরগাঁও জেলা আইনশৃঙ্খলা কমিটির সভা

খাদ্য নিরাপত্তা বাড়ানোর তাগিদ প্রধানমন্ত্রীর

৭ বিভাগে বজ্রসহ শিলাবৃষ্টির পূর্বাভাস

শুক্রবার থেকে ভারতের লোকসভা নির্বাচন শুরু

পরীক্ষার রুটিন পরিবর্তনের দাবিতে মানববন্ধন

বনানীতে চালু হলো চীনা ভিসা সেন্টার

গুলশান বারের সামনে মদ্যপ তরুণীদের হাতাহাতি-চুলাচুলি

ফের এক হচ্ছেন তাহসান-মিথিলা

নোয়াখালীতে মাদরাসাছাত্রকে ছুরিকাঘাতে হত্যা

গরম লাগলেই ঠান্ডা পানি খান? জানুন কী ভুল করছেন

মানুষের ভাগ্য পরিবর্তনে কেউ কোনো পদক্ষেপ নেয়নি: প্রধানমন্ত্রী

সেই রাতে ৮৭ হাজার টাকার মদ পান করেন পরীমণি

ইরানের ওপর নিষেধাজ্ঞার সিদ্ধান্ত নিল ইইউ

প্রধানমন্ত্রীত্ব নিয়ে রেষারেষি:দেশপ্রেমে তা ভুলে যান চারনেতা!