ঢাকা, বাংলাদেশ

শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪

English

রাজনীতি

‌‘আমরা ধরি ধরি ধরি না, ধরলে কিন্তু ছাড়ি না’

উইমেনআই প্রতিবেদক:

প্রকাশিত: ২০:৪৩, ৩ ডিসেম্বর ২০২২

‌‘আমরা ধরি ধরি ধরি না, ধরলে কিন্তু ছাড়ি না’

‌‘আমরা ধরি ধরি ধরি না, ধরলে কিন্তু ছাড়ি না’

ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি আল নাহিয়ান খান জয় বলেছেন, শিক্ষাঙ্গনে ছাত্রদল বা অন্য কেউ অরাজকতা সৃষ্টি করতে চাইলে তাদের দাঁতভাঙা জবাব দিতে ছাত্রলীগ প্রস্তুত আছে। তিনি বলেন, আমরা ধরি ধরি ধরি না, ধরলে কিন্তু ছাড়ি না। শিক্ষাঙ্গনে সুষ্ঠু পরিবেশ বজায় রাখতে ছাত্রলীগ কাজ করবে।

শনিবার (৩ ডিসেম্বর) বিকেলে ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সম্মেলনের উদ্বোধনী বক্তব্যে তিনি এ কথা বলেন। ঢাকা বিশ্ববিদ্যালয়ের অপরাজেয় বাংলার পাদদেশে এ সম্মেলন অনুষ্ঠিত হচ্ছে।

জয় বলেন, ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ মেধাবী শিক্ষার্থীদের নিয়ে এগিয়ে যাচ্ছে। অন্যদিকে ছাত্রদল অছাত্রদের সংগঠন, যাদের ছাত্রত্বের কোনো বালাই নেই। যে সংগঠনের কাজ ছিল টেন্ডারবাজি করা, চাঁদাবাজি করা। কোমলমতি শিক্ষার্থীদের হাতে অস্ত্র তুলে দিয়েছিলেন খুনি জিয়াউর রহমান। কিন্তু আমাদের প্রাণপ্রিয় নেত্রী ছাত্রলীগের হাতে বই, খাতা, কলম তুলে দিয়েছেন। আর এই শক্তিতেই এগিয়ে যাচ্ছে বাংলাদেশ ছাত্রলীগ।

ছাত্রলীগ সভাপতি বলেন, আজ যখন আওয়ামী লীগ সরকার পদ্মা সেতু, বঙ্গবন্ধু টানেল ও মেট্রোরেলের মতো বড় বড় মেগা প্রকল্প সম্পন্ন করেছে, সে সময় বিএনপির মাথা নষ্ট হয়ে গেছে। উন্নয়নের কথা শুনলে তাদের গায়ে জ্বালা ধরে, তারা সহ্য করতে পারে না। ষড়যন্ত্রের জন্য তারা বারবার বিজয়ের মাসকে বেছে নেয়।

তিনি আরো বলেন, আমি আশা করি, আজ এই সম্মেলনের মাধ্যমে ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ যোগ্য নেতৃত্ব পাবে। যারা আগামীর বাংলাদেশ গড়ার জন্য কাজ করবে, আগামী নির্বাচন নিয়ে কাজ করবে।

জয় বলেন, আজ সুশীলরা টেলিভিশনের পর্দায় বসে বসে সরকারের সমালোচনা করেন- আপনাদের বলতে চাই, ছাত্রলীগ আছে বলেই আপনারা বউ-বাচ্চা নিয়ে ঘুমাতে পারছেন। ছাত্রলীগ সন্ত্রাস, মাদকমুক্ত নিরাপদ ক্যাম্পাস গড়ে তুলতে কাজ করে যাচ্ছে। শেখ হাসিনার উন্নয়নের বার্তাকে পোঁছে দিতে ছাত্রলীগের নেতাকর্মীদের কাজ করার আহ্বান জানান তিনি।

 

//এল//

ভারতের ভূতুড়ে ৫ শহর

বাংলাদেশের টি-টোয়েন্টি দল ঘোষণা

কানাডার কুইন্স পার্কে বাংলাদেশের লাল সবুজের পতাকা উত্তোলন

ইফতার পার্টি করে মিথ্যাচার চালাচ্ছে বিএনপি : কাদের

বুবলীর পর মাহির ছেলের জন্মদিনে সরব পরীমণি 

বন্ধ্যাত্বের অন্যতম কারণ এন্ডোমেট্রিয়োসিস, সতর্ক হোন

এভারকেয়ারে চাকরি, লাগবে না অভিজ্ঞতা 

ভিকারুননিসায় আরও ৩৬ ছাত্রীর তথ্য ফাঁস!

টাঙ্গাইলে শাড়ি তৈরিতে ব্যস্ত সময় পার করছেন তাঁতীরা

নারী শিক্ষার্থীদের ঝরে পড়ার হার ৩৪.৮৭ শতাংশ

বঙ্গবন্ধু রেল সেতুর পৌনে ৪ কিলোমিটার দৃশ্যমান

সেতু থেকে খাদে পড়ে বাসে আগুন, নিহত ৪৫

রাজধানীতে ঝাল কমতে শুরু করেছে পেঁয়াজের

৮ এপ্রিলের ট্রেনের টিকিট পাওয়া যাচ্ছে আজ

ঈদ যাত্রার ২৮ হাজারের বেশি টিকিট বিক্রি