ঢাকা, বাংলাদেশ

বৃহস্পতিবার, শ্রাবণ ৯ ১৪৩১, ২৫ জুলাই ২০২৪

English

রাজনীতি

রাজধানীতে সাবেক ছাত্রদল নেত্রীর রহস্যজনক মৃত্যু

উইমেনআই প্রতিবেদকঃ

প্রকাশিত: ২২:০১, ৭ জুলাই ২০২৪

রাজধানীতে সাবেক ছাত্রদল নেত্রীর রহস্যজনক মৃত্যু

সংগৃহীত ছবি

রাজধানীতে ছাত্রদলের বেসরকারি বিশ্ববিদ্যালয় শাখার সাবেক সহসভাপতি সাবিনা ইয়াসমিন লিজার রহস্যজনক মৃত্যু হয়েছে।শনিবার (৬ জুলাই) দিবাগত রাত আড়াইটার দিকে যাত্রাবাড়ী-শনিরআখড়া এলাকায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় তার মৃত্যু হয়। রোববার বিকেলে তার পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করেছে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল কর্তৃপক্ষ।

পুলিশ সূত্রে জানা গেছে, ঘটনার দিন রাতে স্বামী উজ্জ্বলকে নিয়ে যাত্রাবাড়ী এলাকায় বাইক নিয়ে ঘুরতে বের হন লিজা। এ সময় পেছন দিকে একটি বাস তাদের বাইকে ধাক্কা দিলে ছিঁটকে পড়েন তার স্বামী। তবে লিজা বাইক নিয়ে বাসটির পিছু নিলে পেছন থেকে আবারও অপর একটি বাস বাইকে ধাক্কা দিলে লিজা ঘটনাস্থলেই মারা যান। পরে স্থানীয়রা তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসকরা লিজাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় লিজার স্বামী পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলা ছাত্রদলের আহ্বায়ক মো. মাহফুজ ইসলাম উজ্জ্বলও গুরুতর আহত হয়ে চিকিৎসাধীন রয়েছেন।

এদিকে লিজার পরিবারের কেউ বিষয়টি নিয়ে মুখ খুলছেন না। অন্যদিকে লিজার সহকর্মীরা বলছেন, লিজা আইসিইউতে মারা গেছেন। তবে পুলিশ বলছে, লিজা যাত্রাবাড়ীতে ঘটনাস্থলেই মারা গেছেন।

এ বিষয়ে ইডেন কলেজ শাখা ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক সৈয়দা সুমাইয়া তার ফেসবুকে লিখেছেন, লিজা আর কখনোই মিছিলের সামনের সারিতে হাঁটবে না। আজ সকল বিতর্কের ঊর্ধ্বে সে (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। আল্লাহ তায়ালা লিজাকে জান্নাতুল ফেরদৌসের মেহমান হিসাবে কবুল করে নিন।

ঢাকা মেডিকেল পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. বাচ্চু মিয়া বলেন, ‌‌‘শনিবার রাতে যাত্রাবাড়ীতে সড়ক দূর্ঘটনার শিকার হয়ে ঢাকা মেডিকেলে একজন চিকিৎসা নেওয়ার কথা জানি। কিন্তু লিজা নামে কেউ ওই ঘটনায় মেডিকেলে মারা গেছে কি না জানি না।’


 

//এল//

ধারণা ছিল একটা আঘাত আসবে: প্রধানমন্ত্রী

ফুটেজ দেখে শনাক্ত ও গ্রেপ্তার করা হচ্ছে: ডিবিপ্রধান

 ‘বিএনপি-জামায়াত চক্র পাকিস্তান কমিউনিটির সহায়তা নিয়েছে’

ম্যানেজারের সঙ্গে প্রেম, ঘর ভাঙছে যীশুর

নরসিংদীতে ধীরে ধীরে স্বস্তি ফিরছে জনজীবনে

আপাতত বন্ধ এলিভেটেড এক্সপ্রেসওয়ে, ৫০ কোটি টাকা ক্ষতি

রাজধানীতে ১৩৩ মামলায় গ্রেপ্তার ১১১৭

তিন সংস্থার ১ হাজার ২০০ কোটি টাকা ক্ষতি

ফেসবুক চালু নিয়ে যা বললেন পলক

কোটা আন্দোলন: নাশকতাকারীদের তথ্য দিলে ‘পুরস্কার’

বাজারে সবজির দাম বেড়ে দ্বিগুণ

নরসিংদীতে আরো ১৫৬ বন্দির আত্মসমর্পণ

ঋণ-ক্রেডিট কার্ডের কিস্তির বিলম্ব ফি লাগবে না

হাসপাতালে ৬৯ পুলিশ, আইসিইউতে তিনজন

তালিকা হচ্ছে গা-ঢাকা দেয়া আওয়ামী লীগ নেতা-এমপিদের