ঢাকা, বাংলাদেশ

বুধবার, কার্তিক ৬ ১৪৩১, ২৩ অক্টোবর ২০২৪

English

রাজনীতি

রাজধানীতে সাবেক ছাত্রদল নেত্রীর রহস্যজনক মৃত্যু

উইমেনআই প্রতিবেদকঃ

প্রকাশিত: ২২:০১, ৭ জুলাই ২০২৪

রাজধানীতে সাবেক ছাত্রদল নেত্রীর রহস্যজনক মৃত্যু

সংগৃহীত ছবি

রাজধানীতে ছাত্রদলের বেসরকারি বিশ্ববিদ্যালয় শাখার সাবেক সহসভাপতি সাবিনা ইয়াসমিন লিজার রহস্যজনক মৃত্যু হয়েছে।শনিবার (৬ জুলাই) দিবাগত রাত আড়াইটার দিকে যাত্রাবাড়ী-শনিরআখড়া এলাকায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় তার মৃত্যু হয়। রোববার বিকেলে তার পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করেছে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল কর্তৃপক্ষ।

পুলিশ সূত্রে জানা গেছে, ঘটনার দিন রাতে স্বামী উজ্জ্বলকে নিয়ে যাত্রাবাড়ী এলাকায় বাইক নিয়ে ঘুরতে বের হন লিজা। এ সময় পেছন দিকে একটি বাস তাদের বাইকে ধাক্কা দিলে ছিঁটকে পড়েন তার স্বামী। তবে লিজা বাইক নিয়ে বাসটির পিছু নিলে পেছন থেকে আবারও অপর একটি বাস বাইকে ধাক্কা দিলে লিজা ঘটনাস্থলেই মারা যান। পরে স্থানীয়রা তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসকরা লিজাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় লিজার স্বামী পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলা ছাত্রদলের আহ্বায়ক মো. মাহফুজ ইসলাম উজ্জ্বলও গুরুতর আহত হয়ে চিকিৎসাধীন রয়েছেন।

এদিকে লিজার পরিবারের কেউ বিষয়টি নিয়ে মুখ খুলছেন না। অন্যদিকে লিজার সহকর্মীরা বলছেন, লিজা আইসিইউতে মারা গেছেন। তবে পুলিশ বলছে, লিজা যাত্রাবাড়ীতে ঘটনাস্থলেই মারা গেছেন।

এ বিষয়ে ইডেন কলেজ শাখা ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক সৈয়দা সুমাইয়া তার ফেসবুকে লিখেছেন, লিজা আর কখনোই মিছিলের সামনের সারিতে হাঁটবে না। আজ সকল বিতর্কের ঊর্ধ্বে সে (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। আল্লাহ তায়ালা লিজাকে জান্নাতুল ফেরদৌসের মেহমান হিসাবে কবুল করে নিন।

ঢাকা মেডিকেল পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. বাচ্চু মিয়া বলেন, ‌‌‘শনিবার রাতে যাত্রাবাড়ীতে সড়ক দূর্ঘটনার শিকার হয়ে ঢাকা মেডিকেলে একজন চিকিৎসা নেওয়ার কথা জানি। কিন্তু লিজা নামে কেউ ওই ঘটনায় মেডিকেলে মারা গেছে কি না জানি না।’


 

//এল//

দুই দিনের মধ্যে নতুন রাষ্ট্রপতি চূড়ান্ত হবে: হাসনাত আব্দুল্লাহ

দুই দিনের মধ্যে নতুন রাষ্ট্রপতি চূড়ান্ত হবে: হাসনাত আব্দুল্লাহ

বঙ্গভবনের সামনে বিক্ষোভে আহত ৩

বঙ্গভবনের সামনে সাউন্ড গ্রেনেড নিক্ষেপ

রাষ্ট্রপতিকে অপসারণের কোনো সিদ্ধান্ত হয়নি

প্রধান বিচারপতির সঙ্গে ২ উপদেষ্টার রুদ্ধদ্বার বৈঠক

স্বর্ণের দাম বেড়ে ফের রেকর্ড, বুধবার থেকে কার্যকর

ব্যারিকেড ভেঙে বঙ্গভবনে ঢোকার চেষ্টা আন্দোলনকারীদের

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের নতুন কেন্দ্রীয় কমিটি ঘোষণা

ডেঙ্গুতে নতুন ৭ মৃত্যু

বাধ্যতামূলক অবসরে সমাজকল্যাণ সচিব, পিএসসি সচিব ওএসডি

সেন্টমার্টিন ভ্রমণে সরকারের নতুন সিদ্ধান্ত

হজ প্যাকেজ ঘোষণা ৩০ অক্টোবর

শুল্ক কমলেও উল্টো বেড়েছে চিনির দাম

জুলাই অভ্যুত্থানে হত্যার তদন্ত-বিচারের এখতিয়ার শুধুই ট্রাইব্যুনাল