ঢাকা, বাংলাদেশ

বৃহস্পতিবার, ১৩ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪

English

আইন আদালত

ঢাবির সাবেক শিক্ষকের বিরুদ্ধে মামলা

উইমেনআই প্রতিবেদক:

প্রকাশিত: ১২:২৮, ৩ ডিসেম্বর ২০২২

ঢাবির সাবেক শিক্ষকের বিরুদ্ধে মামলা

ঢাবির সাবেক শিক্ষকের বিরুদ্ধে মামলা

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) চাকরিচ্যুত শিক্ষকের প্রাইভেটকারে টেনে নেওয়া রুবিনা আক্তারের মৃত্যুর ঘটনায় শাহবাগ থানায় মামলা করা হয়েছে। পরিবারের পক্ষ থেকে শুক্রবার গভীর রাতে রুবিনা আক্তারের ভাই জাকির হোসেন বাদী হয়ে মামলাটি করেন।

শনিবার (৩ ডিসেম্বর) সকালে শাহবাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) নূর মোহাম্মদ বলেন,নিহতের ভাই জাকির হোসেন পরিবহন সড়ক আইনে মামলা করেছেন। ওই মামলায় ঢাবির চাকরিচ্যুত শিক্ষক আজহার শাহকে একমাত্র আসামি করা হয়েছে।  তাকে ঐ মামলায় ইতোমধ্যে গ্রেপ্তারও দেখানো হয়েছে। 

ওসি বলেন, তিনি মাদকাসক্ত ছিলেন কিনা তা এখনই আমরা বলতে পারব না। সুস্থ হলে ডাক্তারি পরীক্ষার পর বলা যাবে।

এর আগে বৃহস্পতিবার (২ ডিসেম্বর) বিকেলে গুরুতর অসুস্থ অবস্থায় রুবিনা আক্তারকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে (ঢামেক) নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। 

উল্লেখ্য, শুক্রবার বিকেলে দেবর নুরুল আমিনের সঙ্গে মোটরসাইকেলে রুবিনা আক্তার রাজধানীর তেজগাঁওয়ের বাসা থেকে হাজারীবাগে বাবার বাড়ি যাচ্ছিলেন। ঢাকা বিশ্ববিদ্যালয়ের চারুকলা অনুষদের বিপরীতে টিএসসি অভিমুখী সড়কে একটি প্রাইভেটকার পেছন থেকে তাদের মোটরসাইকেলে ধাক্কা দেয়। এতে নুরুল আমিন মোটরসাইকেলসহ একপাশে ছিটকে পড়েন। রুবিনা গাড়ির নিচে চাপা পড়েন। এ সময় গাড়ির বাম্পারে তার পোশাক আটকে যায়। চালক গাড়ির নিচে আটকে যাওয়া রুবিনাকে নিয়ে বেপরোয়া গতিতে টিএসসি হয়ে নীলক্ষেতের দিকে যান। নীলক্ষেতে ঢাকা বিশ্ববিদ্যালয় তোরণের কাছে গাড়িটি আটকে রুবিনাকে জীবিত উদ্ধার করেন পথচারীরা। ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার কিছুক্ষণ পর তিনি মারা যান।



 

//এল//