ঢাকা, বাংলাদেশ

সোমবার, মাঘ ১৬ ১৪২৯, ৩০ জানুয়ারি ২০২৩

English

ফেসবুক থেকে

শাশুড়ির জন্য পাত্র খুঁজছেন পুত্রবধূ!!

উইমেনআই২৪ ডেস্ক:

প্রকাশিত: ২০:১৮, ১৬ সেপ্টেম্বর ২০২২

শাশুড়ির জন্য পাত্র খুঁজছেন পুত্রবধূ!!

শাশুড়ির জন্য পাত্র খুঁজছেন পুত্রবধূ!

মায়ের জন্য পাত্র চেয়ে ফেসবুকে যুবকের পোস্ট নিয়ে তুমুল আলোচনার মধ্যে এবার ৫১ বছর বয়সী শাশুড়ির জন্য পাত্র চেয়ে একটি ফেসবুক গ্রুপে পোস্ট দিয়েছেন পুরান ঢাকার বাসিন্দা এক পুত্রবধূ।

শাশুড়ির একাকিত্বের বিষয়টি চিন্তা করে তার স্বামীর সঙ্গে আলোচনা করেই এই পোস্ট দিয়েছেন বলে জানান ওই পুত্রবধূ। তবে শুরুতে বিয়ের জন্য রাজি না থাকলেও পরে স্বামী-স্ত্রী মিলে রাজি করান।

সম্প্রতি পাত্র-পাত্রী খুঁজতে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে ফেসবুক গ্রুপ ‘বিসিসিবি মেট্রিমনিয়াল: হেভেনলি ম্যাচ’। গ্রুপটিতে অনেককেই দেখা যায় নিজের জন্য, ভাইবোনের জন্য, ছেলেমেয়ের বা অন্য স্বজনের জন্য পোস্ট দিতে।

ফেসবুক গ্রুপটিতে ওই পুত্রবধূ লেখেন, ‘বেশ কিছুদিন ধরেই খেয়াল করছিলাম আম্মু (শাশুড়ি মা) একটু চুপচাপ থাকেন। ২০০৯ সাল থেকে আমার শ্বশুরের কাছ থেকে তিনি আলাদা। ওনাদের ডিভোর্স হয়ে গেছে। আম্মুর সব কিছুই ছিল ছেলেকেন্দ্রিক। ছেলে ছাড়া অন্য কিছু কখনই ভাবেননি। তার জীবনের অনেকটা সময় ছেলের কথা ভাবতে গিয়ে স্যাক্রিফাইস করেছেন। আমরা চাই না উনি আরও স্যাক্রিফাইস করুক।’

পাত্রের ধরন জানতে চাইলে ওই পুত্রবধূ লেখেন, পাত্রকে অবশ্যই সামাজিক, মিশুক প্রকৃতির একজন মানুষ হতে হবে। যার সঙ্গে মন খুলে কথা বলা যাবে, বিশ্বাস করা যাবে, আমার শাশুড়িকে বুঝবে আর ভুলগুলো শুধরে দেবে। নিজেকে বুঝতে দেবে।

ওই তরুণী লেখেন, পারিবারিক অবস্থান মধ্যবিত্ত হলেও সমস্যা নেই, বেশি ধনী হলেও সমস্যা নেই। তবে সরকারি চাকরি হলে অথবা বিদেশি সিটিজেন হলে আরও ভালো হয়।

ওই তরুণী বলেন, এরইমধ্যে অনেকেই যোগাযোগ করেছেন। তারমধ্যে দুজনকে ভালো লেগেছে। সব কিছু ঠিকঠাক না হওয়া পর্যন্ত নাম পরিচয় সামনে আনতে চাই না। তবে এই উদ্যোগ সফল হলে আমি নিজেই সবাইকে জানাব।


 

//এল//

শুটিংয়ে দগ্ধ অভিনেত্রী শারমিন আঁখি

যারা পাচ্ছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার ২০২১

আওয়ামী লীগ কখনো পালায় না: প্রধানমন্ত্রী

এইচএসসি ও সমমানের ফল প্রকাশ ৮ ফেব্রুয়ারি

একাদশে চূড়ান্ত ভর্তির সময় বাড়ল

গুলিবিদ্ধ ওড়িশার স্বাস্থ্যমন্ত্রী মারা গেছেন

ইংল্যান্ডকে উড়িয়ে ইতিহাসের সাক্ষী ভারতের মেয়েরা

সাবরিনা এসএসসি পাস করেন ৮ বছর বয়সে

শিশুদের জন্য নিরাপদ পরিবেশ গড়ে তোলার আহ্বান রাষ্ট্রপতির

অন্তর্বর্তীকালীন নির্বাচনের সিদ্ধান্ত প্রত্যাখ্যান

দেশের প্রথম স্কুল অ্যাপ ‘শিক্ষায়তন’

বাবার কেনা কেক খেয়ে দুই বোনের মৃত্যু

সিৎসিফাসকে হারিয়ে নাদালের পাশে জোকোভিচ

গ্রামজুড়ে শুধুই ‘জ্যান্ত’ পুতুল! 

‘বিদ্যুৎ, গ্যাস ও তেলের দাম বাড়াতে পারবে সরকার’

Social Islami Bank Limited