ঢাকা, বাংলাদেশ

বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪

English

প্রবাস

স্পেনে ভয়েস অফ বি-বাড়িয়ার জার্সি উন্মোচন

সিদ্দিকুর রাহমান, স্পেন থেকে:

প্রকাশিত: ১০:৪৮, ২৫ মে ২০২৩

স্পেনে ভয়েস অফ বি-বাড়িয়ার জার্সি উন্মোচন

স্পেনে ভয়েস অফ বি-বাড়িয়ার জার্সি উন্মোচন

স্পেনের রাজধানী মাদ্রিদে বসবাসরত বাংলাদেশিদের ক্রিকেট টিম ভয়েস অফ বি বাড়িয়া  তাদের খেলোয়াড়দের নতুন জার্সির আনুষ্ঠানিক উন্মোচন করেছে।  

মঙ্গলবার (২৩ ই মে) রাত ১১ টায় বাঙালি অধ্যুষিত লাভাপিয়েস এলাকার বিড়ানী হাওস রেস্টুরেন্টে আয়োজিত এক অনাড়ম্বর অনুষ্ঠানে নতুন জার্সি উন্মোচন করা হয়। এ সময় টিমের টাইটেল স্পনসর প্রতিষ্ঠান এর প্রতিনিধিরা ছাড়াও সহকারী স্পনসর প্রতিষ্ঠানের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।টিমের পরিচালক আব্দুল মজিদ সুজন এর সভাপতিত্বে ও ফখরুদ্দিন রাজীর সঞ্চালনায় আয়োজনে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ অ্যাসোসিয়েশন ইন সাবেক সভাপতি ও টিমের উপদেষ্টা জামাল উদ্দিন মনির ,প্রধান মেহমান হিসেবে উপস্থিত ছিলেন বৃহত্তর কুমিল্লা এসোসিয়েশন ইন স্পেনের সভাপতি ও টিমের উপদেষ্টা নুর হোসেন পাঠোয়ারি, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ এসোসিয়েশন ইন স্পেনের সাধারণ সম্পাদক ও টিমের উপদেষ্টা মুরাদ মজুমদার  উপদেষ্টা মহি উদ্দিন মহি। 

আমন্ত্রিত অতিথিরা ছাড়াও টিমের পক্ষ থেকে শুভেচ্ছা বক্তব্য দেন কামরুজ্জামান।শুরুতে কোরআন তিলাওয়াত করেন গিয়াস উদ্দিন। বক্তব্য দেন কমিউনিটি নেতা কাজী জসিম ,আলামিন সরকার,হক মিয়া সরকার।
এসময় তারা টিমের বিভিন্ন কর্মকাণ্ড এবং স্পেনের ক্রিকেটে এই টিমের অংশগ্রহণের মাধ্যমে বাংলাদেশের সুনাম বৃদ্ধির আলোকপাত করেন। বক্তারা বলেন ক্রিকেট ভালোবেসে এই টিমকে সহায়তা করলে ক্রিকেটারগণ অনুপ্রাণিত হওয়ার পাশাপাশি স্পেনে  বাংলাদেশের মুখ উজ্জ্বল করবে। পরে অতিথিরা আনুষ্ঠানিকভাবে ক্রিকেটারদের হাতে জার্সি তুলে দেন। অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ এসোসিয়েশন ইন স্পেনের সহ কোষাধ্যক্ষ পিয়াস পাটোয়ারী সায়েম সরকার কাজী দেলোয়ার জনিজুবায়ের আহমদ পলাশ মশিউর সায়েম সুমন মাঈনুদ্দিন জাহাঙ্গীর আলম সামিম আহমদ তোফায়েলশাওন আহমেদ বায়োজিদ বোস্তামি মাসুদ আহমদ আওয়াল সিয়াম আহমদ ও তুহিন আহমদ প্রমুখ। অনুষ্ঠান শেষে নৈশভোজের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

//এল//

২০২৫ সালে এসএসসি পরীক্ষা হবে ৫ ঘণ্টার, থাকবে বিরতি

‘ইকোভাডিস সিলভার মেডেল’ পেল সিগওয়ার্ক

রাজধানীতে বৃষ্টির জন্য ইস্তিসকার নামাজ পড়ে কান্নাকাটি

মন্ত্রী-এমপির স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা: কাদের

সামাজিক উন্নয়নে স্থানীয় সরকার 

কক্সবাজারে বিশেষ ট্রেনের ৩ বগি লাইনচ্যুত, যোগাযোগ বন্ধ

তীব্র তাপপ্রবাহে সুস্থ থাকার উপায়

বই দিবস নিয়ে যা বললেন তসলিমা নাসরিন

বিয়ে-বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন জয়া 

ব্যাংককের উদ্দেশে ঢাকা ত্যাগ করলেন প্রধানমন্ত্রী

এই গরমে লেবুপানি খেলে যেসব উপকার পাবেন

গরম কমার কোনো সম্ভাবনা নেই

লোহিত সাগর পাড়ি দিতে গিয়ে নৌকা ডুবে ৩৩ প্রাণহানি

ববিতার প্রাণ গেল ছিনতাইকারীদের হাতে

রানা প্লাজা ট্রাজেডি: মোমবাতি জ্বালিয়ে নিহতদের স্মরণ