ঢাকা, বাংলাদেশ

রোববার, মাঘ ১৬ ১৪২৯, ২৯ জানুয়ারি ২০২৩

English

বিনোদন

উন্নয়ন চাইলে নৌকায় ভোট দিতে হবে: মাহি

উইমেনআই২৪ ডেস্ক

প্রকাশিত: ২৩:১১, ২৪ জানুয়ারি ২০২৩

উন্নয়ন চাইলে নৌকায় ভোট দিতে হবে: মাহি

চিত্রনায়িকা মাহিয়া মাহি

বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক ও চিত্রনায়িকা মাহিয়া মাহি বলেছেন, সারাদেশের উন্নয়ন কি শুধু বসে বসে দেখবেন, ফেসবুকেই দেখবেন? নাকি এই উন্নয়নের ছোঁয়া পেতে চান? চাঁপাইনবাবগঞ্জের কাঙ্খিত উন্নয়ন চান? উন্নয়ন চাইলে আগামী ১ ফেব্রুয়ারী চাঁপাইনবাবগঞ্জ-২ আসনে নৌকা প্রতীকে ভোট দিতে হবে। উন্নয়ন পেতে প্রধানমন্ত্রীকে চাঁপাইনবাবগঞ্জ-২ আসনে নৌকার বিজয় উপহার দিতে হবে। 

মঙ্গলবার (২৪ জানুয়ারি) বিকেলে চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলার ফতেপুর ইউনিয়নের মল্লিকপুর বাজারে ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত এক জনসভায় তিনি এসব কথা বলেন। 

চিত্রনায়িকা মাহিয়া মাহি বলেন, প্রধানমন্ত্রীর নেতৃত্ব উন্নয়নে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। অথচ সোমবার আমি চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটে গিয়ে দেখেছি এখনও সেখানে মাটির রাস্তা রয়েছে। আওয়ামী লীগ সরকারের নেতৃত্বে ৪০ ভাগ বিদুৎতায়নের দেশ এখন শতভাগ বিদ্যুৎ সুবিধার আওতায় এসেছে। ভোলাাহাটে সীমান্তবর্তী এলাকার শেষ বাড়িটাতেও বিদ্যুৎ পৌঁছে গেছে। প্রধানমন্ত্রীর নেতৃত্বে যেখানে এতো উন্নয়ন, তাই তার পছন্দের নৌকা প্রতীকের প্রার্থী মুহা. জিয়াউর রহমানের পক্ষে তার জন্য আমরা মরিয়া হয়ে পরিশ্রম করব।

তিনি আরও বলেন, নৌকার প্রার্থী মুহা. জিয়াউর রহমান আঙ্কেল মাটি ও মানুষের নেতা। তিনি মানুষের কলিজা পর্যন্ত পৌঁছে যেতে পারেন। নির্বাচনী প্রচারণায় যতো জাগয়ায় গেছি, যতো মানুষের কাছে গেছি, সবাই তার পক্ষে কথা বলেছেন, নৌকায় ভোট দেয়ার প্রতিশ্রুতি দিয়েছেন। তাই এমন একজন মাটি ও মানুষের নেতাকে আমরা বিপুল ভোটে জয়যুক্ত করবো। আগামী ১ ফেব্রুয়ারি অনুষ্ঠিতব্য নির্বাচনে সবাই দলে দলে গিয়ে নৌকায় ভোট দিবেন। এরপর আমরা বিশাল একটি বিজয় মিছিল করতে চাই। 

আলোচিত চিত্রনায়িকা মাহিয়া মাহি বলেন, সবাই প্রধানমন্ত্রীর জন্য দোয়া করবেন। নৌকার প্রার্থী জিয়াউর রহমান আঙ্কেল বিজয়ী হলে চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের ব্যাপক উন্নয়ন হবে। 

এসময় আরও বক্তব্য রাখেন, চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের উপনির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থী ও জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মুহা. জিয়াউর রহমান, গোমস্তাপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক এমপি গোলাম মোস্তফা, গোমস্তাপুর উপজেলার পরিষদের চেয়ারম্যান আ.লীগ নেতা আলহাজ্ব হুমায়ুন রেজা, নাচোল উপজেলা পরিষদের চেয়ারম্যান আ.লীগ নেতা আব্দুল কাদের, গোমস্তাপুর উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক জামাল মণ্ডলসহ আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। 

উল্লেখ্য, চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের প্রার্থীরা হলেন- আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী ও জেলা আ. লীগের ভারপ্রাপ্ত সভাপতি মুহা. জিয়াউর রহমান, রাজশাহী জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের সাবেক সদস্য বিদ্রোহী প্রার্থী মোহাম্মদ আলী সরকার, জাতীয় পার্টির প্রার্থী আব্দুর রাজ্জাক, বাংলাদেশ ন্যাশনালিস্ট ফ্রন্টের নাবীউল ইসলাম ও আ. লীগের বিদ্রোহী খুরশিদ আলম বাচ্চু, জাকের পার্টির প্রার্থী গোলাম মোস্তফা।

সংসদীয় আসন চাঁপাইনবাবগঞ্জ-২ (নাচোল-গোমস্তাপুর-ভোলাহাট) থেকে বিএনপির সংসদ সদস্য আমিনুল ইসলাম পদত্যাগ করায় আসন ২টি শূন্য ঘোষণা করা হয়। পরে উপনির্বাচনের তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন। তফসিল অনুযায়ী মনোনয়নপত্র দাখিলের শেষ দিন ছিল ৫ জানুয়ারি, বাছাই করা হয় ৮ জানুয়ারি, প্রত্যাহারের শেষ দিন ছিল ১৫ জানুয়ারি ও ১৬ জানুয়ারি প্রতীক বরাদ্দ হয়। আগামী ১ ফেব্রুয়ারি সকাল সাড়ে ৮টা থেকে বিকেল সাড়ে ৪টা পর্যন্ত ইভিএমের মাধ্যমে ভোটগ্রহণ করা হবে।

জেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা যায়, চাঁপাইনবাবগঞ্জ-২ (গোমস্তাপুর, নাচোল, ভোলাহাট) আসনের মোট ভোটার ৪ লাখ ৫ হাজার ৪৫০ জন। এরমধ্যে পুরুষ ভোটার ২ লাখ ১ হাজার ১৭০ জন ও নারী ভোটার ২ লাখ ৪ হাজার ২৮০ জন। ১৮০টি ভোট কেন্দ্রের ১২৩০টি ভোট কক্ষে ভোটাধিকার প্রয়োগ করবেন।

//জ//

যুক্তরাজ্যভিত্তিক সংস্থায় বাংলাদেশে চাকরি

বিজিবির নতুন ডিজি নাজমুল হাসানের দায়িত্বগ্রহণ

‘যৌনতা ও শাহরুখ, দুটোই বিক্রি হয়’

জাতীয় চলচ্চিত্র পুরস্কার বিজয়ীদের চূড়ান্ত তালিকা

মঙ্গলবারই শেষ হচ্ছে বাণিজ্য মেলা 

ইসলামী ব্যাংকের আরডিএস ও ইউপিডিএস কর্মকর্তাদের কর্মশালা

‘চলতি বছরে নিপাহ ভাইরাসে ৫ জনের মৃত্যু’

পালাব না, প্রয়োজনে ফখরুলের বাসায় গিয়ে উঠব: কাদের

জাপানি দুই শিশুর অভিভাবকত্ব পেলেন মা

কাস্টমস অ্যাসোসিয়েশনের ২ দিনের কর্মবিরতি ঘোষণা

রাজশাহীতে যেসব প্রকল্প উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

‘পাঠান’ দিয়ে ভারতে একসঙ্গে ১৭ নজির

মুক্তিযোদ্ধাদের বিনামূল্যে চা সেবা দিচ্ছেন আছর আলী

বিশ্ববিদ্যালয়ে নারীদের পড়াশোনা বন্ধে তালেবানের কাণ্ড

বাংলাদেশিদের জন্য ইতালি যাওয়ার সুবর্ণ সুযোগ

Social Islami Bank Limited