ঢাকা, বাংলাদেশ

শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪

English

বিনোদন

বলিউড আমাকে অবমূল্যায়ন করেছে: ম্রুণাল ঠাকুর

উইমেনআই২৪ ডেস্ক

প্রকাশিত: ২০:৩১, ৩ ডিসেম্বর ২০২২

বলিউড আমাকে অবমূল্যায়ন করেছে: ম্রুণাল ঠাকুর

ফাইল ছবি

তেলেগু সিনেমা ‘সীতা রামম’ ছবিতে অভিনয় করে সর্বমহলে ব্যাপক প্রশংসিত হয়েছেন ম্রুণাল ঠাকুর। দক্ষিণের এই ছবি বলিউডেও দারুণ ব্যবসা করে। সিনেমাটিতে অভিনয়ের পর ম্রুণালের কদর বেড়ে যায় বহুগুণে। পরিচালক-প্রযোজকদের দৌড়ঝাঁপ শুরু হয়ে যায় অভিনেত্রীর দরজায়।

সম্প্রতি এই অভিনেত্রী জানিয়েছেন, বলিউড নাকি তাকে সঠিক মূল্যায়নই করেনি। অবশ্য কথাটি তার নিজের নয়। নির্মাতাদের তরফ থেকে এমন কথা শুনেছেন ‘সুপার ৩০’ নায়িকা।

চলচ্চিত্র নির্মাতাদের সঙ্গে তার সাম্প্রতিক কথোপকথনের উদ্ধৃতি দিয়ে ম্রুণাল জানান, তারা (নির্মাতারা) আমাকে বলেছিল যে তারা আমার কাজের প্রতি অনুরাগী। এবং এই সত্যের জন্য ক্ষমা চেয়েছিল যে হিন্দি (বলিউড) সিনেমা আমাকে আমার প্রতিভা প্রদর্শনের জন্য একটি উপযুক্ত প্ল্যাটফর্ম দেয়নি।

বলিউডের চলচ্চিত্র নির্মাতারা তার সম্ভাবনাকে অবমূল্যায়ন করার জন্য অনুতপ্ত বলেও জানান এই অভিনেত্রী। তিনি বলেন, ‘তারা বুঝতে পেরেছেন যে আমি চ্যালেঞ্জিং চরিত্রগুলোও সমান দক্ষতায় করতে সক্ষম।’

‘সীতা রামম’ ছবির ব্যাপক সাফল্যের পর অনেক ছবির প্রস্তাব আসছে এই নায়িকার কাছে। তবে এখন যেনতেন চরিত্রে অভিনয় করতে নারাজ ম্রুণাল। তার কথায়, ‘আমি সীতার মতো গল্পনির্ভর ছবিতে অভিনয় করতে চাই। চিত্রনাট্য এলে তাড়াহুড়া করি না। আমি নিজেকে একবারে একদিন নিতে বলি। শুধু গল্পটি আমার পছন্দ হলেই যে চরিত্রটি করব ব্যাপারটি তা নয়। বরং এটি কীভাবে লেখা হয়েছে তার ওপর নির্ভর করে।’

বর্তমান ভারি ভিএফক্সের জমানায় এমন একটি ক্লাসিক প্রেমের গল্প পেয়ে নিজেকে সৌভাগ্যবান মনে করছেন ম্রুণাল। অ্যাকশন, কমেডি এবং ড্রামা ধাঁচের সিনেমার ভিড়ে ‘সীতা রামম’কে বিশুদ্ধ বাতাস মানছেন এই অভিনেত্রী।
 

ইউ

এভারকেয়ারে চাকরি, লাগবে না অভিজ্ঞতা 

ভিকারুননিসায় আরও ৩৬ ছাত্রীর তথ্য ফাঁস!

টাঙ্গাইলে শাড়ি তৈরিতে ব্যস্ত সময় পার করছেন তাঁতীরা

নারী শিক্ষার্থীদের ঝরে পড়ার হার ৩৪.৮৭ শতাংশ

বঙ্গবন্ধু রেল সেতুর পৌনে ৪ কিলোমিটার দৃশ্যমান

সেতু থেকে খাদে পড়ে বাসে আগুন, নিহত ৪৫

রাজধানীতে ঝাল কমতে শুরু করেছে পেঁয়াজের

৮ এপ্রিলের ট্রেনের টিকিট পাওয়া যাচ্ছে আজ

ঈদ যাত্রার ২৮ হাজারের বেশি টিকিট বিক্রি 

কোন দূর্নীতিকে প্রশ্রয় দেব না: বিএসএমএমইউ ভিসি

বিএসএমএমইউতে সভা ও জাতীয় সম্মেলন  অনুষ্ঠিত 

 ইন্টার্ন চিকিৎসকরাই একটি হাসপাতালের প্রাণ: স্বাস্থ্যমন্ত্রী

এক চুমুতে আড়াই বছরের জেল!

ঢাবির কলা ও সামাজিক বিজ্ঞান ইউনিটে প্রিয়ন্তি প্রথম

ডিজিটাল সুরক্ষা বিষয়ক প্রশিক্ষণ সম্পন্ন