ঢাকা, বাংলাদেশ

শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪

English

বিনোদন

পতাকা উল্টো করে ধরায় এবার ট্রলের মুখে নোরা

উইমেনআই২৪ ডেস্ক

প্রকাশিত: ২০:০১, ২ ডিসেম্বর ২০২২

পতাকা উল্টো করে ধরায় এবার ট্রলের মুখে নোরা

পতাকা উল্টো করে ধরায় এবার ট্রলের মুখে নোরা

এবার ভারতের জাতীয় পতাকা উল্টো করে ধরায় ট্রলের শিকার হয়েছেন বলিউডের আইটেম কন্যা নোরা ফাতেহি। ফিফা ওয়ার্ল্ড কাপের ফ্যান ফেস্টের মঞ্চে তিনি পতাকা উল্টো করে ধরেছিলেন।

কাতারের দোহা, আল বিদা পার্কে এই ঘটনা ঘটে। সেখানে উপস্থিত নোরা ফাতেহিকে ‘জয় হিন্দ’ বলে ভারতের পতাকা উল্টো করে ধরতে দেখা গেছে। আর সেকারণেই তীব্র ট্রলের মুখে পড়েছেন তিনি। এধরনের ঘটনাকে জাতীয় পতাকার অবমাননা বলেই মনে করছেন নেটিজেনরা।

এরই মধ্যে দোহায় ফ্যান ফেস্টের মঞ্চে নোরা ফাতেহির পারফরম্যান্সের ভিডিওটি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। একটি ভিডিওতে পারফরম্যান্সের পর জাতীয় পতাকা ওড়াতে দেখা গেছে নোরাকে। যেখানে রুপালি রঙের গ্লিটারিং ড্রেসে দেখা গিয়েছে এ আইটেম কন্যাকে।

ভাইরাল ভিডিওর শুরুতে ‘জয় হিন্দ’ বলতেও শোনা গেছে নোরাকে। তারপর পাল্টা প্রতিক্রিয়ায় উপস্থিত দর্শকদের থেকেও ‘জয়হিন্দ’ শুনতে চান নোরা। বলেন, ‘ফিফা ওয়ার্ল্ড কাপে ইন্ডিয়া নেই, তবে আমাদের নাচ, গান, পারফরম্যান্সের মধ্যে দিয়েই এই প্রতিযোগিতায় ইন্ডিয়া অংশ নিচ্ছে।’ এরপরই দর্শক আসন থেকে ‘ইন্ডিয়া’, ‘ইন্ডিয়া’ স্লোগান শোনা যায়। এ সময়ে ভুলবশত জাতীয় পতাকা উল্টো করে ধরে ফেলেন নোরা ফাতেহি।

নোরার ভিডিওর নিচে এসে বিভিন্ন মন্তব্য করছেন নোরা ভক্তরা। কেউ লেখেন, ‘তেরঙা (ভারতের পকাতা) ঠিক সে ধরো’, আর একজন লিখেছেন, ‘ভারতীয় পতাকা উল্টো করে কেন ধরেছেন ম্যাডাম।’ কারোর মন্তব্য, ‘নাচ করতে গেছেন তো ওটাই করুন, জাতীয় পতাকার অবমাননা করবেন না।’ এভাবেই তীব্র ট্রলের মুখে পড়েছেন নোরা।

উল্লেখ্য, ফিফা ওয়ার্ল্ড কাপ ২০২২-এর মিউজিক ভিডিও ‘লাইট দ্য স্কাই’ এ দেখা গেছে নোরাকে। গত ৭ সেপ্টেম্বর মুক্তি পেয়েছিল মিউজিক ভিডওটি। যেখানে নোরা ছাড়াও দেখা গিয়েছিল ইয়েমেনের গায়িকা বালকিস ফাথি, মরোক্কান পপ গায়িকা মানাল, ইরাকের গায়িকা রিয়াদকে।

//জ//

নাগরিকের তথ্যভাণ্ডার নিয়ে বিটিআরসির সিদ্ধান্ত বাতিলের দাবি

হজ প্যাকেজের খরচ কমলো

চাঁদপুরে লঞ্চে আগুন, হুড়োহুড়িতে আহত ৭

তীব্র দাবদাহে প্রাথমিকে অ্যাসেম্বলি বন্ধ

ঈদযাত্রায় সড়ক দুর্ঘটনায় নিহত ৪০৭

প্রাথমিকের শিক্ষকদের আবারো অনলাইনে বদলির সুযোগ

কানাডায় বাংলাদেশের স্বাধীনতা দিবস পালিত

পাগলা মসজিদের দানবাক্সে এবার রেকর্ড ২৭ বস্তা টাকা

গরমে প্রশান্তি দেবে যেসব পানীয়

চলচ্চিত্র শিল্পী সমিতির নেতৃত্বে মিশা-ডিপজল

গ্রেপ্তারি পরোয়ানা জারির সিদ্ধান্ত নেতানিয়াহুর বিরুদ্ধে 

তাপপ্রবাহ আরও তিন দিন 

তাপপ্রবাহের মধ্যে ৭ দিন স্কুল বন্ধের দাবি

পালিয়ে আসা ২৮৫ সীমান্তরক্ষীকে ফেরত নিচ্ছে মিয়ানমার

গরম আরও বাড়ার আভাস