ঢাকা, বাংলাদেশ

সোমবার, অগ্রাহায়ণ ২০ ১৪২৯, ০৫ ডিসেম্বর ২০২২

English

বিনোদন

খুদে ভক্তরা ভেঙেছে নিরাপত্তাবলয়

উইমেনআই২৪ ডেস্ক

প্রকাশিত: ১৬:৪২, ২২ নভেম্বর ২০২২

খুদে ভক্তরা ভেঙেছে নিরাপত্তাবলয়

ফাইল ছবি

বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চন শিশুদের কাছেও যে তুমুল জনপ্রিয় তা আবারও প্রমাণিত হয়েছে। সব বয়সী মানুষের কাছে অমিতাভের এই গ্রহণযোগ্যতা সত্যিই যেন রূপকথার গল্পকে হার মানিয়ে দেয়। এবার অমিতাভের এক শিশু ভক্ত ঘটিয়েছে মজার এক ঘটনা। ভারতীয় বিনোদন বিষয়ক ওয়েব সাইট ‘পিংক ভিলা’তে প্রকাশি এক সংবাদে এ তথ্য জানা গেছে।

অমিতাভ প্রতি রবিবার তার বাড়ি ‘জলসা’র বাইরে এসে ভক্ত-অনুরাগীদের উদ্দেশে হাত নেড়ে শুভেচ্ছা বিনিময় করেন। এভাবেই বলিউড শাহনেশাকে দেখতে অভ্যস্ত তার ভক্তরা। যদিও মহামারির সময় দীর্ঘদিন বন্ধ ছিল এই সৌজন্য সাক্ষাৎ। কিন্তু করোনা পরবর্তী সময় আবারও ‘জলসা’র বাইরে নিয়ম করে প্রতি রবিবার অনুরাগীদের দেখা দেন তিনি। তবে এই পুরো শুভেচ্ছা বিনিময় চলে ব্যাপক নিরাপত্তার পরিবেশে।

কিন্তু গত বরিবার (২০ নভেম্বর) বলিউডের শাহেনশাকে একবার ছুঁয়ে দেখার জন্য এমন একটা কাণ্ড করে বসেছে এক চার বছরের এক শিশু। শিশুটির এমন ঘটনা দেখে বিস্মিত হন অমিতাভ। সম্প্রতি নিজের ব্লগে সেই অভিজ্ঞতার কথাই তুলে ধরেছেন অমিতাভ বচ্চন।

এই খুদে ভক্তর প্রশংসায় পঞ্চমুখ অমিতাভ। শিশুটির প্রতি মুগ্ধতা নিয়ে অমিতাভ নিজের ব্লগে লেখেন, একটা ছোট্ট বাচ্চা এসেছিল ইন্দোর থেকে। চার বছর বয়সেই সে ‘ডন’ ছবিটা দেখে ফেলেছে। ছবির সংলাপ ওর মুখস্থ। তারপর থেকেই ওর আমার সঙ্গে দেখা করার ইচ্ছা। আমাকে দেখে চোখের জল ধরে রাখতে পারেনি, সোজা লুটিয়ে পড়ে। যা মোটেও পছন্দ না আমার। শুধু তা-ই নয়, আমার একটি ছবিও সঙ্গে করে এনেছিল। তাতেই একটা অটোগ্রাফ দিই।

অমিতাভ বচ্চন আরও জানান, ওই খুদে নিজে এসেছে, শুধু তা-ই নয়। ইন্দোর থেকে বাবার লেখা একটি চিঠিও আনেন। এই গোটা ঘটনায় আবেগতাড়িত হয়ে পড়েন বিগ বি। দর্শকদের পক্ষ থেকে ভালোবাসা পেয়ে আপ্লুত ও বিস্মিত অমিতাভ বচ্চন। এই ঘটনাটি সারজীবন মনে রাখবেন বলিউড শাহেনশাহ।

---শাওন---

পোল্যান্ডকে হারিয়ে কোয়ার্টার ফাইনালে ফ্রান্স

শাকিব-অপুর সম্পর্ক বিষয়ে কিছুই জানতাম না: বুবলী

জানুয়ারি থেকে নতুন সূচিতে চলবে ট্রেন

ব্যাংকে ১০ লাখ টাকা জমা দিতে কোনো প্রশ্ন নয়

বাংলাদেশ ক্রিকেট দলকে প্রধানমন্ত্রীর অভিনন্দন

সংবিধান সংশোধন দিবা স্বপ্ন: কাদের

সশস্ত্র বাহিনীর ৩ কর্মকর্তার রদবদল

ব্রাউজার স্লো? গতি বাড়াবেন যেভাবে

‌‘শিক্ষাপ্রতিষ্ঠানে তৃতীয় শ্রেণি থেকে কোডিং শেখানো হবে’

ভারতের বিপক্ষে টাইগারদের জয়

নতুন বছরে কোনো অর্থনৈতিক চাপ থাকবে না: পরিকল্পনামন্ত্রী

মাদকের বিরুদ্ধে সবাইকে সোচ্চার হতে হবে: পররাষ্ট্রমন্ত্রী

ইরানের নৈতিকতা পুলিশকে বিলুপ্ত ঘোষণা

জামাত-বিএনপির সন্ত্রাস, নৈরাজ্য ও নাশকতার বিরুদ্ধে প্রতিবাদ

মারা গেছেন অভিনেত্রী মায়া ঘোষ 

Nagad Social Islami Bank Limited