ঢাকা, বাংলাদেশ

শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪

English

বিনোদন

খুদে ভক্তরা ভেঙেছে নিরাপত্তাবলয়

উইমেনআই২৪ ডেস্ক

প্রকাশিত: ১৬:৪২, ২২ নভেম্বর ২০২২

খুদে ভক্তরা ভেঙেছে নিরাপত্তাবলয়

ফাইল ছবি

বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চন শিশুদের কাছেও যে তুমুল জনপ্রিয় তা আবারও প্রমাণিত হয়েছে। সব বয়সী মানুষের কাছে অমিতাভের এই গ্রহণযোগ্যতা সত্যিই যেন রূপকথার গল্পকে হার মানিয়ে দেয়। এবার অমিতাভের এক শিশু ভক্ত ঘটিয়েছে মজার এক ঘটনা। ভারতীয় বিনোদন বিষয়ক ওয়েব সাইট ‘পিংক ভিলা’তে প্রকাশি এক সংবাদে এ তথ্য জানা গেছে।

অমিতাভ প্রতি রবিবার তার বাড়ি ‘জলসা’র বাইরে এসে ভক্ত-অনুরাগীদের উদ্দেশে হাত নেড়ে শুভেচ্ছা বিনিময় করেন। এভাবেই বলিউড শাহনেশাকে দেখতে অভ্যস্ত তার ভক্তরা। যদিও মহামারির সময় দীর্ঘদিন বন্ধ ছিল এই সৌজন্য সাক্ষাৎ। কিন্তু করোনা পরবর্তী সময় আবারও ‘জলসা’র বাইরে নিয়ম করে প্রতি রবিবার অনুরাগীদের দেখা দেন তিনি। তবে এই পুরো শুভেচ্ছা বিনিময় চলে ব্যাপক নিরাপত্তার পরিবেশে।

কিন্তু গত বরিবার (২০ নভেম্বর) বলিউডের শাহেনশাকে একবার ছুঁয়ে দেখার জন্য এমন একটা কাণ্ড করে বসেছে এক চার বছরের এক শিশু। শিশুটির এমন ঘটনা দেখে বিস্মিত হন অমিতাভ। সম্প্রতি নিজের ব্লগে সেই অভিজ্ঞতার কথাই তুলে ধরেছেন অমিতাভ বচ্চন।

এই খুদে ভক্তর প্রশংসায় পঞ্চমুখ অমিতাভ। শিশুটির প্রতি মুগ্ধতা নিয়ে অমিতাভ নিজের ব্লগে লেখেন, একটা ছোট্ট বাচ্চা এসেছিল ইন্দোর থেকে। চার বছর বয়সেই সে ‘ডন’ ছবিটা দেখে ফেলেছে। ছবির সংলাপ ওর মুখস্থ। তারপর থেকেই ওর আমার সঙ্গে দেখা করার ইচ্ছা। আমাকে দেখে চোখের জল ধরে রাখতে পারেনি, সোজা লুটিয়ে পড়ে। যা মোটেও পছন্দ না আমার। শুধু তা-ই নয়, আমার একটি ছবিও সঙ্গে করে এনেছিল। তাতেই একটা অটোগ্রাফ দিই।

অমিতাভ বচ্চন আরও জানান, ওই খুদে নিজে এসেছে, শুধু তা-ই নয়। ইন্দোর থেকে বাবার লেখা একটি চিঠিও আনেন। এই গোটা ঘটনায় আবেগতাড়িত হয়ে পড়েন বিগ বি। দর্শকদের পক্ষ থেকে ভালোবাসা পেয়ে আপ্লুত ও বিস্মিত অমিতাভ বচ্চন। এই ঘটনাটি সারজীবন মনে রাখবেন বলিউড শাহেনশাহ।

---শাওন---

কোন দূর্নীতিকে প্রশ্রয় দেব না: বিএসএমএমইউ ভিসি

বিএসএমএমইউতে সভা ও জাতীয় সম্মেলন  অনুষ্ঠিত 

 ইন্টার্ন চিকিৎসকরাই একটি হাসপাতালের প্রাণ: স্বাস্থ্যমন্ত্রী

এক চুমুতে আড়াই বছরের জেল!

ঢাবির কলা ও সামাজিক বিজ্ঞান ইউনিটে প্রিয়ন্তি প্রথম

ডিজিটাল সুরক্ষা বিষয়ক প্রশিক্ষণ সম্পন্ন

নারীর নিরাপদ কর্মক্ষেত্র নিশ্চিতে পুরুষদের সম্পৃক্তের আহ্বান

ঢাবির সব ইউনিটে ভর্তি পরীক্ষার ফল প্রকাশ

মায়ের উৎসাহে চাকরি ছেড়ে উদ্যোক্তা হয়েছেন শায়লা

চালক ছাড়াই ট্রেন চললো ৭০ কিলোমিটার!

ইসলামী ব্যাংকে বঙ্গবন্ধুর জীবনাদর্শের উপর আলোচনা

বিশ্বে প্রতিদিন ১০০ কোটি টন খাবার নষ্ট হয়: জাতিসংঘ

রাজধানীতে শিশু অপহরণ বেড়েছে: ডিবি প্রধান

কর্মবিরতি প্রত্যাহার ইন্টার্ন চিকিৎসকদের

ঠাকুরগাঁওয়ে রোজাদার ও শিশুদের মাঝে ইফতার বিতরণ