ঢাকা, বাংলাদেশ

সোমবার, অগ্রাহায়ণ ২০ ১৪২৯, ০৫ ডিসেম্বর ২০২২

English

বিনোদন

‘তৃপ্তি’ বলিউডের নতুন ক্রেজ

উইমেনআই২৪ প্রতিবেদক

প্রকাশিত: ১৬:৪২, ২৪ সেপ্টেম্বর ২০২২

‘তৃপ্তি’ বলিউডের নতুন ক্রেজ

ফাইল ছবি

২০১৭ সালে ‘পোস্টার বয়েজ’ সিনেমা দিয়ে বলিউডে অভিষেক তৃপ্তি দিমরির। এরপর ২০১৮ সালে ‘লায়লা মজনু’ সিনেমায় অভিনয় করেন। সেখান থেকে আনুশকার প্রযোজনায় ঘুরে গেল ভাগ্যের চাকা। লোককথা, নারীবাদ, কুসংস্কার আর অলৌকিক শক্তির গল্প নিয়ে তৈরি সিনেমা ‘বুলবুল’ নেটফ্লিক্সে মুক্তি পেতেই আলোড়ন তোলে। নজর কাড়েন বুলবুল চরিত্রের অভিনেত্রী তৃপ্তি।

তৃপ্তি দিমরি বহুমাত্রিক অভিনেত্রী। কখনো নিষ্পাপ, কখনো কলঙ্কিনী, কখনো অভাগী, কখনো শক্তিশালী—এমনই নানা ধরনের চরিত্রে দেখা যায় তাঁকে। শুধু চোখের মেকআপ আর চাহনি দিয়েই এমন বাজিমাত করেন, স্পটলাইটটা অন্য কাউকে কেড়ে নেওয়ার সুযোগই দেন না। রাতারাতি তিনি সবার মনের মানুষ হয়ে উঠেছেন। অনেকে বলছেন, তৃপ্তি বলিউডের নতুন ক্রেজ। তবে ‘বুলবুল’-এর পর অনেক দিন আলোচনায় ছিলেন না তিনি।

আবারও নেটফ্লিক্সের সিরিজে অভিনয় করছেন তিনি। তাঁর বিপরীতে আছেন বিজয় বার্মা। আনুশকার ভাই কারনেশ শর্মার প্রযোজনা সংস্থা ক্লিনচেট ফিল্মসের ব্যানারে নেটফ্লিক্স সিনেমা ‘আফগানি স্নো’-তেও অভিনয় করবেন তিনি। এটি একটি থ্রিলার সিনেমা। নভেম্বরে সিনেমাটির শুটিং শুরু হবে।

বলিউডে তৃপ্তির কাজের সংখ্যা দিন দিন বাড়ছে। এখন কথা চলছে কার্তিক আরিয়ানের বিপরীতে শরণ শর্মা পরিচালিত একটি সিনেমা নিয়ে। সিনেমাটিতে কার্তিক একজন ক্রিকেটারের চরিত্রে অভিনয় করবেন। চলতি বছরের শেষের দিকে শুরু হতে পারে সিনেমার শুটিং। তাঁর চরিত্রের জন্য কার্তিক প্রশিক্ষণও নেবেন। এর আগে ‘গুঞ্জন সাক্সেনা: দ্য কারগিল গার্ল’ পরিচালনা করে প্রশংসিত হয়েছেন শরণ শর্মা। এবার কার্তিক ও তৃপ্তিকে নিয়ে কাজ করে বলিউডে নতুন জুটি উপহার দেওয়ার কথা ভাবছেন তিনি।

পোল্যান্ডকে হারিয়ে কোয়ার্টার ফাইনালে ফ্রান্স

শাকিব-অপুর সম্পর্ক বিষয়ে কিছুই জানতাম না: বুবলী

জানুয়ারি থেকে নতুন সূচিতে চলবে ট্রেন

ব্যাংকে ১০ লাখ টাকা জমা দিতে কোনো প্রশ্ন নয়

বাংলাদেশ ক্রিকেট দলকে প্রধানমন্ত্রীর অভিনন্দন

সংবিধান সংশোধন দিবা স্বপ্ন: কাদের

সশস্ত্র বাহিনীর ৩ কর্মকর্তার রদবদল

ব্রাউজার স্লো? গতি বাড়াবেন যেভাবে

‌‘শিক্ষাপ্রতিষ্ঠানে তৃতীয় শ্রেণি থেকে কোডিং শেখানো হবে’

ভারতের বিপক্ষে টাইগারদের জয়

নতুন বছরে কোনো অর্থনৈতিক চাপ থাকবে না: পরিকল্পনামন্ত্রী

মাদকের বিরুদ্ধে সবাইকে সোচ্চার হতে হবে: পররাষ্ট্রমন্ত্রী

ইরানের নৈতিকতা পুলিশকে বিলুপ্ত ঘোষণা

জামাত-বিএনপির সন্ত্রাস, নৈরাজ্য ও নাশকতার বিরুদ্ধে প্রতিবাদ

মারা গেছেন অভিনেত্রী মায়া ঘোষ 

Nagad Social Islami Bank Limited