ঢাকা, বাংলাদেশ

মঙ্গলবার, আষাঢ় ৩ ১৪৩১, ১৮ জুন ২০২৪

English

বিনোদন

ফের পর্দায় ফিরছে ‘বাজরঙ্গি ভাইজান’

উইমেনআই২৪ ডেস্কঃ

প্রকাশিত: ১১:১০, ১০ জুন ২০২৪

ফের পর্দায় ফিরছে ‘বাজরঙ্গি ভাইজান’

সংগৃহীত ছবি

২০১৫ সালে মুক্তি পাওয়া ‌‘বাজরঙ্গি ভাইজান’ সিনেমা বক্সঅফিসে ব্যবসা করেছিল ভালোই, পেয়েছিল দর্শকপ্রিয়তাও। এতে এক অসমবয়সি বন্ধুত্বের গল্প দেখানো হয়েছিল। সালমান খান, হর্ষালি মালহোত্রা, নওয়াজুদ্দিন সিদ্দিকি, কারিনা কাপুর খান অভিনীত এই সিনেমার সারল্যে মজেছিল দর্শক। এবার বিখ্যাত এই সিনেমার সিক্যুয়াল আসছে পরিচালক কবীর খানের হাত ধরে? সদ্য এই বিষয় নিয়ে মুখ খুলেছেন পরিচালক।

বাজরঙ্গি ভাইজান সিনেমার গল্প আবর্তিত হয়েছিল ‘মুন্নি’ বলে ছোট্ট একটি মেয়ের পাকিস্তান থেকে ঘটনাচক্রে ভারতে চলে আসা ও হারিয়ে যাওয়ার ঘটনা। তার ঘরে ফিরে যাওয়ার ঘটনাবহুল এক সফরকে নিয়েই এগিয়েছিল এই সিনেমার গল্প। ছোট্ট মুন্নির ভূমিকায় দেখা গিয়েছিল হর্ষালিকে। আর নামভূমিকায় ছিলেন সালমান খান। আর এবার কি সেই সিনেমারই সিক্যুয়াল আসতে চলেছে?

এক সাক্ষাৎকারে এই সিনেমা নিয়ে পরিচালক কবীর খান বলেন, বাজরঙ্গি ভাইজান এমন একটা চরিত্র যা সবার মনে ধরেছিল। সবাই ভালোবেসে ফেলেছিলেন চরিত্রটাকে। তবে এই সিনেমাটির গল্প আবর্তিত হয়েছিল মুন্নির ঘরে ফেরার সফরকে কেন্দ্র করে। আর তাই, এই সিনেমার কোনো সিক্যুয়াল সেই অর্থে সম্ভব নয়। কারণ মুন্নির ঘরে ফেরার সঙ্গে সঙ্গেই এটির গল্প শেষ হয়ে গিয়েছিল। তাই সেই অর্থে মুভিটার সিক্যুয়াল তৈরি করা সম্ভব নয়।

পরিচালক আরও বলেন, তবে অনেকগুলো উপায় আছে এই সিনেমার চরিত্রদের এগিয়ে নিয়ে যাওয়ার। যদি আপনারা মনে করেন যে আমি ইতোমধ্যেই স্ক্রিপ্ট তৈরি করে ফেলেছি, তা মোটেই না। তবে বাজরঙ্গি ভাইজান চরিত্রটা ভীষণ বিখ্যাত হয়েছিল। আর তাই এই চরিত্রকে বড়পর্দায় আবার ফিরিয়ে আনার ভাবনা রয়েছে। তবে এখনও পর্যন্ত এ নিয়ে চূড়ান্ত কোনো সিদ্ধান্ত নেওয়া হয়নি। কিন্তু গল্পে বিভিন্ন মোড় যোগ করে এই চরিত্রকেই নতুনভাবে পর্দায় ফিরিয়ে আনা সম্ভব।

//এল//

উত্তরে শতভাগ, দক্ষিণে ৮৫ শতাংশ বর্জ্য অপসারণ

গণভবনে ঈদ শুভেচ্ছা বিনিময় করলেন প্রধানমন্ত্রী

বৃষ্টিতে ডুবলো সিলেট, ঈদ আনন্দ ম্লান

রাত ৮টার মধ্যেই পরিষ্কার হবে ডিএনসিসির বর্জ্য: আতিকুল ইসলাম

ঈদের নামাজে দেশ ও মুসলিম উম্মাহর শান্তি কামনা

হজের দিনে আরাফাতের ময়দানে নারীর সন্তান প্রসব

জাতীয় ঈদগাহে নামাজ পড়লেন রাষ্ট্রপতি

ঈদের নামাজ শেষে ফিলিস্তিনের জন্য বিশেষ মোনাজাত

মহল্লায় মহল্লায় চলছে পশু কোরবানি

ইতিহাস গড়ে সুপার এইটে বাংলাদেশ

নেপালের বিপক্ষে টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ

বায়তুল মোকাররমে ঈদুল আজহার প্রথম জামাত অনুষ্ঠিত

জাতীয় ঈদগাহে ঈদুল আজহার প্রধান জামাত অনুষ্ঠিত

পবিত্র ঈদুল আজহা আজ

ঈদের আগে রিজার্ভ বেড়ে ১৯ বিলিয়ন ডলার ছাড়িয়েছে