ঢাকা, বাংলাদেশ

মঙ্গলবার, আষাঢ় ৩ ১৪৩১, ১৮ জুন ২০২৪

English

বিনোদন

‘তুফান’ সিনেমায় প্রীতম হাসান! 

উইমেনআই প্রতিবেদকঃ

প্রকাশিত: ০৮:৩১, ২৬ মে ২০২৪

‘তুফান’ সিনেমায় প্রীতম হাসান! 

সংগৃহীত ছবি

‘তুফান’ সিনেমার তুফানি টিজ দিয়ে সত্যি তুফান তুলেছিলেন শাকিব খান। গোটা আলোচনার টেবিলটি দখলে নিয়েছিলেন। এরপর প্রকাশিত পোস্টারটি তেমন টানতে পারেনি নেটিজেনদের। অবশ্য টিজে যা দেখানো হয়েছে সেই ঘোরে এখনও অনেকে। 

দিন তিনেক আগে নির্মাতা রায়হান রাফী সামাজিক মাধ্যমে পোস্ট দেন, লাগে উরাধুরা। বোঝা গিয়েছিল টিজ দিয়ে আগুন জ্বালিয়ে এবার উরাধুরা গান দিয়ে শাকিবিয়ানদের ঘোর কাটাবেন তিনি। অবশেষে আজ শনিবার প্রকাশ পেল ‘তুফান’ -এর প্রথম গান লাগে উরা ধুরার টিজার।

টিজে অচেনা শাকিবকে দেখা গেলেও গানের ঝলকে সব যেন চেনা। এমনকি সুরও। ‘লাগে উরাধুরা’ গানের ঝলকে যতটুকু শোনা গেল ততটুকুই মিলে গেল বাউল রাজ্জাক দেওয়ান রচিত ও সুরারোপিত  ‘আমার ঘুম ভাঙাইয়া গেলো রে মরার কোকিলে’গানের সুরের সঙ্গে। 

বলে রাখা ভালো, একই সুরে আরও কয়েকটি গান রয়েছে। তবে ‘তুফান’ -এর গানে এই সুরের প্রলেপকে নকল বলে আখ্যায়িত করার সুযোগ নেই। কেননা কোনো লুকোছাপা করা হয়নি। ডেসস্ক্রিপশনে ক্রেডিট লাইনে রাজ্জাক দেওয়ানের নাম যুক্ত করা হয়েছে।

 

মোটে ২০ সেকেন্ডের ঝলক ছিল আলো-আধারিতে মাখামাখি। শাকিবের সঙ্গে জমিয়ে নাচতে দেখা গেছে ওপারের মিমি চক্রবর্তীকে। দেখা গেছে কণ্ঠশিল্পী ও সংগীত পরিচালক প্রীতম হাসানকে। ধারণা করা যাচ্ছে পর্দায় সংগীতশিল্পী হিসেবে দেখা যাবে তাকে। 

‘লাগে উরাধুরা’গানের সংগীতায়োজন করেছেন প্রীতম হাসান। কণ্ঠে তুলেছেন অন্তরা রায়। গানটির কথা লিখেছেন রাসেল মাহমুদ ও শরীফ উদ্দিন। পুরো গান প্রকাশ করতে তেমন সময় নেবেন না বলে জানিয়েছেন সংশ্লিষ্টরা।

নব্বই দশকের গ্যাংস্টারের গল্প দেখা যাবে ‘তুফান’-এ। এতে শাকিবের বিপরীতে অভিনয় করবেন টলিউডের মিমি চক্রবর্তী এবং বাংলাদেশের মাসুমা রহমান নাবিলা। গুঞ্জন রয়েছে এতে খল চরিত্রে থাকছেন যিশু সেনগুপ্ত। ক্যামিও চরিত্রে দেখা যাবে চঞ্চল চৌধুরীকে। 

দেশের দুই প্রযোজনা প্রতিষ্ঠান আলফা আই ও চরকির সঙ্গে ছবিটি প্রযোজনা করবে কলকাতার এসভিএফ। তুফাম পরিচালনা করবেন রায়হান রাফী। কোরবানির ঈদে ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

//এল//

উত্তরে শতভাগ, দক্ষিণে ৮৫ শতাংশ বর্জ্য অপসারণ

গণভবনে ঈদ শুভেচ্ছা বিনিময় করলেন প্রধানমন্ত্রী

বৃষ্টিতে ডুবলো সিলেট, ঈদ আনন্দ ম্লান

রাত ৮টার মধ্যেই পরিষ্কার হবে ডিএনসিসির বর্জ্য: আতিকুল ইসলাম

ঈদের নামাজে দেশ ও মুসলিম উম্মাহর শান্তি কামনা

হজের দিনে আরাফাতের ময়দানে নারীর সন্তান প্রসব

জাতীয় ঈদগাহে নামাজ পড়লেন রাষ্ট্রপতি

ঈদের নামাজ শেষে ফিলিস্তিনের জন্য বিশেষ মোনাজাত

মহল্লায় মহল্লায় চলছে পশু কোরবানি

ইতিহাস গড়ে সুপার এইটে বাংলাদেশ

নেপালের বিপক্ষে টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ

বায়তুল মোকাররমে ঈদুল আজহার প্রথম জামাত অনুষ্ঠিত

জাতীয় ঈদগাহে ঈদুল আজহার প্রধান জামাত অনুষ্ঠিত

পবিত্র ঈদুল আজহা আজ

ঈদের আগে রিজার্ভ বেড়ে ১৯ বিলিয়ন ডলার ছাড়িয়েছে