রবিবার, ১২ আষাঢ় ১৪২৯
২৬ জুন ২০২২ ঢাকা, বাংলাদেশ
যুক্ত থাকুন

আর্কাইভ
সর্বশেষ

জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে ‘এশিয়ার ব্র্যাডম্যান’ জহির আব্বাস

উইমেনআই২৪ ডেস্ক: খেলোয়াড়ি জীবনে তার রান করার ক্ষমতা ছিল প্রশ্নাতীত। একমাত্র এশিয়ান ব্যাটসম্যান হিসেবে প্রথম শ্রেণীর ক্রিকেটে সেঞ্চুরির সেঞ্চুরি ছিল তার। সে কারণে ‘এশিয়ান ব্র্যাডম্যান’ উপাধিও পেয়ে গিয়েছিলেন সাবেক পাকিস্তানি ব্যাটসম্যান জহির আব্বাস। পাকিস্তানের অধিনায়ক ছিলেন, খেলোয়াড়ি জীবন শেষে হয়েছেন আইসিসি সভাপতিও। সেই জহির আব্বাস এখন রীতিমতো জীবন মৃত্যুর সন্ধিক্ষণে।

জহিরের পরিবারের সূত্র ধরে পাকিস্তানের সংবাদ মাধ্যম জানাচ্ছে এই খবর। জিও নিউজ জানাচ্ছে, ইংল্যান্ডের রাজধানীতে একটি বেসরকারি হাসপাতালে আছেন তিনি। তাকে রাখা হয়েছে হাসপাতালটির নিবিড় পরিচর্যা বিভাগে।

৭৪ বছর বয়সী সাবেক পাকিস্তান অধিনায়ককে হাসপাতালে ভর্তি করা হয়েছে তিন দিন আগে। তখনই তাকে নিতে হয়েছিল অক্সিজেনের সাহায্য। এমন পরিস্থিতিতে পরিবারের পক্ষ থেকে তার জন্য প্রার্থনা করার অনুরোধ করা হয়েছে।

পাকিস্তানের সংবাদ মাধ্যম আরও জানাচ্ছে, পাকিস্তান থেকে দুবাই যাচ্ছিলেন জহির। যাত্রাপথে দুবাইতে করোনাভাইরাসে আক্রান্ত হন তিনি। এরপর লন্ডনে পৌঁছানোর পর তার কিডনি ব্যথা শুরু হয়। এরপর তিনি নিউমোনিয়ায় আক্রান্ত হন।

পারিবারিক সূত্র জানাচ্ছে, কিডনির সমস্যার কারণে বর্তমানে তার ডায়ালাইসিস করানো হচ্ছে। আর এখন ডাক্তাররা তাকে কারো সঙ্গে দেখা করারও অনুমতি দিচ্ছেন না।

উইমেনআই২৪ডটকম//জ//২২-০৬-২০২২//১২.৪২ পি এম

 

 

 

Mujib Borsho

সর্বশেষ

শীর্ষ সংবাদ:
২৪ ঘণ্টার মধ্যে কোরবানির পশুর বর্জ্য অপসারণের নির্দেশ         ঈদে দেখা মিলবে পরীমনির         ২৫ ইউপি ও তিন পৌরসভায় আ.লীগের প্রার্থী যারা         পদ্মা সেতুতে মোটরসাইকেল নিষিদ্ধ         শহীদ জননী জাহানারা ইমাম স্মরণে মোমবাতি প্রজ্বলন         কাল থেকে পদ্মা সেতুতে ছবি তুললেই যে শাস্তি         সিরিজ জিতলো নারী ফুটবল দল         দেশে বন্যায় মৃত্যু বেড়ে ৮৪         খালোদা জিয়ার শারীরিক অবস্থা স্থিতিশীল         সোমবার পদ্মা সেতু নিয়ে ষড়যন্ত্র রুলের শুনানি         রাজধানীকে আর প্লাবিত হতে দেব না: তাপস         পদ্মা সেতুর নাট খুলে ভাইরাল হওয়া যুবক আটক         ঢাবির ‘খ’ ইউনিটের ভর্তি পরীক্ষার ফলাফল সোমবার         রাষ্ট্রের মদদে বিরোধী দল নিধন চলছে: মির্জা ফখরুল         পদ্মা সেতুতে টোল আদায় হলো যত টাকা         দাম কমলো সয়াবিন তেলের         মডেল হলেন শাবনাজ-নাঈমের দুই মেয়ে         পদ্মা সেতু নিয়ে যা বললেন জায়েদ খান-নিপুণ         দেশে আরো ৩২ ডেঙ্গুরোগী হাসপাতালে ভর্তি