সোমবার, ১৩ আষাঢ় ১৪২৯
২৭ জুন ২০২২ ঢাকা, বাংলাদেশ
যুক্ত থাকুন

আর্কাইভ
সর্বশেষ

পুরুষাঙ্গে প্রেমিকার নামের ট্যাটু করিয়ে বিপত্তিতে যুবক

উইমেনআই২৪ ডেস্ক: প্রেমে পড়লে মানুষ কত কি না করেন। এমন অনেক অস্বাভাবিক কাজও তখন করেন, যা কোনো স্বাভাবিক মানুষ করার কথা চিন্তাও করতে পারেন না। ভালোবাসার মানুষের নাম নিজের শরীরে ট্যাটু করিয়ে নেন। যদিও প্রেমিক-প্রেমিকার এই প্রবণতা নতুন নয়। কিন্তু তা বলে পুরুষাঙ্গে ট্যাটু? অবিশ্বাস্য শোনালেও এমনই কাণ্ড ঘটিয়েছেন একত্রিশ বছরের এক যুবক।

কিন্তু এখানেই শেষ নয় ঘটনার। ট্যাটু করার পর ঘটে গিয়েছে বিপত্তি, স্থায়ী ভাবে ঋজু হয়ে গিয়েছে ওই ব্যক্তির অর্ধেক লিঙ্গ!

ঘটনাটি ঘটেছে ইরানে কেরমানশাহ নামক স্থানে। নিজের প্রেমিকার নামের আদ্যক্ষর নিজের লিঙ্গে ট্যাটু করানোর সিদ্ধান্ত নেন ওই ব্যক্তি। সঙ্গে লেখেন, ‘তোমার যাত্রা শুভ হোক।’ প্রাথমিক ভাবে বিষয়টি প্রেমের চরম বহিঃপ্রকাশ মনে হলেও সপ্তাহখানেক যেতেই ওই যুবক বুঝতে পারেন, বিষয়টি আদৌ মজার নয়। কারণ ট্যাটু করার এক সপ্তাহ পর স্থায়ীভাবে ঋজু হয়ে যায় তার লিঙ্গ, সঙ্গে শুরু হয় ব্যথা। তবে পুরোটা নয়, লিঙ্গের অর্ধাংশই দৃঢ় হয়ে যায় তার। গোটা ঘটনাটি সম্প্রতি প্রকাশিত হয়েছে যৌন রোগ সংক্রান্ত একটি বিজ্ঞানপত্রে।

তিন মাস পরেও অবস্থার উন্নতি না হওয়ায় চিকিৎসকের দ্বারস্থ হতে বাধ্য হন ওই ব্যক্তি। পরীক্ষা-নিরীক্ষার পর চিকিৎসকরা জানান, এমন অর্ধদৃঢ় লিঙ্গের কারণ, ‘আর্টেরিওভেনাস ফিশচুলা’। আসলে ট্যাটু করানোর সময় সূচটি কোনো ভাবে লিঙ্গের বেশি গভীরে ঢুকে গিয়েছিল। আর তার থেকেই দেখা দেয় রক্ত সঞ্চালনের সমস্যা। সব মিলিয়ে চিকিৎসকদের বক্তব্য গোপনাঙ্গে এই ধরনের ট্যাটু করা অত্যন্ত বিপজ্জনক হয়ে উঠতে পারে। তাই এই ধরনের কাজ এড়িয়ে চলাই ভালো।

উইমেনআই২৪ডটকম//জ// ২২-০৫-২০২২//০৪.৩৮ পি এম 
 

Mujib Borsho

সর্বশেষ

শীর্ষ সংবাদ:
মগবাজারে ভবনে আগুন         ৫-১২ বছর শিশুরা ফাইজারের টিকা পাবে         ২৭ জুলাই থেকে ঢাকা-টরন্টো বিমানের ফ্লাইট         গাড়ির চাপ না থাকায় শিমুলিয়ার দুই ফেরি আরিচা         পদ্মা সেতুতে টহল দিচ্ছে সেনাবাহিনী         উন্নত যোগাযোগ ব্যবস্থা শিল্পায়নকে ত্বরান্বিত করে: প্রধানমন্ত্রী         করোনা টিকা মৃত্যুর ঝুঁকি কমায়: ডা. আলমগীর হোসেন         ঢাবির ‘খ’ ইউনিটে প্রথম নুয়েল         বন্যাকবলিত এলাকা ত্রাণ সামগ্রী বিতরণ করলেন স্বাস্থ্যমন্ত্রী         ঢাবি ‘খ’ ইউনিটে ৯০ শতাংশই ফেল         টাঙ্গাইলে স্কুলছাত্রকে হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ         প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে ইসলামী ব্যাংকের ১০ কোটি টাকা         পদ্মা সেতু পারাপারে যাত্রীদের দায়িত্বশীল হতে হবে: কাদের         ডিজিটাল সংযোগ স্থাপনে ২ হাজার কোটি টাকার প্রকল্প         নেত্রকোনায় বন্যাদুর্গত মানুষের পাশে হুয়াওয়ে         দূর্গাপুর উপজেলাকে দুর্গত এলাকা ঘোষণার দাবিতে সমাবেশ         বড় শিরোপা জেতার এখনই সময়         ছাত্রের মারধরে আইসিইউতে থাকা সেই শিক্ষকের মৃত্যু         বিএসএমএমইউর অ্যালামনাই এসোসিয়েশনের আহ্বায়ক কমিটি গঠন         দেশে ফিরেছেন রওশন এরশাদ