সোমবার, ১৪ আষাঢ় ১৪২৯
২৭ জুন ২০২২ ঢাকা, বাংলাদেশ
যুক্ত থাকুন

আর্কাইভ
সর্বশেষ

‘আইসোলেশনে’ শাকিব-বুবলী জুটি!

উইমেনআই২৪ডেস্ক: ২০১৬ সালে ‘বসগিরি’ ছবির মাধ্যমে বড় পর্দায় অভিষেক সংবাদ পাঠিকা শবনম বুবলীর। জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খানের হাত ধরেই তার ফিল্মি ক্যারিয়ার দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছিল। ২০২২-এর ঈদ উল ফিতরে এই জুটির ‘বিদ্রোহী’ ছবিটি মুক্তি পায়।

এবারের ঈদে ছবিটি মুক্তি পেলেও শুটিং শেষ হয়েছিল বহু আগে। এই সময়ে শুধুমাত্র শাকিবের সঙ্গে জুটি বেঁধেই ১০ টি চলচ্চিত্র মুক্তি পেয়েছে বুবলীর।

এদিকে গত বছরের নভেম্বর থেকে আমেরিকায় পাড়ি জমিয়েছেন ঢালিউড কিং। আমেরিকাতেই নতুন চলচ্চিত্রের কাজ শুরু করবেন  শাকিব খান। ইতিমধ্যে সে খবর নিজেই জানিয়েছেন নায়ক।

শোনা যাচ্ছে, আমেরিকায় বেশ কয়েকজন পরিচালকের সঙ্গে শাকিবের নিয়মিত বৈঠক  হচ্ছে ছবির কাজ নিয়ে। কারণ দর্শকদের নিয়মিত ভালো মানের চলচ্চিত্র উপহার দিতে চান শাকিব। এরই মধ্যে বাংলাদেশ থেকে বেশ কয়েকজন নায়িকা শুধুমাত্র কিং খানের নায়িকা হওয়ার জন্য আমেরিকায় যাওয়ার প্রচেষ্টায় রয়েছেন। আরেকজন নায়িকা কদিন আগেই সেখানে উড়ে গেছেন!

অন্যদিকে শবনম বুবলীকে দেশেই বিভিন্ন ছবিতে কাজ করতে দেখা যাচ্ছে। নতুন নতুন নায়কের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করছেন তিনি। ক্যারিয়ারের শুরুতে শাকিবের বাইরে তাকে কাজ করতে দেখা যায়নি। তবে এখন বুবলী অনেক নায়কের সঙ্গেই কাজ করছেন। দীর্ঘদিনের একটা গুঞ্জন চাউর রয়েছে ভেঙে যাচ্ছে শাকিব-বুবলী জুটি। তবে সেসব গুঞ্জন উড়িয়ে দিয়ে মাঝে একটি চলচ্চিত্রে তাদের জুটি হয়ে কাজ করতে দেখা গেছে। এরপর ফের জুটি ভাঙনের গুঞ্জন শোনা যাচ্ছে।

বিশেষ করে শাকিব খান আমেরিকায় গ্রিন কার্ডের আবেদন করার পর থেকেই বাতাসে ভিন্ন ভিন্ন খবর ভাসছে। আমেরিকায় নতুন নায়িকাদের সঙ্গে নায়কের সেখানকার নির্মাতারা শাকিবকে জুটি করতে চাইছেন। যদি তাই হয়ে থাকে তবে সহসাই শাকিব-বুবলীকে জুটি হিসেবে পাবেন না দর্শক। সেই হিসেবে নতুন নায়কদের সঙ্গে জুটি বেঁধে চ্যালেঞ্জ নিতে হবে বুবলীকে। আপাতত কিং খানের দেশে না ফেরা পর্যন্ত আইসোলেশনে শাকিব-বুবলী জুটি তা বলার অপেক্ষা রাখে না।  

উইমেনআই২৪ডটকম//জ // ১৮-০৫-২০২২//০৯.৫৮ পি এম

Mujib Borsho

সর্বশেষ

শীর্ষ সংবাদ:
পদ্মা সেতুতে আহত ২ যুবকের মৃত্যু         পদ্মা সেতুর টোল প্লাজায় বিদ্যুৎ বিভ্রাট         বরিশালে বাড়ছে বাস যাত্রী, কমছে লঞ্চে যাত্রী         ২৪ ঘণ্টার মধ্যে কোরবানির পশুর বর্জ্য অপসারণের নির্দেশ         ঈদে দেখা মিলবে পরীমনির         ২৫ ইউপি ও তিন পৌরসভায় আ.লীগের প্রার্থী যারা         পদ্মা সেতুতে মোটরসাইকেল নিষিদ্ধ         শহীদ জননী জাহানারা ইমাম স্মরণে মোমবাতি প্রজ্বলন         কাল থেকে পদ্মা সেতুতে ছবি তুললেই যে শাস্তি         সিরিজ জিতলো নারী ফুটবল দল         দেশে বন্যায় মৃত্যু বেড়ে ৮৪         খালোদা জিয়ার শারীরিক অবস্থা স্থিতিশীল         সোমবার পদ্মা সেতু নিয়ে ষড়যন্ত্র রুলের শুনানি         রাজধানীকে আর প্লাবিত হতে দেব না: তাপস         পদ্মা সেতুর নাট খুলে ভাইরাল হওয়া যুবক আটক         ঢাবির ‘খ’ ইউনিটের ভর্তি পরীক্ষার ফলাফল সোমবার         রাষ্ট্রের মদদে বিরোধী দল নিধন চলছে: মির্জা ফখরুল         পদ্মা সেতুতে টোল আদায় হলো যত টাকা         দাম কমলো সয়াবিন তেলের