রবিবার, ১২ আষাঢ় ১৪২৯
২৬ জুন ২০২২ ঢাকা, বাংলাদেশ
যুক্ত থাকুন

আর্কাইভ
সর্বশেষ

ফরিদপুরে ইউপি চেয়ারম্যানের শিশু সন্তানকে কুপিয়ে হত্যা

উইমেনআই২৪ ডেস্ক: ফরিদপুর সদরপুর উপজেলার ঢেউখালী ইউনিয়নের চেয়ারম্যান ও স্থানীয় ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিজান বয়াতীর বাড়িতে ঢুকে তার শিশু সন্তানকে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে স্ত্রী।

বুধবার বেলা চারটার দিকে এ ঘটনা ঘটে।  ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (ভাঙ্গা সার্কেল) ফাহিমা কাদের চৌধুরী এর সত্যতা নিশ্চিত করেছেন।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, চেয়ারম্যান মিজান বয়াতী ঢাকায় অবস্থান করছেন। বাড়িতে ১০ বছরের শিশু সন্তান রাফসানকে নিয়ে ঘুমিয়ে ছিলেন স্ত্রী দিলজাহান রত্না(৩৫)। বিকাল ৪ টার দিকে ওই গ্রামের সানু মোল্যার ছেলে এরশাদ নামে এক বখাটে ঘরের মধ্যে প্রবেশ করে চেয়ারম্যানের স্ত্রী ছেলেকে এলাপাথাড়ি কুপাতে থাকে।

এসময় চেয়ারম্যানের স্ত্রীর চিৎকারে প্রতিবেশীরা আসলে এরশাদ পালিয়ে যায়। প্রতিবেশীরা দুইজনকে উদ্ধার করে সদরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক রাফসানকে মৃত্যু ঘোষণা করেন। রত্নার অবস্থা গুরুতর হওয়ায় তাকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। সেখানে তার চিকিৎসা চলছে। তার অবস্থা সংকটাপন্ন।

স্থানীয়রা জানিয়েছেন, এরশাদ তার বউকে নির্যাতন করতো। এই নিয়ে ঈদের পরে একাধিকবার শালিস হয়। শালিস করেছিলেন চেয়ারম্যান। গত কয়েক দিন আগে সেই বউয়ের সাথে এরশাদের বিবাহ বিচ্ছেদ হয়। শালিসের সিদ্ধান্ত পক্ষে না যাওয়াতে চেয়ারম্যানের উপর ক্ষুব্ধ ছিল এরশাদ। সেকারণেই এই হামলা বলে স্থানীয়দের ধারণা।

ঢেউখালী ইউনিয়নের পরিষদের ৮ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য (মেম্বার) মো. শহীদ সরদার বলেন, ‘চেয়ারম্যানের গ্রামের বাড়ি চর ডুবাল গ্রামে। তিনি পরিবার নিয়ে সদরপুর উপজেলা সদরের বাসায় থাকেন। যতোটুকু জেনেছি পূর্ব শত্রুতার জের ধরে ঢেউখালী গ্রামের মো. ছানু মোল্লার ছেলে এরশাদ মোল্লা (৩৫) এ ঘটনা ঘটিয়েছে। ক্ষোভে স্থানীয় উত্তেজিত জনতা ছানু মোল্লার বাড়ি-ঘরে আগুন ধরিয়ে দেয়। ফায়ার সার্ভিস এসে আগুন নিয়ন্ত্রণে আনে।’

সদরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সুব্রত গোলদার বলেন, ‘খুব ঝামেলার মধ্যে আছি। বিস্তারিত তথ্য পরে জানাতে পারবো।’

ঘটনার সত্যতা নিশ্চিত করে ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার মো. জামাল পাশা বলেন, ‘ চেয়ারম্যানের স্ত্রীর অবস্থা গুরতর। তাকে হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। পুলিশ বিষয়টি তদন্ত করছে। পরে আপনাদের বিস্তারিত জানাতে পারবো।’

এদিকে, চেয়ারম্যানের সন্তানের মৃত্যুর খবর গ্রামে গিয়ে পৌছোলে চেয়ারম্যানের সমর্থকরা হামলাকারী এরশাদের বাড়িতে হামলা চালিয়ে ভাংচুর করে এবং আগুন ধরিয়ে দেয়। 

উইমেনআই২৪//ইউ//১৮-০৫-২০২২//৬:৫২ পিএম//

Mujib Borsho

সর্বশেষ

শীর্ষ সংবাদ:
পদ্মা সেতুতে আহত ২ যুবকের মৃত্যু         পদ্মা সেতুর টোল প্লাজায় বিদ্যুৎ বিভ্রাট         বরিশালে বাড়ছে বাস যাত্রী, কমছে লঞ্চে যাত্রী         ২৪ ঘণ্টার মধ্যে কোরবানির পশুর বর্জ্য অপসারণের নির্দেশ         ঈদে দেখা মিলবে পরীমনির         ২৫ ইউপি ও তিন পৌরসভায় আ.লীগের প্রার্থী যারা         পদ্মা সেতুতে মোটরসাইকেল নিষিদ্ধ         শহীদ জননী জাহানারা ইমাম স্মরণে মোমবাতি প্রজ্বলন         কাল থেকে পদ্মা সেতুতে ছবি তুললেই যে শাস্তি         সিরিজ জিতলো নারী ফুটবল দল         দেশে বন্যায় মৃত্যু বেড়ে ৮৪         খালোদা জিয়ার শারীরিক অবস্থা স্থিতিশীল         সোমবার পদ্মা সেতু নিয়ে ষড়যন্ত্র রুলের শুনানি         রাজধানীকে আর প্লাবিত হতে দেব না: তাপস         পদ্মা সেতুর নাট খুলে ভাইরাল হওয়া যুবক আটক         ঢাবির ‘খ’ ইউনিটের ভর্তি পরীক্ষার ফলাফল সোমবার         রাষ্ট্রের মদদে বিরোধী দল নিধন চলছে: মির্জা ফখরুল         পদ্মা সেতুতে টোল আদায় হলো যত টাকা         দাম কমলো সয়াবিন তেলের