সোমবার, ১৩ আষাঢ় ১৪২৯
২৭ জুন ২০২২ ঢাকা, বাংলাদেশ
যুক্ত থাকুন

আর্কাইভ
সর্বশেষ

কান উৎসবের ৭৫তম আসরের উপস্থাপিকা ভার্জিনি

উইমেনআই২৪ ডেস্ক: ১৯৪৬ সালে শুরু হওয়া কান চলচ্চিত্র উৎসবে এবার ৭৫তম আসরে বিশ্বের বিভিন্ন দেশের তারকাদের মেলা বসবে। ইতোমধ্যেই বিভিন্ন দেশ থেকে হাজির হয়েছেন নির্মাতা, অভিনয়শিল্পী, সাংবাদিক, প্রযোজক, তারকা এবং শুধুমাত্র চলচ্চিত্র ভক্তরা।

এ কথা সবারই জানা বিশ্ব চলচ্চিত্রের সবচেয়ে বড় উৎসব কান ফিল্ম ফেস্টিভ্যাল। ১৭ মে বাংলাদেশ সময় রাত ১১টা ১৫ মিনিটে শুরু হচ্ছে উৎসবটির এবারের আসর। প্রতিবারের মতো এবারও ফ্রান্সের কান শহরে বসছে এই জমকালো আয়োজন। ৭৫তম এই আসরেও বাংলাদেশ থেকে সাংবাদিক, লেখক, অভিনয়শিল্পীরা ইতোমধ্যেই ফ্রান্সের কানে অবস্থান করছেন।

এখন চলছে শেষ মুহূর্তের প্রস্তুতি। ৭৫তম আসরে পালে দে ফেস্টিভ্যাল ভবনের গ্র্যান্ড থিয়েটার লুমিয়েরে উদ্বোধনী অনুষ্ঠানটি উপস্থাপনা করবেন বেলজিয়ান-ফ্রেঞ্চ অভিনেত্রী ভার্জিনি এফিরা। তিনি একজন কৌতুকাভিনেতা, সাংবাদিক এবং টিভি উপস্থাপিকাও।

কান উৎসবের অফিশিয়াল পেজ থেকে এক টুইটবার্তায় বিষয়টি নিশ্চিত করেছে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ। শুধু উপস্থাপনাই নয়, উৎসবটির পুরো সময় জুড়ে ভেরিফায়েড ফেসবুক পেজ ও ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট চালাবেন তিনি। পোস্ট দেবেন কান উৎসবের বিহাইন্ড দ্য সিন থেকে শুরু করে উদ্বোধনী মঞ্চে হাজির হওয়ার জন্য তার মহড়াসহ সব কিছুই।

এ ছাড়াও তারকাদের সঙ্গে খুনসুটিও তার পোস্ট থেকে জানা যাবে। কান উৎসবের এমন গুরুত্বপূর্ণ দায়িত্ব পেয়ে বেশ আনন্দিত ভার্জিনি এফিরা। ইতোমধ্যেই তিনি নানা ধরনের পোস্ট দেওয়া শুরু করেছেন।

প্রসঙ্গত, টেলিভিশনে জনপ্রিয় এই অভিনেত্রীর ক্যারিয়ার শুরু হয়েছিল বেলজিয়ামের একটি টিভি চ্যানেল আরটিএল-এর মাধ্যমে। ২০০৪ সালে ‘গাড়ফিল্ড দ্য মুভি’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় অভিষেক হয় ভার্জিনির।

উইমেনআই২৪ডটকম//জ // ১৭-০৫-২০২২//১০.৫৮ পি এম

Mujib Borsho

সর্বশেষ

শীর্ষ সংবাদ:
করোনা শনাক্ত ছাড়ালো ২ হাজার, মৃত্যু ২         সরিষাবাড়ীতে ৬ শতাধিক বন্যার্তকে খাদ্য সামগ্রী বিতরণ         ঢাকায় ১৭ ডেঙ্গু রোগী হাসপাতালে ভর্তি         ‘উন্নত বাংলাদেশের লক্ষ্য অর্জনে আমরা দৃঢ়প্রতিজ্ঞ’         ১ হাজার ৮৩৬ নারী-শিশু পেলেন ১ কোটি ৩৫ লাখ টাকা অনুদান         মগবাজারে ভবনে আগুন         ৫-১২ বছর শিশুরা ফাইজারের টিকা পাবে         ২৭ জুলাই থেকে ঢাকা-টরন্টো বিমানের ফ্লাইট         গাড়ির চাপ না থাকায় শিমুলিয়ার দুই ফেরি আরিচা         পদ্মা সেতুতে টহল দিচ্ছে সেনাবাহিনী         উন্নত যোগাযোগ ব্যবস্থা শিল্পায়নকে ত্বরান্বিত করে: প্রধানমন্ত্রী         করোনা টিকা মৃত্যুর ঝুঁকি কমায়: ডা. আলমগীর হোসেন         ঢাবির ‘খ’ ইউনিটে প্রথম নুয়েল         বন্যাকবলিত এলাকা ত্রাণ সামগ্রী বিতরণ করলেন স্বাস্থ্যমন্ত্রী         ঢাবি ‘খ’ ইউনিটে ৯০ শতাংশই ফেল         টাঙ্গাইলে স্কুলছাত্রকে হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ         প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে ইসলামী ব্যাংকের ১০ কোটি টাকা         পদ্মা সেতু পারাপারে যাত্রীদের দায়িত্বশীল হতে হবে: কাদের         ডিজিটাল সংযোগ স্থাপনে ২ হাজার কোটি টাকার প্রকল্প         নেত্রকোনায় বন্যাদুর্গত মানুষের পাশে হুয়াওয়ে