বুধবার, ৪ জ্যৈষ্ঠ ১৪২৯
১৮ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
যুক্ত থাকুন

আর্কাইভ
সর্বশেষ

মেসির জোড়া গোলে পিএসজির বড় জয়

উইমেনআই২৪ ডেস্ক: টানা তিন ড্রয়ের পর জয়ের স্বাদ পেল পিএসজি। লিওনেল মেসির দুই গোলের সঙ্গে ডি মারিয়া ও কিলিয়ান এমবাপের একটি করে গোলে মোঁপেলিয়েকে উড়িয়ে জয়ের পথে ফিরল মাওরিসিও পচেত্তিনোর দল।

শনিবার রাতে প্রতিপক্ষের মাঠের ম্যাচটি ৪-০ গোলে জিতে পিএসজি। নিষেধাজ্ঞায় দলে ছিলেন না আক্রমণভাগের আরেক তারকা নেইমার।

পঞ্চম মিনিটে এগিয়ে যেতে পারত পিএসজি। মেসির শট ঠেকিয়ে দেন মোঁপেলিয়ের গোলরক্ষক। পরের মিনিটে সাতবারের ব্যালন ডি’অর জয়ী তারকাকে আর আটকে রাখতে পারেননি তিনি। এমবাপেকে ডি-বক্সে পাস দিয়ে ভেতরে ঢুকে পড়েন মেসি। ফিরতি পাসে বল পেয়ে বাঁ পায়ের শটে জালে পাঠান আর্জেন্টাইন তারকা।

২০তম মিনিটে ব্যবধান বাড়ান মেসি। বাঁ দিক থেকে এমবাপের বাড়ানো বল ডি-বক্সে নিয়ন্ত্রণে নিয়ে গোলরক্ষককে কাটিয়ে ফাঁকা জালে পাঠান সাবেক বার্সেলোনা ফরোয়ার্ড।

এ নিয়ে লিগ ওয়ানে ২৫ ম্যাচে মেসির গোল হলো ৬টি। আর প্রথমবার এক ম্যাচে করলেন দুটি গোল।

পাঁচ মিনিট পরই স্কোরলাইন ৩-০ করে ফেলেন আরেক আর্জেন্টাইন তারকা ডি মারিয়া। ডি-বক্সে এমবাপের ক্রস হেডে ক্লিয়ার করতে ব্যর্থ হন মোঁপেলিয়ের এক ডিফেন্ডার। ভলিতে ঠিকানা খুঁজে নেন সাবেক রিয়াল মাদ্রিদ মিডফিল্ডার।

৩৪তম মিনিটে গোল পেতে পারতেন এমবাপে। ফরাসি ফরোয়ার্ডের শট লাগে ক্রসবারে। ফলে প্রথমার্ধে ব্যবধান আর বাড়েনি পিএসজির।

তবে বিরতি থেকে ফিরে ব্যবধান বাড়িয়ে নেন এমবাপে। ৬০তম পেনাল্টি থেকে গোলটি করেন বিশ্বকাপ জয়ী তারকা। ডি-বক্সে তিনি নিজেই ফাউলের শিকার হলে পেনাল্টির বাঁশি বাজিয়েছিলেন রেফারি।

বাকি সময়ে কোন দলই আর গোলের দেখা পায়নি।

এই জয়ে ৩৭ ম্যাচ থেকে ২৫ জয় ও ৮ ড্রয়ে পিএসজির পয়েন্ট হলো ৮৩। সমান ম্যাচে ৬৮ পয়েন্ট করে নিয়ে মোনাকো দুইয়ে ও মার্সেই আছে তিনে। এরপরই ৬৫ পয়েন্ট নিয়ে আছে রেন।

২২ মে মেতসের বিপক্ষে মৌসুমের শেষ ম্যাচে মাঠে নামবে পিএসজি।

উইমেনআই২৪ডটকম//জ // ১৫-০৫-২০২২//১০.১৭ এ এম

Mujib Borsho

সর্বশেষ

শীর্ষ সংবাদ:
বাংলাদেশ ব্যাংক কর্মকর্তাদের বিদেশ ভ্রমণ বাতিল         আপনি অন্যদের থেকে কত বেশি বুদ্ধিমান বলে দেবে এই ছবি         রাজধানীর শ্যামপুর শিল্পাঞ্চলে আর জলাবদ্ধতা হবে না: তাপস         ‘আগামী নির্বাচন সংবিধান অনুযায়ী হবে’         বাজেট অধিবেশন শুরু ৫ জুন         ৯ সচিব পদে রদবদল         হজ নিবন্ধনের সময় বাড়ল         ৭ কোটি টাকার গম নিয়ে ডুবল এমভি তামিম জাহাজ         ফরিদপুরে ইউপি চেয়ারম্যানের শিশু সন্তানকে কুপিয়ে হত্যা         বঙ্গবন্ধু টানেলের টোল আদায় করবে চীনা প্রতিষ্ঠান         ইসলামী ব্যাংকের সঙ্গে জেপি মরগান চেজ ব্যাংকের দ্বিপাক্ষিক সভা         শ্রীলঙ্কাকে লিড দিল বাংলাদেশ         সয়াবিন তেল শরীরের জন্য ক্ষতিকর: বাণিজ্যমন্ত্রী         পরীমণিকে হত্যা-ধর্ষণ চেষ্টায় বিচার শুরু         মাদ্রাসায় দৃশ্যমান স্থানে বাংলায় সাইনবোর্ড স্থাপনের নির্দেশ         নন-ব্যাংক আর্থিক প্রতিষ্ঠান খাততে শৃঙ্খলার মধ্যে আনতে হবে: শিল্পমন্ত্রী         ‘সারাদেশে নদীভাঙন রোধে পর্যায়ক্রমে স্থায়ী প্রকল্প হচ্ছে’         ঢাকায় ডেঙ্গু সংক্রমিত হয়ে ৫ রোগী হাসপাতালে ভর্তি         করোনায় টানা ২৮ দিন মৃত্যুশূন্য দেশ         ন্যাটোভুক্ত হতে আনুষ্ঠানিক আবেদন ফিনল্যান্ড ও সুইডেনের         ফের বাংলাদেশ-ভারত ট্রেন চালু হবে ১ জুন